"আমি দর্শকদের চমকে দিতে চাই"অভিনেত্রী আলায়ার মন্তব্যে কোন চমকের ইঙ্গিত?

ডিজনি প্লাস হটস্টারে এবার থ্রিলার মুভি 'ফ্রেডি', যার অভিনয়ে রয়েছেন কার্তিক আরিয়ান এবং আলায়া এফ। অনন্য চরিত্র নিয়ে নিজের বেশ কিছু অভিজ্ঞতা শেয়ার করলেন আলায়া।

Web Desk - ANB | Published : Nov 25, 2022 8:08 AM IST

ডিজনি+হটস্টারের নতুন প্রজেক্ট 'ফ্রেডি', দিনকয়েক আগে তারই ঘোষণা করে উক্ত ওটিটি প্ল্যাটফর্ম। বালাজি টেলিফিল্ম লিমিটেড, এনএইচ স্টুডিওস এবং নর্দান লাইটস ফিল্মস দ্বারা প্রযোজিত এবং শশাঙ্ক ঘোষ পরিচালিত এটি একটি থ্রিলার মুভি যেখানে মূল চরিত্রে অভিনয় করছেন কার্তিক আরিয়ান এবং আলায়া এফ। সূত্রের খবর অনুযায়ী, আসন্ন থ্রিলার মুভি দর্শকদের সামনে হাজির করা হবে চলতি বছরের ২ ডিসেম্বরে।

কার্তিক আরিয়ানের বহুল প্রতীক্ষিত ছবিটি ডক্টর ফ্রেডি জিনওয়ালার জীবনযাত্রাকে কেন্দ্র করে মূলত তৈরি হয়েছে। ফ্রেডি একজন লাজুক, একাকী এবং সমাজের একটু অস্বাভাবিক মানুষ যিনি তার খেলনা প্লেন নিয়ে খেলতে ভালবাসেন এবং যার একমাত্র বন্ধু তার পোষ্য কচ্ছপ 'হার্ডি'। ফ্রেডির জীবনের অজানা বাঁক এবং মানসিক বিশৃঙ্খলা নিয়ে তৈরি ফ্রেডির গল্প দর্শকদের আকৃষ্ট করবে বলে আশা করা হচ্ছে।

অভিনেত্রী আলায়া এদিন সিনেমার কিছু অভিজ্ঞতা শেয়ার করে জানিয়েছেন ""এই কাজের সম্পর্কে আমার প্রিয় অংশ হল আপনি অনেকগুলি ভিন্ন ঘরানার অভিনয় করতে পারবেন পাশাপাশি ভিন্ন চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতেও পারবেন। আমি প্রথম থেকে আজ অবধি তিনটি চলচ্চিত্রের জন্য শ্যুট করেছি এবং সবগুলোই একে অপরের থেকে খুব আলাদা, তাই আমি সত্যিই রোমাঞ্চিত যে দর্শকরা আমার প্রতিটি কাজ কেমন ভাবে নিচ্ছেন, ইন্ডাস্ট্রিতে আমার যাত্রা খুব প্রচলিত ছিল না, সেক্ষেত্রে কেন আমার চলচ্চিত্রগুলি প্রচলিত হওয়া হবে? আমি দর্শকদের চমকে দিতে চাই, এবং আমি সত্যিই আশা করি যে জাওয়ানি জানেমনের পর থেকে আমি যে সমস্ত কাজে সুযোগ পেয়েছি তা কাজে লাগাতে পারব।”

তার চরিত্র সম্পর্কে একটি ঝলক শেয়ার করে তিনি বলেন,“আমার চরিত্র কাইনাজ অবশ্যই খুব আকর্ষণীয়। এটির মধ্যে বেশ জটিলতা রয়েছে। পাশাপাশি কার্তিকের সঙ্গে অভিনয় করাটা আনন্দের ছিল, অভিজ্ঞতার বলতে আমি অনেক কিছু শিখেছি।"

অন্যদিকে সিনেমার চরিত্র নিয়ে কথা বলতে কার্তিক জানিয়েছেন "চরিত্রটি অন্ধকারাচ্ছন্ন, এটি বলিউডের নায়কের মতো একদমই নয় যেটা আপনারা সাধারণত দেখে থাকেন। আপনি তাকে নায়ক বলতে পারবেন না। ফ্রেডিতে আমার চরিত্রটি আমাকে আমার কাজের একটি নতুন দৃষ্টিভঙ্গি দিয়েছে। আমাকে একটি ভিন্ন দিক অন্বেষণ করতে সাহায্য করেছে, এবং একজন অভিনেতা হিসেবে আমার ক্ষমতাকে প্রতি পদক্ষেপে চ্যালেঞ্জ করতে উৎসাহিত করেছে,এটি সম্পূর্ণ আলাদা এবং মজার। এটি একটি থ্রিলার মুভি যা আপনার দৃষ্টি আকর্ষণ করবে। এটি আমার জন্য একটি বিশেষ ফিল্ম, এবং আমি আশা করি দর্শকরা এই প্রচেষ্টার প্রশংসা করবেন এবং ছবিটি ফুটিয়ে তুলতে আমরা আপ্রাণ চেষ্টা করেছি। ২ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে রেডি ফর ফ্রেডি।"

আরও পড়ুন

রক্তমাখা দু’আঙুলে ধরা রয়েছে দাঁতের পাটি! দেখে নিন অভিনেতা কার্তিক আরিয়ানের সদ্য প্রকাশ পাওয়া 'ফ্রেডি' লুক

পোশাক খুললেই বেরিয়ে যেত স্তনযুগল, কীভাবে কিয়ারাকে বাঁচালেন কার্তিক, ভিডিও ভাইরাল

একটানা ১০ মিনিট কথা বলতে হবে বাংলায়, এমনই পাত্র চাই স্বস্তিকার, কবে বসছেন বিয়ের পিঁড়িতে

Share this article
click me!