বিকিনি সাজে শরীর জুড়ে যেন উষ্ণতার পার্বণ, উরু সন্ধিতে উঁকি মারছে উলকি, মাতাল করা আবেদনে ওয়ান্ডা নারা

মালদ্বীপের নীল সমুদ্রে ছুটি কাটাচ্ছেন আর্জেন্টিনিয়ান মডেল ওয়ান্ডা নারা। সমুদ্র সৈকতে বিকিনি পরনে শরীরের একাংশ ফ্লন্টস করেছেন তিনি।

Web Desk - ANB | Published : Nov 21, 2022 11:41 AM IST

15
ওয়ান্ডা নারা

মাউরো ইকার্দির সঙ্গে নয় বছরের বৈবাহিক সম্পর্ক বিচ্ছেদের পর দিব্যি ছুটির আমেজে মজেছেন আর্জেন্টিনিয়ান মডেল ওয়ান্ডা নারা। পাচঁ সন্তানের মা এই উদ্যোগপতি সাহসী পোশাকে তার টোনড ফিগার দর্শকদের সামনে তুলে ধরতে অভ্যস্ত। পাশাপাশি তিনি সাঁতারের পোশাক, খেলাধুলার পোশাকের নামি ব্র্যান্ডের মালিকও বটে। সেক্সি এই অভিনেত্রী বর্তমানে ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে যেখানে নীল সমুদ্রের তীরেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন তিনি।
 

25
ওয়ান্ডা নারা

ওয়ান্ডা তার সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টে সেক্সি কালো-গোলাপী বিকিনিতে তার হট শরীরকে ফ্লন্টস করেছেন যেখানে তাকে দেখা যায় আয়না সেলফি তুলতে। সোশ্যাল মিডিয়ায় ছবিটি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন "আরে, কেমন আছো? সুন্দরী"।
 

35
ওয়ান্ডা নারা

প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) মাউরো ইকার্দির প্রাক্তন স্ত্রী তার বিকিনি ছবি এবং ভিডিও দিয়ে ইতিমধ্যেই অনুগামীদের পাগল করে তুলেছেন।কমেন্ট বক্স উপচে পড়ছে প্রশংসার বন্যায়‌। একজন ভক্ত লিখেছেন "বেশ সুন্দর," তো অপরজন লিখলেন  "কী সুন্দর,"তার সাথেই তৃতীয়জন যোগ করেছেন, "আশ্চর্য সৌন্দর্য 😍🔥 সৌন্দর্য = ওয়ান্ডা নারা🔥😍❤️"
 

45
ওয়ান্ডা নারা

কয়েকদিন আগেই ওয়ান্ডা নারা মালদ্বীপের সমুদ্রে ছুটি উপভোগের সময় নিয়ন গোলাপী বিকিনি পরণে নানা ছবি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন।এছাড়াও তিনি এর আগে দ্বীপ দেশে তার ছুটি উপভোগ করার আরও ছবি ছেড়েছিলেন যেখানে কালো বিকিনিতে তার শরীরের একাংশ তুলে ধরেন তিনি।

 

55
ওয়ান্ডা নারা

অন্যদিকে মাউরো ইকার্দির প্রাক্তন স্ত্রী ওয়ান্ডা নারা, যিনি 'দ্য মাস্কড সিঙ্গার'-এ বিচারক হিসাবে উপস্থিত হয়েছেন, প্রায়শই তার ছবি ফটোশপ করার জন্য নেটিজেনদের থেকে ট্রোলড হন৷ যদিও তা সম্পূর্ণ উপেক্ষা করেই ওয়ান্ডা তার সাহসী ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।
আরও পড়ুন

গোলাপি বিকিনিতে একেবারে স্পষ্ট বক্ষ বিভাজিকা, মলদ্বীপের নীল সমুদ্রে পারদ চড়াচ্ছেন ওয়ান্ডা নারা

 

সারাদিনে মাত্র ১২০ টাকার জন্য এই কাজ করতেন, অন্তরা থেকে ঝুমা বউদি হয়ে ওঠার কাহিনি জানলে আঁতকে উঠবেন

 

হিরে খোচিত নেমপ্লেটে লেখা 'মান্নাত ল্যান্ডস এন্ড', শাহরুখের বাড়ির নতুন সাজে নিজস্বী তোলার ভিড় ভক্তদের

Share this Photo Gallery
click me!
Recommended Photos