অদ্ভুত পোশাকের জেরেই কী সরকারি নিষেধাজ্ঞায় উরফি? পাবেন না ইউনাইটেড আরব আমিরশাহী ভ্রমণের অনুমতিও

ইউনাইটেড আরব আমিরশাহী ভ্রমণের আর অনুমতি পাবেন না বলিউড ফ্যাশানিস্তা উরফি জাভেদ। এদিন ইনস্টাগ্রামে এবিষয়ে বিস্তারিত জানিয়েছেন অভিনেত্রী।

Web Desk - ANB | Published : Nov 25, 2022 7:14 AM IST

এ কি! অভিনেত্রী উরফি জাভেদ ইউনাইটেড আরব আমিরশাহী ভ্রমণের অনুমতি পেলেন না, কিন্তু কেন? তবে কী উরফির পোষাক ধারনাই তার হতাশার কারণ? বৃহস্পতিবার, বিগ বস তারকা তার ইনস্টাগ্রামে একটি স্ক্রিনশট পোস্ট করেছিলেন,যেখানে লেখা ছিল, "ভারতীয় পাসপোর্টে একক নাম যুক্ত ভ্রমণকারীদের ইউনাইটেড আরব আমিরশাহী অনুমতি নেই"।

এই খবরে প্রতিক্রিয়া জানিয়ে, উরফি প্রকাশ করেন যে তার অফিসিয়াল নাম শুধুমাত্র 'উরফি' যেখানে কোনো পদবী নেই আর সেই কারণেই তিনি ভবিষ্যতে ইউনাইটেড আরব আমিরশাহী ভ্রমণ করতে পারবেন না। ২১ নভেম্বর মিডিয়া সূত্রে একটি বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে যেখানে বলা হয়েছে যে একক নামের কোনও পাসপোর্ট ধারককে ইউনাইটেড আরব আমিরশাহী ভ্রমণের অনুমতি দেওয়া হবে না। উক্ত বিজ্ঞপ্তিতে লেখা ছিল "প্রদত্ত নাম বা উপাধিতে একক নামের যেকোন পাসপোর্ট ধারক ইউনাইটেড আরব আমিরশাহী (UAE) ইমিগ্রেশন দ্বারা গৃহীত হবে না, এবং যাত্রীকে আইএনএডি (INAD) হিসাবে বিবেচনা করা হবে।

এদিকে উরফি জাভেদ, যিনি চলতি বছরের শুরুর দিকে তার নামের বানান 'উরফি' করেছিলেন। সেইসময় তিনি একটি বিবৃতি জারি করেন "হাই বন্ধুরা, আমি আনুষ্ঠানিকভাবে আমার উওরফি পরিবর্তন করেছি। এটি উরফির মতোই উচ্চারণ করা হবে! শুধু বানান পরিবর্তন করা হল। আমি চাই যে এখন আমার নাম লেখার সময় সবাই সতর্ক থাকবেন এবং আমিও সচেতন থাকব (আমি মাঝে মাঝে ভুলে যাই) ধন্যবাদ, উওরফিকে ভালবাসি।"

পরে, যখন উওরফিকে একজন পাপারাজ্জি তার নাম পরিবর্তনের কারণ জিজ্ঞাসা করেছিলেন, তখন তিনি ব্যাখ্যা করেছিলেন যে একজন সংখ্যাবিদ তাকে পরামর্শ দিয়েছিলেন যাতে তিনি পেশাদারভাবে বেড়ে উঠতে পারেন। “আমি আমার নামের বানান পরিবর্তন করেছি, আমাকে একজন সংখ্যাতত্ত্ববিদ বলেছেন,নাম পরিবর্তন করলে আমার ভালো হবে এমনকি আমি অনেক কাজ পাব কারণ শুধু ভাইরাল হলে আমায় কেউ টাকা দেবে না "।

অন্যদিকে কাজের ফ্রন্টে, উরফি জাভেদকে সম্প্রতি হায়ে হায়ে ইয়ে মাজবুরি মিউজিক ভিডিওতে দেখা গেছে। এর আগে, তিনি বেপানাহ, পাঞ্চ বিট সিজন ৫, মেরি দুর্গা, চন্দ্র নন্দিনী, সাত ফেরো কি হেরা ফেরি, ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় এবং কসৌটি জিন্দগি কে সহ বেশ কয়েকটি শোতে অভিনয় করেছিলেন এবং গত বছর বিগ বসে প্রতিযোগী হিসেবে এসেছিলেন তিনি।

আরও পড়ুন

নগ্ন হয়েই দিওয়ালির শুভেচ্ছা উরফির, হাতের বিগ সাইজের লাড্ডুকে ছাঁপিয়ে গেল উন্মুক্ত বক্ষযুগল

ঠোঁটে ঠোঁট রেখে গাঢ় চুম্বন, শাড়ির আঁচল সরিয়ে পুরুষদের ঘাম ঝরাচ্ছেন সেক্সবম্ব আম্রপালি

গাল ভর্তি দাড়ি, রক্তমাখা জামা, শুটিং সেট থেকে ফাঁস ভয়ানক লুক, রণবীরকে দেখে 'থ' অনুরাগীরা

Share this article
click me!