১৩ দিনে ১২৩ কোটি আয় করল ‘OMG 2’, তৈরি হতে পারে তৃতীয় পার্ট, নতুন খবর ছবি ঘিরে

দীর্ঘ বিতর্ক কাটিয়ে আয় করল ১২৩ কোটি। সর্ব মোট ১২৩ কোটি আয় করল অক্ষয় কুমার ও পঙ্কজ ত্রিপাঠি অভিনীত ‘OMG 2’।

Sayanita Chakraborty | Published : Aug 24, 2023 6:02 AM IST

ফের আয় নিয়ে খবরে এল ‘OMG 2’। ১৩ দিনে ছবি আয় করল ১২৩ কোটি। দীর্ঘ বিতর্ক কাটিয়ে পা রাখল ১০০ কোটির ঘরে। সর্ব মোট ১২৩ কোটি আয় করল অক্ষয় কুমার ও পঙ্কজ ত্রিপাঠি অভিনীত ‘OMG 2’। ১০ দিনে ১০০ কোটির ঘরে পা রাখল OMG 2। ১১ দিনে মোট আয় ১১৭ কোটি। আর ১৩ দিনে আয় করল ১২৩ কোটি।

১১ অগস্ট শুক্রবার আয় করেছিল ১০.২৬ কোটি। প্রথম শনিবার আয় ১৫.৩০ কোটি। প্রথম রবিবার আয় হয়েছে ১৭.৫ কোটি। প্রথম সোমবার ছবির আয় হয়েছিল ১২.০৬ কোটি। তেমনই প্রথম মঙ্গলবার ছিল ছুটির দিন। প্রথম বুধবার আয় করেছে ৭.৭৫ কোটি। প্রথম বৃহস্পতিবার আয় করল ৫ কোটি মতো। দ্বিতীয় শুক্রবার আয় করেছে ৫.৬ কোটি। দ্বিতীয় শনিবারও আয় ভালো হয়েছে। আর দ্বিতীয় রবিবার আয় হয় ৬ কোটি। দ্বিতীয় সোমবার ৩.৬ কোটি আয় করল ছবিটি। মঙ্গলবার আয় ৩ কোটি টাকা। বুধবার শেষে আয় দাঁড়াল ১২৩ কোটি টাকা।

ছবির শুরুতেই দেখা যাচ্ছে, ভক্তকে বিপদে দেখে দূত পাঠালেন ভগবান শিব। তাঁর ভক্ত কান্তি শরণ মুদগলে পড়ছেন বিপদে। তাঁর ছেলে স্কুলে এক অপ্রত্যাশিক কান্ড ঘটিয়েছে। যার কারণে স্কুল থেকে তাড়িয়ে দেওয়া হয় তাঁকে। সঙ্গে এমন পরিস্থিতি তৈরি হয় যে সে নিজের বাড়ি ছাড়তে বাধ্য হয়। এই জটিল পরিস্থিতি থেকে পালিয়ে না গিয়ে লড়াই করবে কান্তি শরণ মুদগলে। সে ছেলে ও পরিবারের সম্মান ফিরে পেতে আইনী মামলা লড়বে। পেশায় একজন দোকানের কর্মচারী হয়েও সে এমন কাজ করবে যাতে তাঁর সামনে মাথা নত করতে বাধ্য হবে অন্যায়। ছবির কেন্দ্রে আছে সেক্স এডুকেশন। এই বিষয় যে বাচ্চাদের অবগত করা উচিত, সেই প্রসঙ্গে লড়াই করবে কান্তি শরণ মুদগল। এখানে তাঁকে শিব ভক্ত হিসেবে দেখানো হয়েছে। ভক্তের বিপদের কথা জেনে ভগবান শিব দূর পাঠাবেন। সে কীভাবে কান্তি শরণ মুদগলেকে রক্ষা করবে তা উঠে আসবে ছবিতে।

এরই মাঝে এল সিক্যুয়েলের খবর। শোনা যাচ্ছে, তৈরি হবে ওএমজি ৩ ছবিটি। এই প্রসঙ্গে পরেশ রাওয়াল জানান, তিনি ওএমজি ৩ ছবির সুযোগ পেলে নিশ্চয়ই করবেন। এরপর তিনি আভাস দেন ওএমজি ৩ ছবি তৈরির।

 

আরও পড়ুন

Ridhima Ghosh: গৌরবের সঙ্গে আদুরে ছবি পোস্ট করলেন ঋদ্ধিমা, জানালেন শীঘ্রই পরিবারে আসছে নতুন সদস্য

ওটিটিতে ঝড় তুলেছে রাজ চক্রবর্তীর 'আবার প্রলয়', দেখুন কেমন ভাবে শুট হয়েছে অ্যাকশন দৃশ্য

Nora Fatehi: বাড়ছে বিপদ, জ্যাকলিনের নামে করা মানহানি মামলার জবানবন্দি রেকর্ড করলেন নোরা ফতেহি

Share this article
click me!