কন্যাসন্তানের প্রথম ছবি পোস্ট বিপাশার, একরত্তি মেয়ের নাম কী রাখলেন জানেন? ছবি ভাইরাল

সন্তান জন্মের পরই সদ্যোজাতর প্রথম ঝলক নেটমাধ্যমে শেয়ার করেছেন বিপাশা বসু। পাশাপাশি মেয়ের নাম কী রেখেছেন তা ও খোলসা করেছেন বিপাশা । যা মুহূর্তে ভাইরাল হয়েছে।

Web Desk - ANB | Published : Nov 13, 2022 4:02 AM IST / Updated: Nov 13 2022, 09:37 AM IST

ফের সুখবর বলিপাড়ায়। শনিবারই মা হলেন বিপাশা বসু। অভিনেত্রীর কোল আলো করে এসেছে কন্যাসন্তান। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মা ও মেয়ে দুজনেই সুস্থ রয়েছেন। বিপাশার মা হওয়ার খবর জানতেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। বলিউডের নতুন মা বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। একরত্তিকে কার মতো দেখতে হয়েছে, তার ঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সন্তান জন্মের পরই সদ্যোজাতর প্রথম ঝলক নেটমাধ্যমে শেয়ার করেছেন বিপাশা বসু। যা মুহূর্তে ভাইরাল হয়েছে।

রাখঢাক, লুকোছাপা এসব মোটেই পছন্দ করেন না বিপাশা বসু। মেয়ের জন্মের পরই সদ্যোজাত ছবি তো শেয়ার করেছেন পাশাপাশি মেয়ের নাম কী রেখেছেন তা ও খোলসা করেছেন বিপাশা বসু। বিপাশার শেয়ার করা পোস্টে দেখা যাচ্ছে ফুটফুটে দুটো পা নিজের হাতের তালুর উপর রেখে ছবি তুলেছেন বিপাশা। যেখানে লেখা রয়েছে। ১২-১১-২০২২ সন্তানের জন্মের তারিখ এবং একরত্তির নাম রেখেছেন দেবী বসু সিং গ্রোভার। মায়ের ভালবাসা ও আশীর্বাদের শারীরিক প্রকাশ এখানে, সে ঐশ্বরিক। নতুন অতিথিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিপাড়ার তারকারা।

 

 

দীর্ঘ কয়েকবছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল করণ সিং গ্রোভারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিপাশা। বিয়ের ছয় বছরের মাথাতেই মা হলেন বিপাশা বসু। ৪৩ বছরে সন্তানের মা হলেন বিপাশা বসু। বিপাশার মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। মেয়ে হওয়ার খবরে সকলেই খুশি। বাবা হওয়ার আনন্দে আপ্লুত করণ সিং গ্রোভার। কিছুদিন আগেও বিপাশা বসু জানিয়েছিলেন, মা দুর্গার আশীর্বাদেই বিয়ের পাঁচ বছর পর তার কোলে ফুটফুটে সন্তান আসতে চলেছে। বিপাশা জানিয়েছিলেন, গত বছর প্রথমবার স্বামী করণের সঙ্গে বৈষ্ণোদেবী দর্শন করতে গিয়েছিলেন। এবং সেখানেই ভগবানের কাছে একটি ফুটফুটে সন্তানের জন্য আশীর্বাদও চেয়েছিলেন। এবং যেদিন প্রথম আলট্রা সাউন্ড শুনেছিলেন সেদিনই ডিউ ডেট জানতে পেরেছেন। শুধু তাই নয় বৈষ্ণোদেবীর দর্শনের সঙ্গে এক্সপেকটেট ডেটও মিলে গিয়েছিল। 

 

 

জাতীয় স্তরের সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিপাশা জানান, কীভাবে মা দুর্গার আশীর্বাদে তার কোলে ছোট্ট অতিথি আসবে। মা দুর্গার আশীর্বাদেই আমাদের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। আমার এই বিশ্বাসের পিছনে একটা গল্প বলেন। বিপাশা আরও বলেন ২০২১ -এর ২৩ নভেম্বর প্রথমবার করণের সঙ্গে বৈষ্ণোদেবীর দর্শনে গিয়েছিলাম। তার পরের বছর যখন আমি প্রেগন্যান্ট হলাম তখন আলট্রা সোনোগ্রাফি করলাম। ডিউ ডেটটাও অদ্ভুতভাবে বৈষ্ণোদেবীর দর্শনের সঙ্গে মিলে গিয়েছিল। তাই আমরা দুজনেই বিশ্বাস করি মা দুর্গার আশীর্বাদেই আমাদের ঘরে সন্তান আসছে। টিনসেল টাউনে মা হওয়ার হিড়িক পড়েছে। শনিবারই সন্তানের জন্ম দিয়েছেন বিপাশা। দিনকয়েক আগেই মেয়ের মা হয়েছেন আলিয়া ভাট। তবে আলিয়ার ছাড়াও দেবীনাও কন্যাসন্তানের মা হয়েছে। বলিপাড়ায় মেয়েদের ক্রমশ পাল্লা ভারী হচ্ছে।

আরও পড়ুন-

মেয়ের মা হলেন বিপাশা বসু, অভিনেত্রীর ঘর আলো করে এল ফুটফুটে কন্যাসন্তান, আনন্দে আত্মহারা করণ

এক চিলতে কাপড়ে মোড়া বক্ষযুগল, বেবিবাম্প উন্মুক্ত করে হট পোজে ভাইরাল বোল্ড বিপাশা

বেড রেস্টে থাকতে বিরক্ত হয়ে যাচ্ছেন বিপাশা, কেন এত রেগে যাচ্ছেন হবু মা?

 

Share this article
click me!