Adipurush: মন্দির চত্বরে 'চুম্বন'! নেটিজেনদের রোষের মুখে অভিনেত্রী কৃতি শ্যানন এবং ওম রাউত

প্রকাশ্যে 'চুমু' খাওয়াকে কেন্দ্র করে নেটিজেনদের নজরে আসেন তাঁরা। এরপর থেকেই শুরু হয় ট্রলিং।

Web Desk - ANB | Published : Jun 7, 2023 10:43 AM IST / Updated: Jun 07 2023, 04:15 PM IST

নতুন করে বিতর্কে জড়ালেন অভিনেত্রী কৃতি শ্যানন এবং চলচ্চিত্র নির্মাতা ওম রাউত। প্রকাশ্যে 'চুমু' খাওয়াকে কেন্দ্র করে নেটিজেনদের নজরে আসেন তাঁরা। এরপর থেকেই শুরু হয় ট্রলিং। সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ে অভিনেত্রী কৃতি শ্যানন এবং চলচ্চিত্র নির্মাতা ওম রাউতের একাধিক ছবি। বুধবার সকালে অভিনেত্রী কৃতি শ্যানন এবং চলচ্চিত্র নির্মাতা ওম রাউত তিরুমালা ভেঙ্কটেশ্বর মন্দিরে যান। ওম রাউত পরিচালিত এবং সীতা দেবীর ভূমিকায় কৃতি শ্যাননকে সমন্বিত তাদের চলচ্চিত্র "আদিপুরুষ" এর প্রচারের অংশ হিসাবে তারা সেখানে ছিলেন। দুজনেই বিশেষ দর্শনে অংশ নিয়েছিলেন এবং মন্দিরের দেবতা ভগবান ভেঙ্কটেশ্বর স্বামীর কাছে আশীর্বাদ চেয়েছিলেন।

মন্দির থেকে বেরিয়ে আসার পরে, বিদায়ের আগে, ওম রাউত তাকে বিদায় জানাতে কৃতির গালে একটি বন্ধুত্বপূর্ণ চুম্বন করেছিলেন। এই ছবি প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য পড়ে যায় নেটিজেনদের একাংশের মধ্যে। তাঁদের বক্তব্য মন্দিরের প্রাঙ্গণে অভিনেত্রীকে চুম্বন করা ভুল। যদিও অনেকেরই দাবি সেখানে যা ঘটেছে তা মোটেও আপত্তিকর নয়, তবে কেউ কেউ বিতর্ক তৈরি করার চেষ্টা করছে।

'আদিপুরুষ', একটি বহুল প্রত্যাশিত পৌরাণিক নাটক। যা আগামী ১৬ জুন বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে৷ তারকা-খচিত কাস্ট, চিত্তাকর্ষক কাহিনি, এবং দুর্দান্ত প্রযোজনা স্কেলের কারণে ছবিটি উল্লেখযোগ্য মনোযোগ অর্জন করেছে। চলচ্চিত্রটির প্রযোজনা দল দর্শকদের জন্য একটি অবিস্মরণীয় সিনেমাটিক অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য ব্যাপক প্রচেষ্টা চালিয়েছে। থিয়েটারে মুক্তির পাশাপাশি, 'আদিপুরুষ'-এর প্রিমিয়ার হবে বিখ্যাত ট্রিবেকা ফিল্ম ফেস্টিভ্যালে। যা এই সিনেমায় আন্তর্জাতিক স্বীকৃতি যোগ করবে। ছবিটি IMAX এবং 3D ফরম্যাটে উপস্থাপন করা হবে।

আরও পড়ুন -

ছাদনাতলায় ‘পেয়ার কা পঞ্চনামা ২’ খ্যাত সুপ্রিয়া, প্রকাশ্যে নায়িকার বিয়ের ছবি

তিরুপতিতে বিয়ে করার ইচ্ছে প্রকাশ প্রভাসের, তবে কি কৃতির সঙ্গে সম্পর্কে পড়ল শিলমোহর?

নতুন ট্রেলারের অসাধারণ গ্রাফিক্সের কাজ দেখে মুগ্ধ দর্শক, চড়ল আশার পারদ

Share this article
click me!