Kangana Ranaut: রাম মন্দির উদ্বোধনে আমন্ত্রণ পেলেন কঙ্গনা, সোশ্যাল মিডিয়ায় দিলেন বিশেষ বার্তা

রামমন্দির উদ্বোধনে উপস্থিত থাকবে একাধিক তারকা। এই তালিকায় আছেন অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, অনুপম খের, রণবীর কাপুর, মাধুরী দীক্ষিত সহ আরও অনেকে। তেমনই আমন্ত্রণ পেলেন কঙ্গনা।

Sayanita Chakraborty | Published : Jan 6, 2024 6:38 AM IST

আগামী ২২ জানুয়ারি রামমন্দির উদ্বোধন। গোটা অযোধ্যা জুড়ে শুরু হয়েছে প্রস্তুতি। চলছে সাজো সাজো রব। ইতিমধ্যে অতিথিদের আমন্ত্রণ পাঠানো শুরু হয়েছে সরকারের পক্ষ থেকে। জানা গিয়েছে, রামমন্দির উদ্বোধনে উপস্থিত থাকবে একাধিক তারকা। এই তালিকায় আছেন অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, অনুপম খের, রণবীর কাপুর, মাধুরী দীক্ষিত সহ আরও অনেকে। তেমনই আমন্ত্রণ পেলেন কঙ্গনা রানাউত।

সেই আমন্ত্রণ পত্র সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী। য়েখানে দেখা যাচ্ছে একটি গেরুয়া রঙের ব্যাগের ভিতর আছে আমন্ত্রণ পত্র। সেই ব্যাগের ওপর লেখা রামমন্দির অযোধ্যা। ব্যাগটি খুললে ভিতরে একটি কাঠের বাক্স। মাঝে রয়েছে রামের প্রতীক, হাতে ধরা তির ধনুক। সঙ্গে সূর্য প্রতীক। আমন্ত্রণপত্রের বাক্সের ওপরে রয়েছে একই কলা লেখা ও প্রতীক আঁকা। পাশাপাশি, আছে রামমন্দিরের অবয়ব।

যা এক ঝলক দেখে মনে হচ্ছে, গোটা আমন্ত্রণপত্রেই প্রাচীন ভারতের সংস্কৃতি তুলে ধরতে চেষ্টা করেছন তাঁরা। কঙ্গনার এই পোস্ট মুহূর্তে হয়েছে ভাইরাল।

আগামী ২২ জানুয়ারি হবে রামমন্দির উদ্বোধন। মন্দির উদ্বোধনের দিন অযোধ্যায় ভিড় যে উপচে পড়বে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি জানা গিয়েছে, শহরের বেশিরভাগ হোটেল তিন দিন অর্থাৎ ২১ থেকে ২৩ জানুয়ারি পর্যন্ত বুকিং রয়েছে। উদ্বোধন অনুষ্ঠানে হাজির থাকবেন বহু মানুষ। দেশের বিভিন্ন প্রান্তের ভক্তেরা হাজির হতে চলেছেন এখানে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ-সহ দেশ ও বিদেশের নামীদামি ব্যক্তিত্ব উপস্থিত থাকবেন সেখানে। সেলিব্রিটি থেকে শিল্পপতি উপস্থিত থাকবেন সকলে। এবার জানা গেল, উপস্থিত থাকবেন কঙ্গনা। সে কথা সোশ্যাল মিডিয়ায় জানালেন তিনি। করলেন বিশেষ পোস্ট। যা নজর কাড়ল সকলের। ভাইরাল হল তাঁর পোস্ট।

 

আরও পড়ুন

প্রকাশ্যে এল ইন্ডিয়ান পুলিশ ফোর্স ছবির ট্রেলার, সিদ্ধার্থ-শিল্পার জুটি নজর কাড়ল সকলের

দেখে নিন চলতি সপ্তাহে TRP-র তালিকায় কোন সিরিয়াল কাকে দিল টেক্কা, রইল তালিকা

Share this article
click me!