গাল ভর্তি দাড়ি, রক্তমাখা জামা, শুটিং সেট থেকে ফাঁস ভয়ানক লুক, রণবীরকে দেখে 'থ' অনুরাগীরা

| Nov 24 2022, 06:51 PM IST

Ranbir kapoor

সংক্ষিপ্ত

এখনও শুটিংয়ের কাজ শেষ হয়নি রণবীরের আর তার আগেই ফাঁস হল আসন্ন সিনেমার লুক। রণবীরের পরবর্তী প্রজেক্ট অ্যানিম্যালের লুকে বিস্মিত দর্শকেরা।

সন্তান জন্মের পর বেশকিছু দিনের বিরতি নেওয়ার কথা থাকলেও তা আর হয়ে ওঠেনি রণবীরের, ব্যস্ত হয়ে পড়েছেন একের পর এক শুটিংয়ে। সূত্রের খবর অনুযায়ী অভিনেতা বর্তমানে আসন্ন ছবি 'অ্যানিমাল' এর শুটিং করছেন আর সেখান থেকেই ফাঁস হয়েছে রণবীরের নতুন সিনেমার লুক। ছবিটি এক ঝলকে দেখলে আপনি অবশ্য প্রথমেই শনাক্ত করতে পারবেন না যে ওই ব্যক্তি রণবীর। হ্যাঁ ঠিক এতটাই পরিবর্তন করা হয়েছে তার লুক। রণবীরের নতুন লুকের ছবিটি ক্রমশ ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়।

ফাঁস হওয়া ফটোতে দেখা যায় অভিনেতার বড় এবং এলোমেলো চুল রয়েছে সঙ্গে লম্বা দাড়ি ও গোঁফসহ নাক ও গালে কাটা দাগ এবং রক্তমাখা সাদা শার্ট। তার এমন বিপজ্জনক লুক আগে কখনো দেখা যায়নি। রণবীরের ভাইরাল ছবিতে বন্যা বয়ে গিয়েছে ভক্তদের মন্তব্যের। ছবিতে রণবীর ছাড়াও রয়েছেন রশ্মিকা মান্দান্না, ববি দেওল ও অনিল কাপুর।

Subscribe to get breaking news alerts

সিনেমার বিষয়ে কথা বলতে গেলে, রণবীর কাপুরের ছবি অ্যানিমাল একটি ক্রাইম থ্রিলার ড্রামা। ছবিতে, রণবীর একজন গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করছেন যে নিজের পারিবারিক সমস্যায় ভীষণভাবে জর্জরিত। রিপোর্ট অনুযায়ী সইফ আলি খানের রয়্যাল পতৌদি প্যালেসে ছবিটির শুটিং হচ্ছে। রণবীরের আগে, ছবির সেট থেকে অনিল কাপুরের লুকও কয়েকদিন আগে ফাঁস হয়েছিল। এছাড়াও জানিয়ে রাখি, ছবিটির প্রযোজনা রয়েছেন টি-সিরিজের ভূষণ কুমার-কৃষ্ণ কুমার, প্রণয় রেড্ডি বঙ্গের ভদ্রকালী পিকচার্স এবং মুরাদ খেতানির সিনে১ স্টুডিও। এছাড়াও জানা গিয়েছে ছবিটি ২০২৩ সালের স্বাধীনতা দিবস উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

২০২২ সাল ছিল রণবীর কাপুরের কাছে পঞ্চাশ-পঞ্চাশ, আসলে এই বছর তার দুটি ছবি শামশেরা এবং ব্রহ্মাস্ত্র মুক্তি পায়। যশ রাজ ব্যানারে নির্মিত শামশেরা ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে যেকারণে ছবিটি মুক্তির পরেই ফ্লপ ঘোষণা করা হয়। ছবিতে আরও ছিলেন বাণী কাপুর এবং সঞ্জয় দত্ত। এর পরেই অয়ন মুখার্জির ছবি ব্রহ্মাস্ত্র যা বক্স অফিসে দারুণ হিট হত্তয়ার পাশাপাশি দুর্দান্ত ব্যবসাও করে। করণ জোহরের ধর্মা প্রোডাকশন ব্যানারে নির্মিত ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, মৌনি রায়।

আরও পড়ুন

বলিউড থেকে দীর্ঘ বিরতি চান আলিয়া ভাট, অভিনেত্রীর সিদ্ধান্তে হতাশ নেটিজেনরা

'সামান্থা একজন শয়তান', কেন এমন মন্তব্য করেছিলেন নাগা, ক্ষোভ উগর দিলেন দক্ষিণী সুন্দরী

ফের আদালতে হাজির জ্যাকলিন, ২ লক্ষ টাকার জামিন পেয়েও স্বস্তিতে নেই বলি নায়িকা, বাড়ছে জল্পনা

null