বিক্রান্তের জাতীয় পুরস্কার পাওয়া উচিত, বিশেষ বার্তা আনন্দ মহিন্দ্রার

যে ছেলে ইউপিএসসি- র নাম কোনও দিন শোনেনি। সে কীভাবে ইউপিএসসি পাশ করবে তা নিয়ে ছবিটি।

Sayanita Chakraborty | Published : Jan 20, 2024 3:05 AM IST / Updated: Jan 20 2024, 08:43 AM IST

কদিন ধরে খবরে টুয়েলভথ ফেল। একটি ছেলের লড়াই নিয়ে তৈরি ছবি। সে প্রত্যন্ত গ্রামের ছেলে। সেখানে টুকলি করে পরীক্ষায় পাশ করাটাই সঠিক মনে করা হয়। কিন্তু, হঠাৎ তার সঙ্গে সাক্ষাৎ হবে সেখানের এক পুলিশ কর্মীর। যে এই টুকলি বন্ধ করতে স্কুলে আসবে। তাঁকে দেখেই সে শিখবে কীভাবে সৎ পথে আসা যায়। যে ছেলে ইউপিএসসি- র নাম কোনও দিন শোনেনি। সে কীভাবে ইউপিএসসি পাশ করবে তা নিয়ে ছবিটি।

একদিকে আর্থিক সমস্যা অন্য দিকে পড়াশোনা- সে কীভাবে সব একসঙ্গে করবে তা নিয়ে ছবিটি। পড়াশোনা করতে চায়ের দোকানে কাজ থেকে লাইবেরিতে কাজ করবে সে। তেমনই আটার মেশিন চালাবে ছেলেটি। সব শেষ এই অদম্য প্রচেষ্টায় কীভাবে সফল হবে তা নিয়ে এই ছবি। যা মুক্তি পেতেই ব্যাপক সাড়া ফেলেছে। বড় পর্দার পর তা মুক্তি পেয়েছে ওটিটি-তে আর এই দুই প্ল্যাটফর্মেই পেয়েছে সাফল্য। সদ্য এই ছবি নিয়ে মুখ খুললেন আনন্দ মহিন্দ্রা।

 

 

আনন্দ মহিন্দ্রা নিজের এক্স হ্যান্ডেলে লেখেন, শুধু এই ছবির মূল চরিত্রাভিনেতাই নন, বরং এই ছবিতে বিক্রান্তের আড়ালে লুকিয়ে আছে এই দেশের হাজারও পরীক্ষার্থীর কথা যারা রাতদিন প্রচুর সমস্যা, বাধা, প্রতিকূলতা পেরিয়ে লড়াই করে চলেছে সাফল্যের জন্য। বিধু বিনোদ চোপড়াকে তিনি এই ছবিতে কাস্টিংয়ের জন্য প্রশংসা করেন। মহিন্দ্রা লেখেন, ছবিতে প্রতি চরিত্র যেন জীবন্ত বলে মনে হচ্ছিল, প্রত্যেকেই নিজের সেরাটা দিয়ে অভিনয় করেছে এই ছবিতে।

মুহূর্তে ভাইরাল হয়েছে এই পোস্ট। সঙ্গে তিনি দাবি করলেন, বিক্রান্তের জাতীয় পুরস্কার পাওয়া উচিত। আনন্দ মহিন্দ্রার এই পোস্ট নজর কাড়ল সকলের। এই পোস্ট দেখে আপ্লুত বিক্রান্ত। তিনি ধন্যবাদ জানান আনন্দ মহিন্দ্রাকে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!