Fighter Teaser: প্রকাশ্যে হৃতিক-দীপিকার ছবির নতুন টিজার, ফের চমক দিল ফাইটার টিম

ছবির প্রধান চরিত্রে আছেন হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোণ এবং অনিল কাপুর। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। তার আগেই ফের খবরে এল ফাইটার।

Sayanita Chakraborty | Published : Jan 19, 2024 11:26 AM IST

ফের খবরে ফাইটার। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবির ঘোষণার পর থেকেই তা নানান কারণে রয়েছে খবরে। ছবির প্রধান চরিত্রে আছেন হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোণ এবং অনিল কাপুর। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। তার আগেই ফের খবরে এল ফাইটার।

সদ্য প্রকাশ্যে এসেছে নতুন একটি টিজার। যেখানে দেখা গেল ভারতীয় সেনার একটি বিমানে হল বম্ব ব্লাস্ট। এরপর গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং (অনিল কাপুর) বলছেন, আমাদের সেরা ফইাটার পাইলট আকাশে চাই আমি। এরপর দেখা যায়, সেনার কোনও এক জওয়ান শহীদ হয়েছেন। য়ার কবরে মাটি দিচ্ছে সকলে। এরপর হৃতিককে বলতে শোনা গেল, যারা আমাকে ভালোবাসে আমি তাদের আঘাত দিই। তারপর দেখা যাবে দীপিকাকে। তিনি ছবিতে স্কোয়াড্রন লিডার মিনাল রাঠোরের চরিত্রে অভিনয় করেছেন। তিনি আহত হয়েছেন। তিনি পিছনে ফিরে বলছেন, অল দ্য বেস্ট শামসের পাঠানিয়া। সব শেষে নিজের ফাইটার প্লেন নিয়ে উড়ে গেলেন হৃতিক।

 

 

এদিকে কদিন আগে মুক্তি পেয়েছে ট্রেলার। যেখানে দেখা গিয়েছে মাঝ আকাশে অ্যাকশন সিন। এই ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন দীপিকা ও হৃতিক। এর আগে তাদের কোনও ছবিতে দেখা যায়নি। প্রজাতন্ত্র দিবসকে সামনে রেখে আসছে ছবিটি। ২৬ জানুয়ারি মুক্তি পাবে ফাইটার। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ছবির গান। যা নেটপাড়ায় ভাইরাল হয়েছে। ছবির গানে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে দীপিকা ও হৃতিককে। তেমনই হটলুকে দেখা দিয়েছেন নায়িকা। কখনও মিনি স্কার্ট তো কখনও মনোকিনিতে দেখা দিয়েছেন নায়িকা। সব মিলিয়ে বহুদিন ধরে খবরে ফাইটার।

ছবিতে হৃতিক, দীপিকা এবং অনিল কাপুর ছাড়াও আছেন করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়, সঞ্জিদা শেখ, তালাত আজিজ, সঞ্জীব জয়সওয়াল, ঋষণ সাহনি এবং আশুতোষ রানা।

 

আরও পড়ুন

Fighter: প্রকাশ্যে এল ‘ফাইটার’ ছবির ঝলক, ট্রেলার জুড়ে অ্যাকশন ও দেশপ্রেমের বার্তা, ছবি মুক্তি চলতি মাসে

Fighter: হৃতিক-দীপিকার নতুন সিনেমার 'শের খুল গ্যায়ে' গানটি কি সত্যিই 'ঘুংরু টুট গ্যায়ে'-র নকল? 'ফাইটার'-এর প্রথম ঝলকেই বিতর্ক

Share this article
click me!