পাপারাৎজিদের সঙ্গে বউ-র জন্মদিন পালন করলেন আরবাজ, ভাইরাল হল আরবাজ-সুরার ছবি

আরবাজের হাত ধরে ফোটোগ্রাফারদের সামনে আসেন সুরা। তারপর তাঁদের আনা কেক কাটেন। শেষ সেই কেক একে অপরকে খাইয়েও দিলেন। এবার স্ত্রীর জন্মদিনে পাপারৎজিদের সঙ্গে কেক কাটলেন তাঁরা। তারপরই ভাইরাল হল সেই ছবি।

Sayanita Chakraborty | Published : Jan 19, 2024 10:32 AM IST

সদ্য শুরু করেছেন জীবনের দ্বিতীয় ইনিংস। আরবাজ খান বিয়ে করেন সুরা খানকে। এবার স্ত্রী সুরার জন্মদিন পালন করলেন পাপারাৎজিদের সামনে।

সদ্য স্ত্রীকে সঙ্গে নিয়ে দেখা গেল আরবাজকে। স্ত্রীর প্রথম জন্মদিনে ধরা পড়ল তাদের রোম্যান্টিক ছবি। এদিন কালো জিন্স ও কালো জিন্সের জ্যাকেট পরে দেখা গেল আরবাজকে। স্ত্রীর সুরার পরনে ছিল লাল ট্রাউজার ও লাল কোট। ২০২৩ সালে ২৪ ডিসেম্বর মেকআপ আর্টিস্ট সুরা খানকে বিয়ে করেন আরবাজ। বোন অর্পিতা খানের মুম্বইয়ের বাড়িতে বসেছিল বিয়ের আসর। তাঁর পর থেকে খবরে এই নব দম্পতি। তবে, সুরাকে সব সময় ক্যামেরা থেকে লুকোতে দেখা যায়। পাপারাৎজিদের দেখলে তিনি যে লজ্জা পান তা স্পষ্ট বোঝা যায়। এবারও হল খানিক এমনটা। এদিন আরবাজের হাত ধরে ফোটোগ্রাফারদের সামনে আসেন তিনি। তারপর তাঁদের আনা কেক কাটেন। শেষ সেই কেক একে অপরকে খাইয়েও দিলেন। এবার স্ত্রীর জন্মদিনে পাপারৎজিদের সঙ্গে কেক কাটলেন তাঁরা। তারপরই ভাইরাল হল সেই ছবি।

 

 

এদিকে সুরার জন্মদিনে বিশেষ পোস্ট করেন আরবাজ। তিনি তাঁর ও সুরার ছবি পোস্ট করেন। লেখেন, শুভ জন্মদিন আমার ভালোবাসা সুরা। তোমার মতো করে কেউ আমাকে হাসায় না। তুমি আমার জীবনকে আলোকিত করেছ। আম তোমার সঙ্গে বুড়ো হওয়ার, উপসস আরও বুড়ো আর কী.. থুরথুরে বুড়ো হওয়ার অপেক্ষা করছি। উফ যখন মহাবিশ্ব আমাদের একত্রিত করেছিল, তখন এটি আমার সঙ্গে ঘটে যাওয়া সেরা জিনিস ছিল। প্রথম দিন থেকেই আমি জানতাম যে আমি আমার বিকি জীবনটা তোমার সঙ্গে কাটাতে চাই। তুমি তোমার সৌন্দর্য ও উদারতা দিয়ে আমাকে বিস্মিত করেছ।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

 

Share this article
click me!