সারাদিনে মাত্র ১২০ টাকার জন্য এই কাজ করতেন, অন্তরা থেকে ঝুমা বউদি হয়ে ওঠার কাহিনি জানলে আঁতকে উঠবেন

হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো' মানেই ঝুমা বৌদি। আর ঝুমা বৌদিকে চেনে না এমন দেওরের সংখ্যা প্রায় হাতে গোনা। ৪০-এ পা দিলেন অন্তরা ওরফে মোনালিসা। তবে এই ঝুমা বউদি হয়ে ওঠার জার্নিটা কতটা কঠিন ছিল, জানলে চমকে যাবেন।

Web Desk - ANB | Published : Nov 21, 2022 7:06 AM IST / Updated: Nov 21 2022, 12:37 PM IST

114

ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।  ৪০-এ পা দিলেন অন্তরা ওরফে মোনালিসা, বর্তমানে সকলের প্রিয় ঝুমা বউদি । জন্মদিন সেলিব্রেশনের ভিডিও পোস্ট করে আগুন জ্বালিয়েছেন, যা এখন নেটদুনিয়ায় হটকেক।
 

214


বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা বেশ হাতেকলমে প্রমাণ দিচ্ছেন সকলের প্রিয় ঝুমা বউদি। হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো' মানেই ঝুমা বৌদি। আর ঝুমা বৌদিকে চেনে না এমন দেওরের সংখ্যা প্রায় হাতে গোনা। 

314


বরাবরই সাহসী ছবি, লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। ঝুমা বউদিকে নিয়ে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে।  অনুরাগীর সংখ্যাও যেন আকাশছোঁয়া।

414

 সেক্সি ফিগারের হট লুকে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। বয়স বাড়লেও গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে।  ভোজপুরী অভিনেত্রী মোনালিসাকে নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। নেটদুনিয়ায় ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার মোনালিসার। 
 

514

হট ফোটোশ্যুটে ভক্তদের পাগল করে দেন মোনালিসা। যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে মোনালিসার। সেক্সি ফিগারের হট লুকে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। তবে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা মোনালিসা বলেই সকলের কাছে পরিচিত। 

614

ভোজপুরী ছাড়াও তামিল, হিন্দি, কন্নড়, তেলেগু ছবিতেও মোনালিসা উষ্ণতায় কাবু হয়েছে ভক্তরা।  বর্তমানে হিন্দি টেলিভিশনেও অভিনয় করছেন মোনালিসা। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে একের পর এক ছবিতে নজর কাড়ছেন সকলের প্রিয় ঝুমা বউদি। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন ঝুমা বউদি। 

714

ভোজপুরি ছবি ছাড়াও ১৩০ টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন মোনালিসা। বড়পর্দা থেকে ছোটপর্দা সব জায়গাতেই দাঁপিয়ে বেড়াচ্ছেন মোনালিসা। তবে মাত্র ১৫ বছর বয়সেই সংসারের দায়িত্ব এসে পড়ে তার কাঁধে। বাবার ব্যবসার মন্দার কারণেই ওই ছোট বয়সেই কাজ করতে হয় মোনালিসাকে।
 

814

সংসার চালানোর জন্য কাজ করতে হয় মোনালিসাকে। একটি হোটেলে রিসেপশনিস্টের কাজ পান অভিনেত্রী। সারাদিনে মাত্র ১২০ টাকার বিনিময়ে এই কাজ করতেন মোনালিসা। তবে নিজের অদম্য জেদ ও ইচ্ছার জোরেই আজ তিনি সকলের প্রিয় ঝুমা বউদি।
 

914

১৯৯৭ সালে প্রথম অভিনয়ের সুযোগ পান মোনালিসা। জয়তে - ছবি দিয়েই কেরিয়ারের শুরু। নাচ ও অভিনয় করতে ছোট থেকেই ভালবাসতেন মোনালিসা। তবে হিন্দি ছবিতে জায়গা করতে পারছিলেন না মোনালিসা। তারপরই ভোজপুরী ছবি দিয়ে কেরিয়ারের মোড় ঘুরে যায় ঝুমা বউদির। সেখান থেকেই অন্তরা বিশ্বাস হয়ে ওঠেন মোনালিসা।

1014

ভোজপুরী ছবিতে বিরাট সাফল্যের পর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী একের পর এক কাজ পেতে থাকে। এবং তারপরই হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো-তে ঝুমা বউদির জনপ্রিয়তা পান মোনালিসা।

1114

শুধু ওয়েব সিরিজেই নয়, নিজের উষ্ণতাকে ধরে রাখতে নিয়মিত ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তিনি।  ঠাকুরপো-দের হৃদয়ে ঝড় তুলতে একাই একশো ঝুমা বৌদি। আর সেই ছবি দেখেই ঠাকুরপো-রা হৈচৈ ফেলে দিচ্ছে নেটদুনিয়ায়।

1214

বি-গ্রেড ছবিতে কাজ করা মোনালিসা ব্যক্তিগত কারণে শিরোনামে উঠে এসেছেন। কেরিয়ারের শুরুতে বাবার বয়সী ডিভোর্সী ব্যক্তির সঙ্গে টানা ৬ বছর লিভ-ইনে ছিলেন মোনালিসা। সূত্র থেকে এও জানা গেছিল, মদনের সঙ্গেই কলকাতা থেকে মুম্বই এসেছিলেন মোনালিসা। মুম্বইতে এসে কয়েকটি বি গ্রেড ছবিতে কাজ করার পরে ভোজপুরি সিনেমার দিকে ঝুঁকেছিলেন মোনালিসা। এবংই মদনই তাকে সাহায্য করেছিল।
 

1314

মদনও ধীরে ধীরে মোনালিসাকে ভালবাসতে শুরু করেছিলেন। এবং মুম্বইতে থাকাকালীন লিভ-ইনে একটানা ৬ বছর তারা একসঙ্গে ছিলেন। লিভ-ইনে থাকাকালীন তারা কখনওই নিজেদের সম্পর্কের বিষয়ে খোলামেলা কথা বলেনি। ৬ বছর একসঙ্গে থাকার পর তাদের সম্পর্ক শেষ হয়েছিল।

1414

মদনের সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার পরই বিক্রান্ত সিং রাজপুতের সঙ্গে রিলেশনে জড়ান মোনালিসা। বিক্রান্তের সঙ্গে দীর্ঘদিন লিভ-ইনে থাকার পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। ২০১৬ সালে বিয়ে সেরেছিলেন মোনালিসা ও বিক্রান্ত। সেখানে পরিবারের সদস্যরা ছাড়াও ঘনিষ্ঠ বন্ধুরাও উপস্থিত ছিলেন। মোনালিসার স্বামী বিক্রান্ত সিংও একজন ভোজপুরী অভিনেতা। একসঙ্গে বেশ কয়েকটি ছবিতেই তারা কাজ করেছেন। অনস্ক্রিন এবং অফস্ক্রিনে দুজায়গাতেই বাজিমাত করছেন এই যুগল।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos