Amitabh Bachchan: ফের স্থগিত হল ‘প্রোজেক্ট কে’-র কাজ, এখনও সাড়েনি পাঁজরের চোট

যা শোনার পর হতাশা দেখা দিয়েছে অমিতাভ ভক্তদের মুখে। সকলেই তাঁর আরোগ্য কামনা করেন। কিন্তু, এখনও সুস্থ হতে সময় লাগবে। এখনও সাড়েনি পাঁজরের চোট। আর তাই ফের স্থগিত হল ‘প্রোজেক্ট কে’-র কাজ।

Web Desk - ANB | Published : Apr 9, 2023 9:41 AM IST

কিছুদিন আগে ‘প্রোজেক্ট কে’-র সেটে অসুস্থ হয়ে পড়েন অমিতাভ বচ্চন। প্রজেক্ট কে-র শ্যুটিং চলছিল হায়দরাবাদে। সেখানে ঘটে দুর্ঘটনা। বিগ বি-র পাঁজরের কার্টিলেজ ভেঙে গিয়েছিল শ্যুটিং করতে গিয়ে।

সে কথা নিজেই জানিয়েছিলেন বিগ বি। নিজের ব্লগে লেখেন, ‘হায়দরাবাদে প্রোজেক্ট কে-র শ্যুটিং-র সময়, অ্যাকশন শটের সময় আমি আহত হয়েছি। পাঁজরের কার্টিলেজ ভেঙে গিয়েছে। ডান পাঁজরের খাঁচার পেশি ছিঁড়ে গিয়েছে। শ্যুট বাতিল হয়েছে। ডাক্তারের সঙ্গে কথা হয়েছে এবং হায়দরাবাদের এআইজি হাসপাতালে সিটি স্ক্যান করা হয়েছে এবং এরপরে বাড়ি ফিরেছি। স্ট্র্যাপিং করা হয়েছে এবং বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে। হ্যাঁ এটি বেদনাদায়ক। নড়াচড়া ও শ্বাস-প্রশ্বাসের ফলে ব্যথা হচ্ছে। তাঁরা জানিয়েছেন কিছুটা স্বাভাবিক অবস্থায় ফিরতে কয়েক সপ্তাহ সময় লাগবে। ব্যথার জন্য কিছু ওষুধ খাচ্ছি।... সুতরাং সমস্ত কাজ যা করার কথা ছিল তা স্থগিত করা হয়েছে এবং সুস্থ না হওয়া পর্যন্ত সব কিছু স্থগিত বা বাতিল করা হয়েছে।’ যা শোনার পর হতাশা দেখা দিয়েছে অমিতাভ ভক্তদের মুখে। সকলেই তাঁর আরোগ্য কামনা করেন। কিন্তু, এখনও সুস্থ হতে সময় লাগবে। এখনও সাড়েনি পাঁজরের চোট। আর তাই ফের স্থগিত হল ‘প্রোজেক্ট কে’-র কাজ।

এই ঘটনার কেটে গিয়েছে অনেকেগুলো দিন। কিন্তু, এখনও সুস্থ নন অমিতাভ। একথা নিজেই জানালেন বিগ বি। বচ্চন ঘনিষ্ঠ এক ব্যক্তি জানান, বচ্চন সাহেব শীঘ্রই নর্মাল শ্যুটিং-এ ফিরতে চান। কিন্তু, খুব শীর গতিতে উনি সুস্থ হচ্ছেন। এই বয়সে কোনওরকম রিস্ক নেওয়া সম্ভব নয়। - এই কারণেই ফিরছেন না শ্যুটিং সেটে। বর্তমানে পরিবারের যত্ন আর চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন।

এই ছবিতে প্রভাস ও দীপিকাকেও দেখা যাবে। ‘প্রোজেক্ট কে’ ছবি নিয়ে দর্শকদের উন্মাদনা বহুদিন ধরে রয়েছে তুঙ্গা। এই ছবির কাস্ট সিলেকশন থেকে শ্যুটিং সব নিয়ে চিরকালই রয়েছে খবরে। ভালো মতোই এগিয়ে যাচ্ছিল ছবির কাজ। কিন্তু, ফের অবনতি। শ্যুটিং করতে গিয়ে বিগ বি-র পাঁজরের কার্টিলেজ ভেঙে গিয়েছিল। সেই থেকে বন্ধ ছবির কাজ। শীঘ্রই ছবির কাজ শুরু হোক তা সকলেই চান। তেমনই বিগ বি আরগ্য কামনা করছেন সকলে। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুক সে কামনা করতে ব্যস্ত তাঁর সকল ভক্তরা।

 

আরও পড়ুন

হাত কখনও বুকের ওপর, কখনও চলে যাচ্ছে উরুর ভাঁজে, ম্যাগাজিনের অনুষ্ঠানে দিশা পাটানির এ কি হাল!

Varun Dhawan: বাবা হচ্ছেন বরুণ ধাওয়ান? ক্যামেরাবন্দী রুণ-নাতাশার বিশেষ ছবি

Shehnaaz Gill: ভাইজানের প্রশংসা শেহনাজের মুখে, জেনে নিন কী বললেন নায়িকা

Share this article
click me!