Varun-Janhvi: প্রেক্ষাগৃহ নয় বরং ওটিটি-তে মুক্তি পাবে ‘বাওয়াল’, বড় সিদ্ধান্ত নির্মাতাদের

শোনা যাচ্ছে, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি। নীতেশ তিওয়ারি পরিচালিত ‘বাওয়াল’ ছবি ঘিরে এমন খবর এসেছে প্রকাশ্যে। সদ্য আমাজন প্রাইম ভিডিও-র তরফ থেকে ‘বাওয়াল’ ছবির ফার্স্টলুক প্রকাশ করা হয়েছে। এই

Web Desk - ANB | Published : Jun 20, 2023 3:36 AM IST

ফের খবরে বরুণ ধাওয়ান ও জাহ্নবী কাপুর অভিনীত ‘বাওয়াল’। ছবির কাস্ট সিলেকশন থেকে শ্যুটিং নিয়ে বারে বারে খবরে এসেছে ‘বাওয়াল’। বিদেশে শ্যুটিং-র ফাঁকে সেট থেকে ছবি শেয়ার করেও শিরোনামে এসেছিলেন জাহ্নবী। দেশের তিনটি জায়গা ও ইউরোপের পাঁচটি জায়গায় শ্যুটিং হয়েছিল। এবার সেই ‘বাওয়াল’ ছবি নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন নির্মাতারা। শোনা যাচ্ছে, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি। নীতেশ তিওয়ারি পরিচালিত ‘বাওয়াল’ ছবি ঘিরে এমন খবর এসেছে প্রকাশ্যে। আপাতত ছবির শ্যুটিং শেষ হয়নি। চলছে শেষ কিছু অংশের কাজ। এরপরই ছবি মুক্তির পালা।

সদ্য আমাজন প্রাইম ভিডিও-র তরফ থেকে ‘বাওয়াল’ ছবির ফার্স্টলুক প্রকাশ করা হয়েছে। এই ফার্স্টলুক প্রকাশ করে লিখেছে, বদলেগা সবকে দিলো কা হাল, কিউকি দুনিয়া ভরমে হোনওয়ালা হ্যায় বাওয়াল। এই জুলাই বনেগা মহল অ্যাজ বাওযাল গোজ গ্লোবাল। - এভাবেই ছবির মুক্তির কথা ঘোষণা করা হয়। এই জুলাইয়ে আসছে ‘বাওয়াল’। ছবিটি প্রায় ২০০ টিরও বেশি দেশে মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

মুক্তি পাওয়া ফার্স্টলুকে দেখা যাচ্ছে, রোম্যান্টিক পোজে রয়েছেন বরুণ ধাওয়ান ও জাহ্নবী। একে অপরের দিকে তাকিয়ে। জাহ্নবীর পরলে কুর্তা। কানো ভারী দুল। আর বরুণ পরেছেন নীল শার্ট ও ধূসর রঙের জ্যাকেট। সে যাই হোক, আপাতত ওটিটি- প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘বাওয়াল’। জুলাই মাসে আসছে বরুণ-জাহ্নবীর এই নতুন ছবি।

এদিকে কদিন আগে নতুন ছবি নিয়ে খবরে এসেছিলেন জাহ্নবী। একটি ছবি প্রকাশ্যে আসে। সেখানে শাড়ি পরে দেখা যাচ্ছে জাহ্নবীকে। তাঁর পরে নীল রঙের শাড়ি। খয়েরি রঙের মোটা পার। সঙ্গে পরেছেন ফুল স্লিভ ব্লাউজ। তাঁর পিছেন দাঁড়িয়ে কালো কোট পরে চারজন পুরুষ। সকলের বয়স বিভিন্ন। এই ছবি প্রকাশ করেই নতুন ছবির কথা প্রকাশ্যে এনেছিলেন জাহ্নবী। ছবির নাম উলাজ। স্পাই থিলার ছবি এটি। ছবিটি প্রযোজনা করেছেন জঙ্গলি পিকচার্স। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী কাপুর। ছবিতে জাহ্নবীর সঙ্গে অভিনয় করছেন গুলশান দেবাইয়া, রোশান ম্যাথিউ-সহ আরও অনেকে। ছবিটি পরিচালনা করছেন সুধাংশু সারিয়া। আর তাঁর পরিচালনায়ই আইপিএস-র ভূমিকায় অভিনয় করছেন তিনি। ২০২৩ সালে মে মাসে ফ্লোরে যাবে ছবিটি। এমনই জানা গিয়েছে।

 

সে যাই হোক, আপাতত বাওয়াল ছবি ঘিরে দর্শ মনে আশার পারদ চড়ছে ক্রমশ। ছবিটি কতটা সফল হয়, এখন তাই দেখার। 

 

আরও পড়ুন

আদিপুরুষ নিয়ে ফের বিতর্ক! রামের চরিত্র করতে নাকি রাজিই ছিলেন না প্রভাস

৮০ লক্ষ টাকার আর্থিক প্রতারণার শিকার রশ্মিকা মন্দনা, নায়িকার ম্যানেজারই ঘটাল এমন কান্ড

Malaika Arora: ‘মজা করে যোগা করুন…’, সুস্থ থাকার বিশেষ বার্তা দিলেন মালাইকা আরোরা

Share this article
click me!