৮০ লক্ষ টাকার আর্থিক প্রতারণার শিকার রশ্মিকা মন্দনা, নায়িকার ম্যানেজারই ঘটাল এমন কান্ড

৮০ লক্ষ টাকার প্রতারণার শিকার হন তিনি। ঘটনার পর ম্যানেজারকে বহিষ্কার করেছেন নায়িকা।

Web Desk - ANB | Published : Jun 19, 2023 9:44 AM IST

আর্থিক প্রতারণার শিকার রশ্মিকা মন্দনা। তাঁর নিজের ম্যানেজারই করল প্রতারণা। প্রায় ৮০ লক্ষ টাকার প্রতারণার শিকার হন তিনি। সেই ম্যানেজারকে বহিষ্কার করেছেন নায়িকা।

রশ্মিকার কেরিয়ারের শুরু থেকে তাঁর ম্যানেজার তার সঙ্গে ছিলেন। রশ্মিকার যাবতীয় ব্যক্তিগত কাজ করত সে। কিন্তু, হঠাৎই ৮০ লক্ষ টাকা নিয়ে সমস্যা তৈরি হয়েছে। ৮০ লক্ষ টাকার প্রতারণা করেছে সেই ম্যানেজার। তবে, এই বিষয় আপাতত নায়িকা কিছু বলেলনি। শুধু জানা গিয়েছে সেই ব্যক্তিকে বহিষ্কার করেছেন রশ্মিকা।

২০১৬-তে রুপোলি দুনিয়ায় পা দিলেন দক্ষিণী বিউটি রশ্মিকা মন্দানা। অল্প সময়ের মধ্যে সাফল্য পান নায়িকা। তামিল ও কন্নড় ছবিতে অভিনয় করেছেন রশ্মিকা মান্দানা। কিরিটি পার্টি ছবি দিয়ে পা রাখেন ছবিতে। ‘অঞ্জনী পুত্র’, ‘ছমক’, ‘ইজমন’-র মতো একাধিক দক্ষিণী হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। তেমনই গীত গোবিন্দম, দেবদাস, ডিয়ার কমরেড, ভীষ্ম-র মতো হিট ছবিতে কাজ করেন রশ্মিকা মান্দানা। ৩০-র গণ্ডি এখনও পার করেননি নায়িকা। তার আগেই মিলেছে সাফল্য। প্রথম ছবিতে ‘সামি সামি’ গানে রশ্মিকার গান এখনও মনে রেখেছেন দর্শকেরা। এই ছবি তাঁকে পরিচিতি দিয়েছে সর্বত্র।

এদিকে জমিয়ে চলছে কাজ। ফের পুষ্পা ২-তে দেখা যাবে তাঁকে। পুষ্পা ২- দ্য রুল ছবিটি বহুদিন ধরে রয়েছে খবরে। ছবির পোস্টার, শ্যুটিং স্টিল ও ভিডিও এসেছিল প্রকাশ্যে। এই দেশে দর্শক মনে আগ্রহ বেড়েছে বিস্তর। সকলেই অধীর অপেক্ষায় রয়েছেন ছবির মুক্তির। কিন্তু, শেষ কিছুদিন ধরে দর্শকরদের হতাশ করেছে আল্লু অর্জুন। জানা গিয়েছিল, নানান কারণ স্থগিত হয়েছে ছবি মুক্তির দিন। অবশেষ সেই সকল জল্পনার অবসান ঘটল। জানা গিয়েছে চলতি বছরের ডিসেম্বরেই আসবে পুষ্পা ২- দ্য রুল ছবিটি। আল্লু অর্জুন অভিনীত ও সুকুমার পরিচালিত ছবিটি পুষ্পা ২- দ্য রুল ছবিটি এবছরের উচ্চ প্রত্যাশিত ছবি। সে কারণে শ্যুটিং চলছে জোড় কদমে। ছবি আল্লু অর্জুন থাকছেন প্রধান চরিত্রে। পুলিশের ভূমিকায় দেখা যাবে ফাহাদ ফাসিলকে। আর আবশ্যই থাকছেন রশ্মিকা। প্রকাশ্যে এসেছে ছবির টিজার ট্রেলার ও পোস্টার। যেখানে পুষ্পাকে আগের থেকে আরও শক্তিশালী দেখাচ্ছে। অ্যাকশন-থ্রিলার ও বিনোদনে ভরপুর এই ছবি তৈরির ক্ষেত্রে পরিচালক থেকে প্রযোজন নজরে রাখছেন খুঁটিনাটি বিষয়গুলো। তাঁরাও চেষ্টা করছেন দর্শকদের জন্য আরও চমক নিয়ে আসতে


আরও পড়ুন

Malaika Arora: ‘মজা করে যোগা করুন…’, সুস্থ থাকার বিশেষ বার্তা দিলেন মালাইকা আরোরা

অবশেষে দীর্ঘদিনে ইচ্ছা পূরণ হল, অরিজিৎ সিং-র সঙ্গে সাক্ষাতের অভিজ্ঞতা জানালেন পৌষালী

করণ-দ্রিশার রিসেপশন পার্টিতে বসেছিল চাঁদের হাট, আমির থেকে সলমন- উপস্থিত ছিলেন একাধিক বলিস্টার

Share this article
click me!