Alia Bhatt: ফের করণের সঙ্গে জুটি বাঁধবেন আলিয়া, আসছে তাঁর অ্যাকশন মুভি

শোনা যাচ্ছে, শীঘ্রই অ্যাকশন করবেন নায়িকা। প্রকাশ্যে এল এমন খবর। আর এবারও তাঁর সঙ্গে থাকছেন করণ জোহর।

Sayanita Chakraborty | Published : Jul 19, 2023 1:50 AM IST

ফের চর্চায় আলিয়া ভাট। একের পর এক নতুন প্রোজেক্ট নায়িকার হাতে। মা হওয়ার পর সদ্য ফ্লোরে ফিরেছেন আলিয়া। এবার মুক্তি পাবে রকি অউর রানি কি প্রেম কাহিনি। রণবীর সিং-র সঙ্গে জুটি বাঁধবেন আলিয়া। করণ জোহরের হাত ধরে ফের কামব্যাক করছেন বলিউডে। আগামী সপ্তাহেই মুক্তি পাবে এই রোম্যান্টিক ড্রামা ছবি। আর তাই সর্বত্র এখন রকি অউর রানি কি প্রেম কাহিনি ছবির চর্চা।

ভক্তরা যখন রকি অউর রানি কি প্রেম কাহিনি- ছবি নিয়ে আশায় বুক বাঁধছেন, তখন প্রকাশ্যে এল আলিয়ার আরও এক নতুন ছবির খবর। শোনা যাচ্ছে, শীঘ্রই অ্যাকশন করবেন নায়িকা। প্রকাশ্যে এল এমন খবর। আর এবারও তাঁর সঙ্গে থাকছেন করণ জোহর। পরবর্তী ছবিতে আলিয়া নামজাদা পরিচালক ভসন বালার সঙ্গে জুটি বাঁধবেন। এই ছবিটি প্রযোজনা করবেন করণ জোহর। আর এই ছবিতে রোম্যান্স নয়, বরং জমিয়ে অ্যাকশন করবেন আলিয়া।

নিজের অভিনীত চরিত্র নিয়ে সব সময় এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন আলিয়া। কেরিয়ারের শুরু থেকে এই কাজ করে চলেছেন নায়িকা। তবে, সব সময় সফলও হয়েছেন। ২০১৪ সালে মুক্তি পায় হাইওয়ে। ছবিতে অসাধারণ অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছিলেন। কিডন্যাপিং-র গল্প নিয়ে তৈরি ছবি। শাহিদ কাপুরের সঙ্গে উড়তা পঞ্জাব ছবিতেও নিজের অভিনয় দক্ষতার পরিচয় দেন। শাহরুখ খানের সঙ্গে কাজ করেন ডিয়ার জিন্দেগি ছবিতে। এক অল্প বয়সী মেয়ের মানসিক জটিলতা অসাধারণ সুন্দর ভাবে ফুটিয়ে তোলেন। ২০১৮ সালে মুক্তি পায় রাজি ছবিটি। ছবিতে আলিয়ার অভিনয় চমক দিয়েছিল সকলকে। এরপর গল্লি বয় ছবিতে একজন ‘গুন্ডি’ মেয়ের চরিত্রে অভিনয় করেন আলিয়া।

শেষ চমক দিয়েছিলেন গঙ্গুবাই কাঠিয়াওয়াডি ছবিতে। ২০২২ সালে মুক্তি পায় গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি। সত্য ঘটনার অবলম্বনে তৈরি এই ছবি। বায়োপিক ছবি পরিচালনা করেন সঞ্জল লীলা বনসলি। অনেকেই বলেন, এই ছবিতে আলিয়া তাঁর সেরা অভিনয় দিয়েছেন। ছবির জন্য বহু পুরস্কার পেয়েছেন নায়িকা। আর এবার জমিয়ে অ্যাকশন করতে আসছেন নায়িকা। শীঘ্রই অ্যাকশন ছবিতে দেখা দেবেন নায়িকা। সঙ্গে থাকবেন করণ জোহর। তার আগে আগামী সপ্তাহে মুক্তি পাবে রকি অউর রানি কি প্রেম কাহিনি। ছবিতে নজর কাড়তে চলেছে আলিয়া ও রণবীর সিং-র রোম্যান্স। ছবিতে থাকছেন একাধিক টলিউড স্টার। টোটা ও চূর্ণিকে দেখা যাবে ছবিতে। 

 

আরও পড়ুন

মিলল স্বস্তি, সুশান্তের সঙ্গে জড়িত মাদক মামলায় বড় ঘোষণা, জামিনের বিরোধিতা প্রত্যাহার করল সিবিআই

Mimi Chakraborty: বাঙালি ধাঁচে আর ওয়েস্টার্ন টাচে ফ্যাশনের যুগলবন্ধন, মিমির শরীরী আঁচে ঝলসে যাচ্ছে নেট দুনিয়া

Bhumi Pednekar: ৩৪-এ পা দিলেন নায়িকা, জন্মদিনে দেখে নিন ভূমির অভিনীত সেরা ছবি কোনগুলো

 

 

Share this article
click me!