Ira Nupur Wedding: বিচ্ছেদের বহু বছর পার, মেয়ের বিয়েতে কাছাকাছি আমির-রিনা

আমির কন্যা ইরা খান ও নুপূর শিখরের বিয়ের বহু ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

Sayanita Chakraborty | Published : Jan 19, 2024 6:47 AM IST

জানুয়ারির শুরু থেকে খবরে ইরা খান ও নুপূর শিখরে। প্রথমে হল আইনী বিয়ে। তারপর উদয়পুরে হল বিয়ে। সেখানে খ্রিস্টান মতে বিয়ে করেন। এছাড়া মেহেন্দি থেকে সঙ্গীতের ছবি হয়েছিল ভাইরাল। অবশেষ মুম্বইয়ের রিসেপশন হয়। আমির কন্যা ইরা খান ও নুপূর শিখরের বিয়ের বহু ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

সদ্য নিজের বিয়ের ভিডিও শেয়ার করেছেন ইরা খান। ভিডিও শেয়ার করে ইরা লেখেন, এটি কেবল একটি টিজার তবে আমরা কেউই অপেক্ষা করতে পারছিলাম না। আমরা পাহাড়ে উদযাপন করতে চেয়েছিলাম, ভালোবাসার মানুষের সঙ্গে উদযাপন করতে চেয়েছিলাম। এবং আমরা করেছি। আমরা যখন সেখানে ছিলাম তখন প্রতিটা মুহর্তে অত্যাশ্চর্য ছিল। সেদিনের সব ভালোবাসা ও অনুভূতি ভাষায় প্রকাশ করা কঠিন। সৌভাগ্যক্রমে, আমরা পরিবর্তে এই ভিডিওটি হাতে পেয়েছি।

 

 

এভাবে নিজের বিয়ের ভিডিও প্রকাশ করেন। আর সেই ভিডিও মুহূর্তে হল ভাইরাল। ভিডিওতে যেমন নজর কাড়ল ইরা খান ও নুপূর শিখরের রোম্যান্স। তেমনই দেখা গেল রিনা দত্ত ও আমিরকে। তাঁদের বিচ্ছেদ হয়েছে বহু বছর আগে। তবে, ইরার বিয়েতে এক সঙ্গে দেখা গেল তাঁদের। কোনও দৃশ্যে হাত ধরে বসতে দেখা গেল তাঁদের তো কোনও দৃশ্যে নাচতে। সব মিলিয়ে নজর কাড়লেন রিনা দত্ত ও আমির খান। এই ভিডিও দেখে অনেকেই বলছেন, পুরনো প্রেম ফিরে এসেছে আমিরের। আবার অনেকে বলেছেন, মেয়ের দৌলতে আবার কাছাকাছি এলেন রিনা দত্ত ও আমি খানের। তবে, এখন দেখার এই পুরনো সম্পর্ক জোড়া লাগতে পারে কি না। সে যাই হোক, সদ্য ভাইরাল হল এই ছবি। যা প্রশ্ন তুলল সকলের মনে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

জেনে নিন রামায়ণের কাহিনির ওপর ভিত্তি করে কোন কোন ছবি ও টিভি সিরিয়াল তৈরি হয়েছে, রইল তালিকা

গ্যস পাইপ ফেটে রান্না ঘরে আগুন, অল্পের জন্য প্রাণে বাঁচলেন জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

Share this article
click me!