হিরে খোচিত নেমপ্লেটে লেখা 'মান্নাত ল্যান্ডস এন্ড', শাহরুখের বাড়ির নতুন সাজে নিজস্বী তোলার ভিড় ভক্তদের

| Nov 21 2022, 02:19 PM IST

Shah Rukh Khan

সংক্ষিপ্ত

শাহরুখের অনুপস্থিতিতেই পরিবর্তন হল মান্নাতের সাজসজ্জা। হিরে খোচিত নেমপ্লেটে লেখা হল মান্নাতের নাম যেখানে অভিনেতা রয়েছেন সৌদি আরবে।

শুধু ভারতেই নয়, গোটা বিশ্বে ছড়িয়ে রয়েছে শাহরুখ খানের নাম। বলিউডের একমাত্র বাদশা তিনি। সম্প্রতি শাহরুখ তার ৫৭ তম জন্মদিন পালন করেন এবং তার মুম্বইয়ের বাড়ি মান্নাত থেকে বাইরে দাঁড়িয়ে থাকা শয়ে শয়ে ভক্তদের সঙ্গে দেখা করেন। শাহরুখের স্বপ্নের বাড়ি যার নাম তিনি মান্নাত রেখেছেন, এদিন তারই একটু সাজসজ্জার পরিবর্তন করা হল। বর্তমানে বাদশা সৌদি আরবে তার আসন্ন সিনেমা 'ডানকি' এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন কিন্তু এদিকে তার মান্নাতের প্রবেশদ্বারে লাগানো হয়েছে হিরে খোচিত নেমপ্লেট।

বাদশার পাশাপাশি বাদশার বাড়ি নিয়েও কিন্তু দর্শকদের মধ্যে বেশ ক্রেজ রয়েছে যেকারণে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় দর্শকদের দেখা যায় মান্নাতের গেটের সামনে ছবি তুলতে অথবা সেলফি তুলে পোস্ট করতে এমনকি শাহরুখের জন্মদিনেও মান্নাতের ওই দরজার সামনে অভিনেতাকে দেখতে অপেক্ষা করে শয়ে শয়ে ভক্তরা।

Subscribe to get breaking news alerts

 

 

শাহরুখের অনেক ফ্যান গ্রুপ এদিন মান্নাতের নতুন চেহারার ছবি আপলোড করেছে। এর আগে, গেটের সামনের নামফলকটি সরানো হয়েছিল, এবং এটি মেরামত করা হচ্ছিল বলে জানা গিয়েছিল। তবে এবার একেবারেই নতুন চমকে খোদিত মান্নাতের নাম।অনুরাগীরা বলছেন নতুন নামফলক সম্পূর্ণ হিরে খোচিত। আগের মরিচা ধরা গেটটি পাল্টে নতুন গেট করা হয়েছে যার রং পরিবর্তন করে সাদা এবং কালো করা হয়েছে।

একটি ফ্যান গ্ৰুপ সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, "অবশেষে আমাদের অপেক্ষার অবসান হল এবং এখানে নতুন গেট সহ মান্নাতে সুন্দর হীরের নাম প্লেট করা হয়েছে।" মান্নাত এবং ল্যান্ডস এন্ড শব্দগুলি ছবিতে অন্ধকারে জ্বলজ্বল করছে। এমনকি ভক্তরা আইকনিক এসআরকে স্টাইলে কাঠামোর সামনে ছবির জন্য পোজ দিয়েছেন। অন্যদিকে এপ্রিলে যখন প্রবেশদ্বারে একটি নতুন নামফলক লাগানো হয় তখন মান্নাত আরও জনপ্রিয় হয়ে ওঠে। তবে এক মাসেরও কম সময়ের মধ্যে এটি নিখোঁজ হয়, যা থেকে আন্দাজ করা হয়েছিল তা চুরি হয়েছে।

 

 

এছাড়াও শাহরুখ খান ২০২৩ সালে তার তিনটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। বছরের শুরুতেই অর্থাৎ জানুয়ারিতে সিদ্ধার্থ আনন্দের পাঠান, জুনে অ্যাটলির জওয়ান এবং ডিসেম্বরে রাজকুমার হিরানির ডানকি। পাঁচ বছরের দীর্ঘ বিরতির পর, শাহরুখ আবারও প্রেক্ষাগৃহে ঝড় তুলতে হাজির হবেন একেবারে নতুন বছরে নতুন লুকে।

আরও পড়ুন

সারাদিনে মাত্র ১২০ টাকার জন্য এই কাজ করতেন, অন্তরা থেকে ঝুমা বউদি হয়ে ওঠার কাহিনি জানলে আঁতকে উঠবেন

কোমরের ঠুমকায় মঞ্চ কাঁপালেন না নোরা, বাংলাদেশ সফরে 'সাকি গার্ল'-এর উপর বেজায় চটলেন অনুরাগীরা

'শিক্ষিত মহিলারাই বেশি দ্বিচারিতা করেন', জয়া বচ্চনের মন্তব্যে তুঙ্গে বিতর্ক