অজয় দেবগণ থেকে তাব্বু, দৃশ্যম ২-এ কে কত পারিশ্রমিক নিলেন? জানলে চোখ কপালে উঠবে আপনারও

দৃশ্যমের দুর্দান্ত সাফল্যের পর এবার আবারও প্রেক্ষাগৃহে মুক্তি পেল দৃশ্যম ২। মুক্তির আগে থেকেই কোটি টাকার ব্যবসা করা সিনেমায় অভিনেতাদের পারিশ্রমিক কত তা এখনি জেনে নিন।

Web Desk - ANB | Published : Nov 20, 2022 10:41 AM IST

19
দৃশ্যম ২

চলতি বছরের ১৮ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় দৃশ্যমের দ্বিতীয় ভাগ দৃশ্যম ২। ২০১৫ তে মুক্তি পাওয়া দৃশ্যমের প্রথমভাগটি দর্শকদের কাছে দুর্দান্ত জনপ্রিয়তা পাওয়ার দৃশ্যম ২ নিয়ে ভক্তদের মধ্যে একটা কৌতুহল তো ছিলই আর তার জেরেই ছবিটি মুক্তির আগেই কোটি টাকার ব্যবসা করে ফেলে শুধুমাত্র অগ্ৰিম বুকিংয়ের মাধ্যমেই। দৃশ্যমে অজয় দেবগণ ছাড়াও রয়েছেন শ্রিয়া শরণ, তাব্বু, ঈশিতা দত্ত, অক্ষয় খান্না সহ আরও অনেকেই।

29
দৃশ্যম ২

দৃশ্যম ২ সিনেমাটি বর্তমানে রয়েছে বিনোদন খবরের শিরোনামে। অনুমান অনুসারে, দৃষ্টিম ২-এর প্রথম দিনে ১৫.৩৮ কোটি টাকার রেকর্ড আয় হয়েছে এবং সপ্তাহান্তে আয়ের আরও বৃদ্ধি প্রত্যাশা করা হয়েছে। আসুন এবার জেনে নেওয়া যাক দৃশ্যমের অভিনেতা অভিনেত্রীরা কে কত পারিশ্রমিক পেলেন। 
 

39
দৃশ্যম ২

ঈশিতা দত্ত
ছবিতে, শ্রিয়া শরণ এবং অজয় ​​দেবগণের মেয়ে অঞ্জু সালগাঁওকরের ভূমিকায় অভিনয় করেছেন ঈশিতা দত্ত।  তিনি মীরার নিখোঁজ এবং মৃত যুবক স্যামের সাথে পরিচিত ছিলেন।  খবর অনুযায়ী, ঈশিতা দত্ত সিনেমাটির জন্য পারিশ্রমিক পেয়েছেন ১.২ কোটি রুপি।

49
দৃশ্যম ২

শ্রিয়া শরণ
দৃশ্যম ২-এ শ্রিয়া শরণ বিজয়ের স্ত্রী নন্দিনী সালগাঁওকরের ভূমিকায় পুনরায় অভিনয় করেছেন।  তিনিও তার স্বামী বিজয়ের মতো নিজের সবটা দিয়ে পরিবারকে রক্ষা করবেন।  সূত্রের খবর অনুযায়ী, দৃশ্যম-এর জন্য শ্রিয়া ২ কোটি টাকা পেমেন্ট পেয়েছেন।

59
দৃশ্যম ২

অজয় দেবগণ
ছবিতে, অজয় ​​দেবগণ বিজয় সালগাঁওকরের চরিত্রে মূল ভূমিকায় অভিনয় করেছেন,যিনি তার পরিবারকে বাঁচাতে সবকিছু করবেন।  বিজয় হিসাবে জনপ্রিয় হওয়ার পর, অজয় ​​দৃশ্যম ২ এ আবারও ফিরছেন। সূত্রের খবর অনুযায়ী অজয় ​​ছবিটির জন্য ৩০ কোটি টাকার দাবি করেন বলে জানা গিয়েছে।

69
দৃশ্যম ২

তাব্বু
তাব্বু অভিনীত ২০১৫ সালের জনপ্রিয় সিনেমা দৃশ্যম এর ফলো-আপে তিনি আবারও দৃশ্যম ২ এ ফিরেছেন। দৃশ্যমের প্রথমভাগে দেখানো খুন হত্তয়া যুবকের মা আইজি মীরা দেশমুখের চরিত্রে অভিনয় করেছেন।  রিপোর্ট অনুযায়ী, তাবু দৃশ্যম ২ এর জন্য ৩.৫ কোটি পারিশ্রমিক পেয়েছেন।
 

79
দৃশ্যম ২

মৃণাল যাদব
দৃশ্যম-এ ছোট অনু অনেকের মন জয় করেছেন।  অজয় এবং শ্রিয়ার কনিষ্ঠ কন্যা, অনুর চরিত্রে অভিনয় করেন শিশু অভিনেতা মৃণাল যাদব। এখন সে অবশ্য অনেকটাই বড় হয়েছে।  প্রতিবেদনে বলা হয়েছে যে দৃশ্যম ২-এর জন্য মৃণাল ২০-৫০ লক্ষ টাকা পেমেন্ট পেয়েছে।

89
দৃশ্যম ২

অক্ষয় খান্না
দৃশ্যমের প্রথম ভাগে তিনি না থাকলেও দৃশ্যম ২ এ  নতুন চরিত্রে অক্ষয় খান্নাকে অভিনয় করতে দেখা গিয়েছে। তিনিই রহস্য উদঘাটন করে জানান আইজি মীরার সন্তানের ভয়ঙ্কর অপহরণে বিজয় সালগাঁওকর এবং তার পরিবার জড়িত।  খবর অনুযায়ী, অক্ষয় খান্না সিনেমাটির জন্য ২.৫ কোটি টাকা পেয়েছেন।

99
দৃশ্যম ২

রজত কাপুর
রজত কাপুর দৃশ্যম ছবিতে মৃতের বাবা এবং মীরার স্বামী উভয়ের চরিত্রে অভিনয় করেছেন। যথারীতি দৃশ্যম ২-এ, রজত আবার একই চরিত্রে অভিনয় করেছেন। সূত্রের খবর অনুযায়ী তিনি দ্বিতীয় ভাগের জন্য পেয়েছেন ১ কোটি টাকা।

আরও পড়ুন

অজয় দেবগনের জন্যই কি আজও অবিবাহিত তাব্বু? ফাঁস করলেন নানা অজানা তথ্য

 

Drishyam 2: আজয় দেবগন ধরা পড়ে যাবেন? টাব্বুর দোসর হয়ে দৃশ্যম ২-তে রহস্যের জট খুলতে পারবেন অক্ষয় খান্না

 

কোমরের ঠুমকায় মঞ্চ কাঁপালেন না নোরা, বাংলাদেশ সফরে 'সাকি গার্ল'-এর উপর বেজায় চটলেন অনুরাগীরা


 

 


 


 
Share this Photo Gallery
click me!
Recommended Photos