দৃশ্যম ২-এর সাফল্যে ভগবানের দরবারে প্রার্থনায় মগ্ন অজয় দেবগণ, পুজো দিলেন কাশী বিশ্বনাথে

দৃশ্যম ২-এর দুর্দান্ত সাফল্যের পাশাপাশি আসন্ন ছবির সুফল কামনা করতে ভগবানের দরবারে পৌঁছে গেলেন অজয় দেবগণ। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই ছবি পোস্ট করলেন অভিনেতা।

Web Desk - ANB | Published : Nov 26, 2022 12:26 PM IST

২০১৫ তে দৃশ্যমের পর ২০২২-এ দৃশ্যম ২ সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া একটি ছবি যা মুক্তির আগেই কোটি টাকার ব্যবসা করে অগ্ৰিম বুকিংয়ের মাধ্যমে। মুক্তির পর থেকে এখনও পর্যন্ত দ্শ্যম ২ রমরমিয়ে ব্যবসা করে চলেছে। দৃশ্যমের এই সফলতাকে অব্যাহত রাখতে পাশাপাশি আসন্ন সিনেমা 'ভোলা'-এর সাফল্যের জন্য আশীর্বাদ চাইতে অজয় দেবগণ বারাণসী পৌঁছেছেন কাশী বিশ্বনাথে পুজো দিতে। এদিন অজয় নিজেই সোশ্যাল মিডিয়ায় তার সফরের একটি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে বাবা বিশ্বনাথের পায়ে প্রার্থনা করতে দেখা যায়। অজয় দেবগণ ছবির ক্যাপশনে লিখেছেন, "কাশী বিশ্বনাথের দর্শন। অনেক দিন ধরে এর জন্য অপেক্ষা করছি।"

 

 

দৃশ্যম ২- এর দুর্দান্ত পারফরম্যান্স খুব তাড়াতাড়ি দর্শকদের মন থেকে মুছে যাবে না, অর্থাৎ দৃশ্যম এখনও বেশ কয়েকমাস জমিয়ে ব্যবসা করবে বলে আশা করা হচ্ছে। প্রথম সপ্তাহতেই ১০০ কোটি পেরিয়ে যাওয়া ছবিটি দ্বিতীয় দিনে শুক্রবার প্রায় ৭.৫০ কোটি সংগ্রহ করেছে। বিশেষ বিষয় হল ছবিটির দ্বিতীয় শুক্রবারের সংগ্রহ বরুণ ধাওয়ান অভিনীত 'ভেদিয়া'-এর প্রথমদিনের সংগ্রহের চেয়ে বেশি, যা ১৮ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। অমর কৌশিক পরিচালিত 'ভেদিয়া'-এর প্রথমদিনের সংগ্রহ ছিল প্রায় ৬-৭ কোটি বলে জানা গেছে। অন্যদিকে দৃশ্যম এখনও পর্যন্ত ১১০ কোটির বেশি ব্যবসা করেছে বলে সূত্রের খবর।

অন্যদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে অজয় দেবগণের আসন্ন ছবি 'ভোলা'-এর টিজার। ছবিতে অজয়ের শক্তিশালী অবতার দর্শকদের পছন্দ হয়েছে। অজয় দেবগণ পরিচালিত এবং তার ব্যানারে নির্মিত এই ছবিতে তিনি টাইটেল চরিত্রে অভিনয় করবেন জানা গিয়েছে। অ্যাকশন থ্রিলার ছবির গল্প উত্তরপ্রদেশের লখনউয়ের পটভূমিকে কেন্দ্র করে। তবে ছবির ট্রেলার প্রকাশের পরই পুরো ঘটনা জানা যাবে। কিন্তু 'ভোলা' হল ২৫ অক্টোবর ২০১৯-এ মুক্তিপ্রাপ্ত তামিল ছবি 'কাইথি'-এর অফিসিয়াল হিন্দি রিমেক। কার্তি অভিনীত 'কাইথি' বক্স অফিসে সুপার হিট ছিল, যেটি পরিচালনায় ছিলেন লোকেশ কানারাজ। এখন দেখার বিষয় অজয় দেবগণ এই ছবির রিমেক নিয়ে কতটা সুবিচার করতে পারেন। জানা গিয়েছে ছবিটি নতুন বছরে ৩০ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

অন্যদিকে অজয়ের অন্যান্য চলচ্চিত্র সম্পর্কে কথা বলতে গেলে, তাকে রণবীর সিং অভিনীত এবং রোহিত শেট্টি পরিচালিত 'সার্কাস'-এ একটি ক্যামিও করতে দেখা যাবে, যা ২৩ ডিসেম্বর মুক্তি পাবে। অন্যদিকে অভিনেতার আসন্ন ছবি 'ময়দান' ১৭ ফেব্রুয়ারি মুক্তি পেতে প্রস্তুত। এছাড়াও 'গোলমাল ৫' এবং 'সিংহাম ৩' ছবিতেও দেখা যাবে অজয় দেবগণকে।

আরও পড়ুন

'প্লাস্টিক কুইন' বলে কটাক্ষ, ব্রেক-আপের পর কেন ঐশ্বর্যকে সহ্য করতে পারতেন না বিবেক, পরিণতি কী হয়েছিল

'দৃশ্যম ২' দেখে কি বলল দর্শকরা, মুক্তির আগেই কোটি টাকার ব্যবসায় দৃশ্যম ২

সেক্সি বিভাজিকায় ভরা যৌবনের উঁকি, রশ্মিকার এই ছবিগুলি দেখলে সামলাতে পারবেন তো নিজেকে

Share this article
click me!