Bollywood News: শীঘ্রই কি বিয়ের পিঁড়িতে আদিত্য রয় কাপুর? অনন্যা পাণ্ডের সঙ্গে বাড়ছে ঘনিষ্ঠতার উত্তাপ

যেখানেই আদিত্য, সেখানেই অনন্যা। বলি পাড়ায় সাক্ষাৎ হয়ে যাচ্ছে বেশ ঘন ঘন। এই ঘন ঘন সাক্ষাতে বাড়ছে সম্পর্কের ঘনত্বও। 

Web Desk - ANB | Published : Apr 10, 2023 1:47 PM IST

বলিউডের বিভিন্ন সেলেব পার্টি থেকে শুরু করে দীপাবলির উৎসব, ইদানিং প্রায়শই একই জায়গায় এসে মিলিত হচ্ছেন আদিত্য রয় কাপুর এবং অনন্যা পাণ্ডে। জনপ্রিয় অভিনেতাকে লাস্যময়ী অভিনেত্রীর সাথে পার্টির এক কোণায় খোশগল্পে মেতে উঠতে দেখে বলি পাড়ায় শুরু হয়ে গেছে ইতিউতি গুঞ্জন। শাহরুখ-পুত্র আরিয়ান খানের কাছ থেকে প্রত্যাখ্যাত হওয়ার পর অনন্যা যে বেশ তাড়াতাড়িই আদি-রসে মজে গিয়েছেন, তার জন্য তাঁর ভক্তরা যেমন খুশি, তেমনই খুব তাড়াতাড়ি ‘মুভ অন’ করা নিয়ে তাঁকে রণবীর কাপুরের সঙ্গেও তুলনা করেছেন অনেকে।

সম্প্রতি আদিত্য- অনন্যা যুগলের একটি ভালোবাসায় মাখা ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে প্রেমে ভরপুর চোখে অনন্যার দিকে চেয়ে রয়েছেন মুগ্ধ আদিত্য রয় কাপুর। বিদ্যা বলনের দেওরকে চাঙ্কি পাণ্ডের মেয়ের প্রেমে হাবুডুবু খেতে দেখে বেশ মজাই পেয়েছেন নেটিজেনরা। ছবিটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথেই চারদিক থেকে লাইক ও কমেন্টের বন্যা বইতে শুরু করে দিয়েছে।

আদিত্যকে মুগ্ধ চোখে অনন্যার দিকে চেয়ে থাকতে দেখে নেটিজেনদের প্রার্থনা, ‘আমার জীবনেও এমনই একজন মানুষ চাই, যে আমার দিকে তেমন করেই তাকিয়ে থাকবে, যেমন করে আদিত্য রয় কাপুর অনন্যা পাণ্ডের দিকে চেয়ে রয়েছেন।’ কেউ কেউ আবার বলছেন, ‘এই যুগল খুব সুন্দর একটা জুটি বটে। তবে, আদিত্য রয় কাপুরকে তাঁর আশিকি টু-এর হিরোইন শ্রদ্ধা কাপুরের সঙ্গেই বেশি ভালো মানায়।’ তবে, যা কিছু বলুক লোকে, কী আসে যায় বা তাতে? অনন্যার মোহে হাজার হাজার তরুণীর হার্টথ্রব আদিত্য রয় কাপুর যে এখন পুরোদস্তুর মশগুল হয়ে আছেন, তাতে কোনও সন্দেহ নেই। কিন্তু, এই জুটির ভাব-ভালোবাসা সাফল্যের পথে পাড়ি দেবে কি? সেই উত্তর অবশ্য সময়ের অপেক্ষা।

আরও পড়ুন-

পর পর দু’বার কলকাতা বিশ্ববিদ্যালয়ে গেলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস, অধ্যক্ষদের সোমবার বিশেষ পরামর্শ
রাজ্যবাসীর উদ্দেশ্যে নবান্নের বিশেষ পরিষেবা ৩০টি অত্যাধুনিক অ্যাম্বুল্যান্স, উদ্বোধন করলেন মমতা বন্দ্যোপাধ্যায়
চাকরি-পরবর্তী জীবনে যদি পেনশনের সম্ভাবনা না থাকলে কীভাবে টাকা জমাবেন?
কোন স্বপ্ন দেখলে বাড়বে প্রচুর ধনসম্পত্তি, কোন স্বপ্ন বুঝিয়ে দেয় আপনি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হবেন, জেনে নিন স্বপ্ন দেখার ফলাফল

Share this article
click me!