প্রিয়াঙ্কা চোপড়ার মা হবেন সামান্থা, হলিউডে পাড়ি দেবেন দক্ষিণী নায়িকা

ভারতীয় সংস্করণ তৈরি হবে সিটাডেল-র। আর এখানে অভিনয় করতে পারেন বরণ খাওয়ান ও সামান্থা। সেখানেই প্রিয়াঙ্কা চোপড়ার মা হবেন সামান্থা।

Web Desk - ANB | Published : Jun 1, 2023 5:23 AM IST / Updated: Jun 01 2023, 11:17 AM IST

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও রিচার্ড ম্যাডেনের সিটাডেল বহুদিন ধরে রয়েছে খবরে। শোনা যাচ্ছে, ভারতীয় সংস্করণ তৈরি হবে সিটাডেল-র। আর এখানে অভিনয় করতে পারেন বরণ খাওয়ান ও সামান্থা। সিরিজের একটি এপিসোডে দেখা যাবে, প্রিয়াঙ্কা অভিনীত চরিত্র নাদিয়ার কাছে একটি ফোন আসবে। ফোনের ওপারে থাকা ব্যক্তি জানাবে তিনি হলেন তাঁর বাবা রাহি গাম্ভীর। তখনই ফ্ল্যাশব্যাকে দেখা যাবে রাহি ও তাঁর স্ত্রীকে। সিরিজে রাহির বাবার চরিত্রে বরুণ ধাওয়ান ও মায়ের চরিত্রে দেখা যাবে সামন্থাকে। এমনই খবর সর্বত্র। তবে, আপাতত এই বিষয় আনুষ্ঠানিক কোনও ঘোষণা হয়নি।

৮০-৯০ দশকের কাহিনি নিয়ে আসছে সিটাডেল। এখানে সামন্থা রুথ প্রভু ও বরুণ ধাওয়ান অভিনয় করছেন। সদ্য এক সাক্ষাৎকারে সামন্থা বলেন, সিটাডেল ইন্ডিয়া আন্তর্জাতিক সংস্করণের রিমেক নয়। এটি এটি সংযোজন মাত্র। ইতিমধ্যে সিটাডেল-র শ্যুটিং-র জন্য সাইবেরিয়া উড়ে গিয়েছে বরুণ। এই সিরিজে কাজ করবেন সামন্থা। প্রথমবার সামন্থা ও বরুণকে দেখা যাবে স্ক্রিন শেয়ার করতে। এবার ছবি নিয়ে আরও খবরের অপেক্ষায় রয়েছে সকলে।

সিটাডেল হল একটি আমেরিকান স্পাই অ্যাকশন থ্রিলার টেলিভিশন সিরিজ। যা অ্যামাজন প্রাইম দেখা যায়। জোশ অ্যাপেলবাম, ব্রায়ন গুহ ও ডেভিড ওয়েইল দ্বারা তৈরি এই সিরিজ। এটি পরিচালনা করছেন নিউটাউন থমাস সিগেল জেসিকা ইউ। প্রিয়াঙ্কা চোপড়া ও রিচার্ড ম্যাডেন দ্বারা অভিনীত এই সিরিজ। এছাড়াও রয়েছে স্ট্যানলি টুচি, লেসলি ম্যানভিল।

এক একটি সিজনে রয়েছে ছয়টি করে এপিসোড। ৩০০ মিলিয়ন মার্কিন ডলার বাজেটের এই সিরিজ। সিটাডেল ইতালীয় আল্পস, ভারত, স্পেন ও মেক্সিকো-তে সেট করে শ্যুটিং করা হয়েছে। এদিকে ১৩ মে বোনের বাগদান উপলক্ষ্যে ভারতে আসেন প্রিয়াঙ্কা। দিল্লি এয়ারপোর্ট দেখা গিয়েছিল নায়িকাকে। পরনে ছিল হলুদ রঙের ট্রাউজার ও টপ পোশাক। চোখে চশমা কালো। মাথায় টুপি। পায়ে কালো স্নিকার্স। কাঁধে ব্যাগ নিয়ে হাঁটতে দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়াকে। সঙ্গে ছিল তাঁর কর্মীরা। এদিন অনুষ্ঠানে হলুদ শাড়িতে দেখা যায় নায়িকাকে। এদিন অনুষ্ঠানের সকলের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায় তাঁকে। বোনের বিয়ে উপলক্ষ্যে ভারতে এসেছিলেন নায়িকা। বর্তমানে কাজ নিয়ে বেশ ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। একের পর এক কাজ রয়েছে তাঁর হাতে। তেমনই তাঁর অভিনীত সিটাডেল-র এবার ভারতী. সংস্করণ দেখা যাবে।

 

আরও পড়ুন

R Madhavan: ‘থ্রি ইডিয়ট’ থেকে ‘তনু ওয়েডস মনু’, অভিনেতার জন্মদিনে ফিরে দেখা সেরা ছবি

Zara Hatke Zara Bachke: উজ্জয়িনী থেকে রাজস্থান- দেখে নিন ছবির প্রচারে কোথায় কোথায় গেলেন সারা-ভিকি

Pushpa 2: ভাগ্যের জোড়ে বেঁচে গেলেন আল্লু অর্জুন, দুর্ঘটনার কবলে পুষ্পা ২ ছবির টিম

Share this article
click me!