লন্ডন থেকে মাস্টার্স ডিগ্রি লাভ করলেন অক্ষয় ঘরণী, বিশেষ পোস্ট গর্বিত অক্ষয়ের

৪৮ বছর বয়সে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন টুইঙ্কেল। ইউনিভার্সিটি অফ লন্ডন থেকে পেলেন সেই ডিগ্রি। ফিকশন রাইটিং-এ মাস্টার্স ডিগ্রি অর্জন করলেন অক্ষয় ঘরনী। আর বউ-র এই সাফল্যে বেশ গর্বিত অভিনেতা।

Sayanita Chakraborty | Published : Jan 17, 2024 6:13 AM IST

লন্ডন থেকে মাস্টার্স ডিগ্রি লাভ করলেন অক্ষয় ঘরণী। স্বপ্নপূরণ হল তাঁর। এই স্বপ্ন দেখেছিলেন বহু বছর আগে। নানান কারণে হয়ে ওঠেনি। শেষে ৪৮ বছর বয়সে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন টুইঙ্কেল। ইউনিভার্সিটি অফ লন্ডন থেকে পেলেন সেই ডিগ্রি। ফিকশন রাইটিং-এ মাস্টার্স ডিগ্রি অর্জন করলেন অক্ষয় ঘরনী। আর বউ-র এই সাফল্যে বেশ গর্বিত অভিনেতা। করলেন বিশেষ পোস্ট।

একটি ছবি পোস্ট করেন অক্ষয়। সেখানে সবুজ রঙের শাড়ি পরে দেখা যাচ্ছে টুইঙ্কেলকে। অক্ষয় পরেছেন কালো রঙের লং কোট। এই ছবি পোস্ট করে অক্ষয় লেখেন, ২ বছর আগে যখন তুমি আমাকে বলেছিলে ফের পড়াশোনা শুরু করতে চাও, আমি বুঝতে পারিনি ঠিক কী বলছো। কিন্তু, যেদিন দেখলাম তুমি কতটা পরিশ্রম করছো, ছাত্রজীবনে ফিরে গিয়েও সংসার, কেরিয়ার, আমাকে এবং সন্তানদের খেয়াল রাখছো- বুঝলাম আমি একজন সুপারওম্যানকে বিয়ে করেছি। আজ তোমার গ্র্যাজুয়েশন, আমিও ভাছি যদি আরেকটু পড়াশোনা করতাম তাহলে হয়তো সেই শব্দগুলো খুঁজে বার করতে পারতাম, যা বুঝিয়ে দিত তোমাকে নিয়ে আমি ঠিক কতটা গর্বিত, টিনা। অভিনন্দন, আমার ভালোবাসা।

 

 

তেমনই অক্ষয়ের সঙ্গে উচ্ছ্বসিত টুইঙ্কেল। গত দুবছর লন্ডনই ছিল টুইঙ্কেলের ঠিকানা। বিদেশেই পড়াশোনা আর লেখালিখি নিয়ে ব্যস্ত ছিলেন অক্ষয় ঘরণী। সদ্য হল সমাবর্তনের দিন মঞ্চে উঠে শংসাপত্র হাতে নেওয়ার ভিডিও পোস্ট করেন টুইঙ্কল। এই ভিডিও পোস্ট করে টুইঙ্কেল লেখেন, ‘অবশেষ আমার গ্র্যাজুয়েশন ডে। গোল্ড স্মিথসে প্রথম দিনের কথা ভাবলে মনে হয় এই তো গতকালের কথা, আবার কখনও ভাবি না জানি কোনও জনমের ঘটনা।... এই দিনটা যেমনটা ভেবেছিলাম তার চেয়েও বেশি পারফেক্ট। ’

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

খাদান-র লোকেশন খুঁজতে আসানসোলে দেব, টিম নিয়ে বেরিয়ে পড়লেন অভিনেতা

Bollywood Gossip: আর্থিক সংকটে ছেড়ে গেছে স্ত্রী, নতুন বান্ধবীকে সঙ্গে নিয়ে আমির খানের মেয়ের বিয়েতে ইমরান খান

Share this article
click me!