এই সুপার স্টারের সঙ্গে গোপনে বিয়ে করেছিলেন শ্রীদেবী, রইল তাঁর জীবনের গোপন প্রেমের কথা

 আশির দশকে, একজন বিখ্যাত অভিনেতার সাথে শ্রীদেবীর গোপন বিবাহের ফলে তার স্ত্রী আত্মহত্যার চেষ্টা করেন, যা সেলিব্রিটি সম্পর্কের চ্যালেঞ্জগুলো উন্মোচন করে।

Sayanita Chakraborty | Published : Oct 11, 2024 10:19 AM IST

14
বলিউড তারকার ব্যক্তিগত জীবন সম্পর্কে আকর্ষণীয় গল্পে সমৃদ্ধ। অনেক গল্পই অনুপ্রেরণার উৎস, যা তারকাদের সাফল্যের পথে সংগ্রাম তুলে ধরে। অন্যরা তাদের কলঙ্কজনক প্রেমের সম্পর্কের জন্য শিরোনাম হয়। বারবার, বলিউড তারকারা কে কার সাথে ডেটিং করছেন বা সম্পর্ক ভেঙে দিচ্ছেন, তা নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন, যা গসিপের জগৎকে সরগরম রাখে। এই গল্পটি আমাদের আশির দশকে ফিরিয়ে নিয়ে যায়, যে সময়টি ছিল উল্লেখযোগ্য প্রেম এবং বিতর্কের সময়।
24

আশির এবং নব্বইয়ের দশকে, বিবাহবহির্ভূত সম্পর্ক অস্বাভাবিক ছিল না, যা প্রায়শই তীব্র মিডিয়া নজরদারি এবং জনসাধারণের আগ্রহের দিকে নিয়ে যেত। এই সম্পর্কগুলির কখনও কখনও গুরুতর প্রতিক্রিয়া হত, যা সংশ্লিষ্টদের ব্যক্তিগত জীবনকে প্রভাবিত করত। অভিনেতা মিঠুন চক্রবর্তীর সাথে জড়িত একটি বিশেষভাবে ঝাঁকুনিপূর্ণ ঘটনা, যার বিবাহবহির্ভূত সম্পর্কের বিধ্বংসী পরিণতি হয়েছিল। যখন তার স্ত্রী যোগিতা বালি, শ্রীদেবীর সাথে তার সম্পর্কের কথা জানতে পারেন, তখন তিনি আত্মহত্যার চেষ্টা করেন বলে জানা যায়, যা এই ধরনের কলঙ্কের ফলে তীব্র মানসিক অস্থিরতা তুলে ধরে।

34
মিঠুন চক্রবর্তী, যিনি মিঠুন দা নামে পরিচিত, বলিউডে দীর্ঘ এবং উজ্জ্বল ক্যারিয়ার করেছেন, "ডিসকো ড্যান্সার" নামে বিখ্যাত। তার ছবিগুলি তাকে আলোচনার কেন্দ্রবিন্দুতে রেখেছিল, কিন্তু তার ব্যক্তিগত জীবনও উল্লেখযোগ্য মনোযোগ আকর্ষণ করেছিল। খবরে বলা হয়েছে যে যোগিতা বালির সাথে বিবাহিত থাকাকালীন মিঠুন শ্রীদেবীর প্রেমে পড়েছিলেন। এই দম্পতি ১৯৮৫ থেকে ১৯৮৮ সাল পর্যন্ত গোপনে বিয়ে করেছিলেন বলে জানা যায়। দুর্ভাগ্যবশত, শ্রীদেবী জানতেন না যে মিঠুন আইনত যোগিতার সাথে বিবাহবিচ্ছেদ করেননি। সত্য জানার পর, যোগিতার মানসিক যন্ত্রণার ফলে তিনি আত্মহত্যার চেষ্টা করেন।
44
এই অশান্ত ঘটনার পর, শ্রীদেবী অবশেষে মিঠুনের সাথে তার বিয়ে বাতিল করেন এবং পরে প্রযোজক বনি কাপুরকে বিয়ে করেন, যার সাথে তার দুই মেয়ে, জাহ্নবী এবং খুশি কাপুর। যাইহোক, বনির সাথে শ্রীদেবীর বিয়েও বিতর্কের মধ্যে ছিল, কারণ তিনি তার প্রথম স্ত্রী, মোনা শৌরি এবং তাদের সন্তান, অর্জুন এবং আনশুলা কাপুরকে ছেড়ে তার সাথে থাকার জন্য চলে আসেন। এই সিদ্ধান্তটি উল্লেখযোগ্য জনসাধারণের বিতর্ক এবং মিডিয়া উন্মাদনা সৃষ্টি করেছিল, যা বলিউড শিল্পের মধ্যে সম্পর্কের জটিল এবং প্রায়শই অশান্ত প্রকৃতির আরও উদাহরণ দেখায়।
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos