OMG 2: ২৫টি দৃশ্য পরিবর্তনের পরই মিলবে সার্টিফিকেট, ‘এ’ ছাড়পত্র নিয়ে মুক্তি পাবে ‘ওএমজি ২’

‘এ’ সার্টিফিকেট নিয়ে মুক্তি পাবে ছবিটি। তবে, সূত্রের খবর, চলচ্চিত্রে কোনও কাট নেই, শুধুমাত্র কয়েকটি পরিবর্তন, যা নির্মাতারা সেন্সার বোর্ডের সদস্যদের সঙ্গে আলোচনা করেছেন।

Sayanita Chakraborty | Published : Aug 1, 2023 7:56 AM IST

খবরে ‘ওএমজি ২’। ফের বাদ পড়ল আরও কয়েকটি দৃশ্য। জানা গিয়েছে, ২৫টি দৃশ্য পরিবর্তন করায় মিলল সার্টিফিকেট। ‘ওএমজি ২’ নিয়ে নয়া নির্দেশিকা সেন্সার বোর্ড। সেন্সার বোর্ড কমিটি ফিল্মিটিকে ইউ/এ সার্টিফিকেট দিয়েছিল। কিন্তু, ফের পরিবর্তন হল সিদ্ধান্ত। ফিল্মে কয়েকটি দৃশ্য যেমন বাতিল করার আদেশ দেওয়া হয়েছে তেমনই কিছু দৃশ্য পরিবর্তনের নির্দেশ দেওয়া হয়েছে। এবার মিলল নয়া সার্টিফিকেট।

এবার প্রকাশ্যে এল নতুন খবর। শোনা আচ্ছে, ‘এ’ সার্টিফিকেট নিয়ে মুক্তি পাবে ছবিটি। তবে, সূত্রের খবর, চলচ্চিত্রে কোনও কাট নেই, শুধুমাত্র কয়েকটি পরিবর্তন, যা নির্মাতারা সেন্সার বোর্ডের সদস্যদের সঙ্গে আলোচনা করেছেন। যাই হোক, ফিল্মটিকে এখন একটি এ সার্টিফিকেট দেওয়া হয়েছে যা শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের ছবিটি দেখার অনুমতি দিয়েছে।

এদিকে, সদ্য প্রকাশ্যে এল ছবির ট্রেলার। সাদামাটা ভাবে মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। এবার মুক্তির অপেক্ষায় ছবিটি। ১১ অগস্ট মুক্তি পাবে ছবিটি। ট্রেলার দেখার পর থেকে দর্শক মনে উন্মাদনা রয়েছে তুঙ্গে। কারণ এটি ‘OMG’ ছবির সিক্যুয়েল। OMG ছবি মুক্তির প্রায় ১১ বছর পর আসছে সিক্যুয়েল ছবি। OMG মুক্তি পেয়েছিল ২০১২ সালে। সে সময় ব্যাপক হিট করেছিল ছবিটি। সেই সাফল্যের রেশ ধরে আসছে সিক্যুয়েল। OMG ছবিতে কৃষ্ণের অবতারে দেখা গিয়েছিল অক্ষয়কে। আর এবার দেখা দেবেন ভগবান শিবের অবতারে।

তবে, এই ছবি ঘিরে হয়েছে বিস্তর জল্পনা। এক সময় ছবি মুক্তি স্থগিত হয়েছিল ছবির। যেহেতু ভগবান শিবের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কের তাই নিয়ে শুরু হয়েছে সমস্যা। অনেকেরই আন্দাজ ছবিটি হিন্দু ভাবাবেগকে আঘাত করতে পারে। সে কারণে প্রথমে সেন্সর বোর্ড ছাড়পত্র দেয়নি ‘OMG 2’ ছবিটি। সে সময় একাধিক প্রতিবেদনে দাবি করা হয়েছে, সেন্সর বোর্ডের ছাড়পত্র না পাওয়ার কারণে স্থগিত হয়েছে ‘OMG 2’ মুক্তি। তবে, প্রথমে ২০টি দৃশ্য বাদ দেওয়া হয় ছবির। সেন্সের বোর্ড থেকে ছবিটি রিভিশন কমিটির কাছে নিয়ে যাওয়া হয়েছিল। তারপর দীর্ঘ বিতর্কের পর প্রায় ২৫টি দৃশ্য পরিবর্তনের পর মুক্তির ছাড়পত্র পেল ছবিটি। আপাতত ১১ আগস্ট ছবি মুক্তির কথা ‘OMG 2’ ছবির। এ সার্টিফিকেট নিয়ে মুক্তি পেতে চলেছে ওএমজি ২। এখন অপেক্ষা ছবি মুক্তির। আর কিছুদিনের মধ্যে মুক্তি পাবে ছবিটি। 

 

আরও পড়ুন

কারও নতুন প্রেম তো কারও বিচ্ছেদ, দেখে নিন গোটা জুলাই জুড়ে খবরে ছিলেন কোন কোন তারকা

Aditya Roy Kapur: ‘এটি একটি ভালো জিনিস...’ দেখে নিন অনন্যার সঙ্গে পর্তুগাল ট্যুর নিয়ে কী বললেন আদিত্য রায় কাপুর

Trina Saha: সোহিনীর সঙ্গে বিবাদের জেড়ে ওয়েব সিরিজ থেকে বাদ পড়লেন তৃণা, জেনে নিন কী নিয়ে বেঁধেছিল গোলযোগ

 

Share this article
click me!