'বেবি আরিয়ানকে মিস করছি', শাহরুখ পুত্রকে জন্মদিনে আদুরে শুভেচ্ছা অনন্যার, কী লিখলেন সুহানা

২৫-শে পা দিলেন আরিয়ান খান। আরিয়ানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বোন সুহানা খান। তবে সকলের মধ্য থেকে নজর কেড়েছেন অনন্যা পান্ডে।

Web Desk - ANB | Published : Nov 13, 2022 4:56 AM IST / Updated: Nov 13 2022, 10:31 AM IST

সর্বদাই লাইমলাইটে থাকেন শাহরুখ পুত্র আরিয়ান খান। ২৫-শে পা দিলেন আরিয়ান খান। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। আরিয়ানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বোন সুহানা খান। ঝড়ের গতিতে পোস্ট ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

সুহানা সোশ্যাল মিডিয়ায় দাদার সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, শুভ জন্মদিন আমার বড় ভাই এবং প্রিয় বন্ধুকে। ছবিতে দেখা যাচ্ছে সোফার উপর গোল্ডেন রিট্রিভারকে কোলে নিয়ে বসে রয়েছেন দুজন। তবে সকলের মধ্য থেকে নজর কেড়েছেন অনন্যা পান্ডে। জন্মদিনে আরিয়ানকে শুভেচ্ছা জানিয়েছেন অনন্যা পান্ডে। ছোটবেলার একটা ছবি শেয়ার করে অনন্যা লেখেন, বেবি আরিয়ানকে মিস করছি। হ্যাপি বার্থ ডে আমার প্রথম এবং সবসময়ের বেস্ট ফ্রেন্ড আরিয়ান। তবে তবে মান অভিমনান গলে জল হয়েছে, এই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

 

 

কিছুদিন আগেই একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছিস মজা মা-র স্ক্রিনিংয়ে আরিয়ান অনন্যাকে মোটেই পাত্তা দেননি। বরং অনন্যাকে পাশ কাটিয়ে চলে যেতেই দেখা গিয়েছিল আরিয়ান খানকে। কিছুদিন আগেও ছোটবেলার বন্ধু আরিয়ান খানকে মিথ্যাবাদী বলেছিলেন অনন্যা পান্ডে। বলি অভিনেত্রী অনন্যা পান্ডে জানিয়েছিলেন,ছোটবেলার বন্ধু হলেও ২০১৯ সাল থেকে আরিয়ানের সঙ্গে তার দূরত্ব বাড়তে শুরু করে। মাঝেমধ্যে হোয়াটসঅ্যাপে তাদের কথা হতো। ২০২১ সালে আরিয়ান এনসিবি-র কাছে স্টেটমেন্ট দিয়েছিল যে আমি এবং আমার বোন ছোট বয়স থেকেই মাদকের সঙ্গে যুক্ত। অনন্যার যে ছোট বোন রয়েছে সেও একবার গাঁজা নিয়ে হাতেনাতে ধরা পড়েছিল। যদিও অনন্যা এই বিষয়টি পুরোপুরি মিথ্যা বলে দাবি করেছেন। তবে তিনি আরও বলেছিলেন, আমি জানি না আরিয়ান কেন মিথ্যা কথা বলছে। গত বছর আরিয়ান বলেছিলেন, অনন্যার বোন নিয়মিত ধূমপান করত। কিন্তু অনন্যা যখন গোটা বিষয়টি জানতে পেরেছিল যে চাইনি তার পরিবার জানুক তাই আমার সাহায্য নিয়েছিল। অন্যদিকে অনন্যা বলেছিলেন, ছোটবেলা থেকে আরিয়ান তার বন্ধু । ২০১৯ সাল পর্যন্ত তার খুবই ঘনিষ্ঠ ছিলেন। তবে পরবর্তীতে যে যার কাজ নিয়ে এতটাই ব্যস্ত হয়ে পড়ে যার কারণে যোগাযোগ কমতে শুরু করে। অনন্যা পান্ডে আরও বলেছিলেন, আমি কোনওদিনই কাউকে মাদক বা বা নিষিদ্ধ দ্রব্য নেওয়ার প্রস্তাব দিইনি। এমনকী আমি কখনও কাউকে মাদকও কিনে দিইনি। এছাড়া মাদকের জন্য টাকাও দেওয়া-নেওয়া করিনি। কোনও মাদক ব্যবসায়ীর সঙ্গে আমার যোগাযোগ নেই। তবে বোন ২০২০ সাল পর্যন্ত ধূমপানের সঙ্গে জড়িত থাকলেও কোনওদিনও মাদক নিতেন না। আমি নিজেও কোনওদিন মাদক বা বা নিষিদ্ধ দ্রব্য সেবন করিনি। তবে মাঝেমধ্যে সিগারেট খাই। আবার কোনও পার্টিতে গেলে ওয়াইন বা বিয়ারও পান করি। তবে মাদক কোনওদিনই নিই নি। মাদক কান্ডে আরিয়ান খানের সঙ্গে নাম জড়িয়েছিল অনন্যা পান্ডের। আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাটে অনন্যার সঙ্গে মাদক নিয়ে চ্যাট ফাঁস হতেই অনন্যার বাড়ি তল্লাশি চালিয়েছিল এনসিবি। প্রায় ৩ ঘন্টা এনসিবি-র জেরার মুখে পড়েছিলেন বলি অভিনেত্রী। পরের গিন ফের সকালে এনসিবি জেরায় হাজির হয়েছিলেন অনন্যা। আরিয়ান এবং অনন্যার চ্যাট থেকে জানা যায়, শাহরুখ পুত্রকে গাঁজার ব্যবস্থা করে দিতেন অনন্যা। দুজনের গাঁজার কথোপকথন নিয়ে এনসিবি প্রশ্ন করতেই অনন্যা জানান, আমি মজা করছিলাম, এরপরই একের পর এক জেরার মুখে পড়েছেন বলিউডের স্টারকিড অনন্যা পান্ডে।

আরও পড়ুন-

নয়া ফোটোশ্যুটে তাক লাগালেন আরিয়ান, ছেলের সঙ্গে নিজের মিল খুঁজে বার করলেন শাহরুখ, ছবি ভাইরাল

'আশিকী ৩' ছবিতে লিড হিরোর চরিত্রে কার্তিক আরিয়ান, জল্পনার অবসান ঘটিয়ে দিলেন সুখবর

এই হট ডিভার সঙ্গে রাতভর পার্টিতে মত্ত আরিয়ান খান, শাহরুখ পুত্রকে নিয়ে জোর চর্চা বি-টাউনে

 

Share this article
click me!