Ameesha Patel: ‘মিথ্যা মামলা, ফাঁসানো হয়েছে’, প্রতারণা কান্ড নিয়ে অবশেষ মুখ খুললেন আমিশা প্যাটেল

৩ কোটি টাকার প্রতারণার অভিযোগ উঠেছে নায়িকার বিরুদ্ধে। বাউন্স হয়েছে তাঁর দেওয়া চেক। দীর্ঘদিন চুপ থাকার পর অবশেষে এই বিষয় মুখ খুললেন নায়িকা।

Sayanita Chakraborty | Published : Jun 20, 2023 5:45 AM IST

বেশ কিছুদিন ধরে খবরে রয়েছেন আমিশা প্যাটেল। তবে, কোনও ছবি নয়। বরং, আইনী মামলা নিয়ে খবরে রয়েছেন নায়িকা। টাকা প্রতারণার মামলায় নাম জড়িয়েছে আমিশা প্যাটেলের। প্রায় ৩ কোটি টাকার প্রতারণার অভিযোগ উঠেছে নায়িকার বিরুদ্ধে। বাউন্স হয়েছে তাঁর দেওয়া চেক। দীর্ঘদিন চুপ থাকার পর অবশেষে এই বিষয় মুখ খুললেন নায়িকা।

বললেন, ‘এটি একটি মিথ্যা মামলা।’ যা তাঁর বিরুদ্ধে এনে তাঁকে ফাঁসানো হয়েছে। ১৭ জুন রাঁচির সিভিল কোর্টে এই চেক বাউন্স মামলায় আত্মসমর্পন করেন অভিনেত্রী। এই কোর্টের সিনিয়র ডিভিশন বেঞ্চের জাজ ডি.এন শুক্লা তাঁকে শর্তসাপেক্ষ জামিন দেন। ২১ জুন তাঁকে কোর্টে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এই খবর প্রকাশ্যে আসার পর অবশেষে নিজের নিরবতা ভাঙলেন। এক সাক্ষাৎকারে জানান, ‘আমি আমার শুভাকাঙ্ক্ষী এবং ভক্তদের থেকে বহু মেসেজ পেয়েছি। রাঁচির এই বিষয় নিয়ে তাঁরা অনেকেই প্রশ্ন করেছেন। কিন্তু, যবে থেকে আমার নামে এই মামলা করা হয়েছে তবে থেকেই এই বিষয় আমি পাবলিকলি একটা কথা বলিনি। আর বলব না। আমার আইনের ওপর ভরসা আছে। আইন যা সিদ্ধান্ত নেওয়ার নেবে। কিন্তু, এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক যে আমার এই নীরবতার অন্য মানে খুঁজে বের করছেন এই অজয় বাবু। আমার নীরবতার সুযোগ নিচ্ছেন তিনি। আমাকে বদনাম করে তিনি নিজে প্রচারের আলোয় আসতে চাইছেন। বাকিটা তো সবই আইনি প্রক্রিয়া। কিন্তু, উনি এভাবে সহজে নাম কিনতে চাইছেন।’

এদিকে জানা গিয়েছে, ২০১৮ সালে রাঁচির এই প্রযোজক অজয় কুমার সিং আমিশাকে একটি ছবির জন্য ২.৫০ কোটি টাকা দিয়েছিলেন। তিনি অভিনেত্রীর ব্যাংক অ্যাকাউন্টে এই টাকা পাঠান। কিন্তু, পরবর্তীকালে নায়িকা দেশি ম্যাজিক নামক এই ছবি করতে অস্বীকার করেন এবং তিন কোটির একটি চেক ফেরত পাঠিয়ে দেন। কিন্তু, সেই চেক বাউন্স করে বলে জানানো হয়।

সে যাই হোক, ১১ অগস্ট মুক্তি পাবে ‘গদর ২’। এই ছবির সঙ্গে প্রায় পাঁচ বথর পর রূপোলি পর্দায় ফিরছেন আমিশা প্যাটেল। গদর ছবির সিক্যুয়েলে অভিনয় করবেন আমিশা। থাকছেন সানি দেওল। সে যাই হোক, ফের খবরে আমিশা প্যাটেল। এবার নিরবতা ভেঙে খবরে এলেন আমিশা। প্রতারণা কান্ড নিয়ে অবশেষ মুখ খুললেন আমিশা প্যাটেল।

 

 

 

আরও পড়ুন

Adipurush: পতন বক্স অফিসে, চতুর্থ দিনে নিম্নমুখী ‘আদিপুরুষ’ ছবির আয়, দেখে নিন কত আয় করল ছবিটি

Varun-Janhvi: প্রেক্ষাগৃহ নয় বরং ওটিটি-তে মুক্তি পাবে ‘বাওয়াল’, বড় সিদ্ধান্ত নির্মাতাদের

৮০ লক্ষ টাকার আর্থিক প্রতারণার শিকার রশ্মিকা মন্দনা, নায়িকার ম্যানেজারই ঘটাল এমন কান্ড

Share this article
click me!