Akshay- Raveena: ২০ বছর পর এক সঙ্গে অক্ষয়- রবিনা ট্যান্ডন, তাহলে কি সম্পর্কে এল নতুন মোড়?

বিচ্ছেদের পর সেভাবে একসঙ্গে দেখা যায়নি রবিনা ও অক্ষয়কে। এবার প্রায় ২০ বছর পর একসঙ্গে দেখা গেল অক্ষয় রবিনাকে। সম্প্রতি, এক অনুষ্ঠানে হাজির হন অক্ষয় কুমার ও রবিনা ট্যান্ডন। সেখানে রবিনাকে জড়িয়ে ধরে সৌজন্য বিনিময় করলেন অক্ষয় কুমার।

Web Desk - ANB | Published : May 8, 2023 8:47 AM IST

বহুদিন পর খবরে এলেন অক্ষয় কুমার ও রবিনা ট্যান্ডন। এক সময় অক্ষয় কুমার ও রবিনা ট্যান্ডনের প্রেমের সম্পর্কের খবরে সরগরম ছিল বলিপাড়া। তাদের প্রেমের কথা ছিল সকলের অজানা। কিন্তু, মাঝে ঘটল বিপত্তি। নানা কারণে প্রেম ভেঙে যায়। পরে তারা দুজনে সম্পর্কে জড়ান ও বিয়ে করেন।

কিন্তু, বিচ্ছেদের পর সেভাবে একসঙ্গে দেখা যায়নি রবিনা ও অক্ষয়কে। এবার প্রায় ২০ বছর পর একসঙ্গে দেখা গেল অক্ষয় রবিনাকে। সম্প্রতি, এক অনুষ্ঠানে হাজির হন অক্ষয় কুমার ও রবিনা ট্যান্ডন। সেখানে রবিনাকে জড়িয়ে ধরে সৌজন্য বিনিময় করলেন অক্ষয় কুমার। শুধু তাই নয়, এক সঙ্গে মঞ্চে দেখা গেল তাদের। পুরষ্কার দিলেন দুজনে এক সঙ্গে। এখানেই শেষ নয়। পাশাপাশি বসে অনু্ষ্ঠান উপভোগ করতে দেখা গেল তাদের। এক সঙ্গে কথাও বলছিলেন তারা। এমনই একটি ভিডিও ভাইরাল হয়। যে ভিডিও ভাইরাল হতেই নানান কমেন্ট দেখা যায়। নানান কমেন্ট করেন তাদের ভক্তরা। কেউ এদের আবার হট জুটি বলেন। কেউ আবার লেখেন, এটা কী দেখছি। আবার কেউ লেখেন, বহুদিন পর এই জুটিকে দেখছি।

১৯৯৪ সালের হিট জুটি ছিলেন অক্ষয় কুমার ও রবিনা ট্যান্ডন। মোহর ছবির শ্যুটিং থেকেই তাদের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। তাদের প্রেম ছিল গভীর। রূপোলী পর্দা তো বটেই সঙ্গে অফস্ক্রিন জুটি হিসেবেও তাঁরা ছিলেন সেরা। সম্পর্ক বাগদান পর্যন্ত গড়ায়। কিন্তু, শেষে সম্পর্কে ভেঙে যায়। রবিনা এই বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন। তিনি বলেছিলেন, অক্ষয় তাঁকে কেরিয়ার ও সংসারের মধ্যে একটি বেছে নিতে বলেছিলেন। সে যাই হোক, এর পর অক্ষয় বিয়ে করেন টুইঙ্কেল খান্নাকে। আর অনিল ঠাডানির সঙ্গে ঘর বাঁধেন রবিনা ট্যান্ডন। এরপর কেটে গিয়েছে বহু বছর। অক্ষয় জমিয়ে কাজ করে চলেন। কিন্তু, টুইঙ্কেল সংসার ও কাজ সামলেছেন সুন্দর ভাবে। এরই মাঝে কেটে গিয়েছে অনেক বছর। এখন ফের আবার লাইম লাইটে আসছেন তিনি। রিয়েলিটি শো থেকে শুরু করে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দেখা যাচ্ছে তাঁকে। এবার বহুদিন পর একসঙ্গে দেখা গেল অক্ষয় ও রবিনাকে। বহুদিন পর দেখা গেল তাঁদের। এই দেখে অনেকেই বলেছেন, তাঁদের সম্পর্কে এবার এসেছে নতুন মোড়। সকলের ধারণা সত্যিই প্রমাণিত হয় কি না তা সময় বলবে। 

 

আরও পড়ুন

রাকুল প্রীত সিং, অক্ষয় কুমার থেকে রবিনা ট্যান্ডন, দেখুন আপনার পছন্দের তারকাকে বলিউড মশালায়

ফের বিপাকে ‘The Kerala Story’, তামিলনাড়ুর সমস্ত হল থেকে সরানো হল ছবিটি, জেনে নিন কেন

বিয়ের আগে ডিনার ডেটে পরিণীতি-রাঘব, পরিণীতির আঙুলে থাকা হীরের আংটি নজর কাড়ল সকলের

 

 

 

Share this article
click me!