প্রকাশ্যে এল ইন্ডিয়ান পুলিশ ফোর্স ছবির ট্রেলার, সিদ্ধার্থ-শিল্পার জুটি নজর কাড়ল সকলের

আমাজন প্রাইম-এ আসছে ইন্ডিয়ান পুলিশ ফোর্স। প্রকাশ্যে এল তাঁর ট্রেলার। সিরিজের প্রধান চরিত্রে আছেন সিদ্ধার্থ মালহোত্রা, শিল্পা শেট্টি, বিবেক ওবেরয় সহ আরও অনেকে।

Sayanita Chakraborty | Published : Jan 6, 2024 3:33 AM IST

রোহিত শেট্টি মানে অ্যাকশন প্যাক ছবি। তাঁর ছবিতে চমকপ্রদ অ্যাকশন সিন থাকবে না এমন আশা করা যায় না। বড় পর্দায় তিনি সিংঘম, সিম্বা, সূর্যবংশী ছবি দিয়ে চমক গিয়েছেন। এবার ওটিটি-তে পা রাখলেন নতুন সিরিজ দিয়ে। আমাজন প্রাইম-এ আসছে ইন্ডিয়ান পুলিশ ফোর্স। প্রকাশ্যে এল তাঁর ট্রেলার। সিরিজের প্রধান চরিত্রে আছেন সিদ্ধার্থ মালহোত্রা, শিল্পা শেট্টি, বিবেক ওবেরয় সহ আরও অনেকে।

ট্রেলারের শুরুতে দেখা যাচ্ছে লাগাতার হচ্ছে বম্ব ব্লাস্ট। সেই ব্লাস্ট ঘিরে তৈরি হল এক জটিলতা। দিল্লি পুলিশ ফোর্স এমন অবস্থায় কীভাবে শহরকে রক্ষা করবে তা নিয়ে তৈরি ছবি। ট্রেলার ব্যাপক ভাবে এন্ট্রি নিতে দেখা গেল। তাঁর এক ডায়লগ নজর কাড়ল সকলের, ‘দিল্লি পুলিশ খেলে না, খেল খতম করে।’

ছবিতে আছেন শিল্পা শেট্টি, বিবেক ওবেরয়। এই তিন তারকা কীভাবে শহরের সমস্যা দূর করবে তা নিয়ে সিরিজটি। এক চমক প্রদ কাহিনি যে আসছে এই সিরিজ তা বলার অপেক্ষা রাখে না। ছবিকে অন্যান্য চরিত্রে আছেন শ্বেতা অশোক তিওয়ারি, মুকেশ ঋষি, শরদ কেলকার প্রমুখ। ইন্ডিয়ান পুলিশ ফোর্সের প্রযোজনা করেছে এই সিরিজটি।

এই সিরিজের ট্রেলার মুক্তি পেতে না পেতেই তা হয়েছে ভাইরাল। মাত্র ৩ ঘন্টা ১৬ লক্ষের বেশি বার দেখা হয়েছে ট্রেলারটি। আগামী ১৯ জানুয়ারি থেকে স্ট্রিমিং শুরু হবে সিরিজের। সব মিলিয় ট্রেলার লঞ্চ থেকে খবরে সিরিজটি। এখন অপেক্ষা মুক্তির। এই সিরিজ দিয়ে ওটিটি-তে হাতেখড়ি করতে চলেছেন রোহিত শেট্টি। সব মিলিয়ে বিস্তর চমক নিয়ে আসছেন রোহিত শেট্টি। শীঘ্রই মুক্তি পাবে সিরিজটি। দিল্লির কাহিনি নিয়ে আসছে সিরিজটি। প্রকাশ্যে এল ইন্ডিয়ান পুলিশ ফোর্স ছবির ট্রেলার।

 

Share this article
click me!