ঘর আলো করে কন্যাকে নিয়ে 'বাস্তু'-তে ফিরলেন রণবীর-আলিয়া, রইল সেরা দশ ছবি

বৃহস্পতিবার সকালে একরত্তি কন্যাকে নিয়ে হাসপাতাল থেকে বাস্তু-তে ফিরলেন তারকা জুটি। সন্তান জন্মের ৪ দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। মেয়ের জন্মের প্রথম প্রথমবার আলিয়াকে দেখে আপ্লুত ভক্তরা, দেখে নিন সেরা দশ ছবি।

Web Desk - ANB | Published : Nov 10, 2022 6:25 AM IST

110

সন্তান জন্মের ৪ দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। এদিন কালো পোশাকে নতুন মা-কে দেখা গিয়েছে। আলিয়ার ভক্তরা তার মেয়ের সাথেরে নতুন মাকে দেখার জন্য তাদের উত্তেজনা ধরে রাখতে পারছেন না। 
 

210

বৃহস্পতিবার সকালে একরত্তি কন্যাকে নিয়ে বাস্তু-তে ফিরলেন তারকা জুটি। সন্তান জন্মের ৪ দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। মেয়ে ও স্ত্রী আলিয়াকে নিয়ে বাড়ি ফিরলেন রণবীর কাপুর।

310

চোখে -মুখে স্পষ্ট মাতৃত্বের আভা। কালো পোশাকে বলিপাড়ার নতুন মাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। কালো আউটফিটের সঙ্গে কানে সোনালি রঙের দুল, খোলা চুলে লাস্যময়ী আলিয়াকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

410

রণবীরের কোলেই দেখা গেছে সদ্যোজাত রাজকন্যাকে। কোনওভাবেই যেন একরত্তির মুখ দেখা না যায় তার পুরোপুরি ব্যবস্থা করেই কড়া সতর্কতার মধ্য দিয়েই মেয়েকে আগলে রয়েছেন রণবীর কাপুর। এই মুহূর্তে বাস্তু-তে হইহই রব পড়ে গিয়েছে আলিয়ার কন্যা সন্তানের আগমনে।
 

510


সদ্যই চোখ মেলে পৃথিবীর আলো দেখছে রালিয়ার কন্যাসন্তান। ঘর আলো করে এসেছে রাজকন্যা। তার আগমনে উচ্ছ্বাসের বন্যা কাপুর ও ভাট পরিবারে। নতুন অতিথিকে স্বাগত জানাতে করা হয়েছে বিরাট আয়োজন। 
 

610

রণবীর ও আলিয়ার পাশাপাশি বৃহস্পতিবার সকালে নীতু কাপুরও পৌঁছেছেন বাড়িতে। রণবীর ও আলিয়া ঢোকার পরই নীতু কাপুরকে গাড়ি প্রবেশ করেছে বাস্তুতে। নাতনিকে দেখতে একাধিকবার হাসপাতালে বাইরে দেখা গেছে ঠাকুমা নীতু কাপুরকে।

710

জীবনের নতুন ইনিংস শুরু করলেন রণবীর ও আলিয়া। বলিউডের নতুন বাবা ও মা হলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। রবিবারই মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। অভিনেত্রীর কোল আলো করে একরত্তি আসতেই খুশির খবরে মাতোয়ারা কাপুর পরিবার থেকে বি-টাউনে। 
 

810

এই মুহূর্তে সদ্যোজাতকে মিডিয়ার আলো থেকে দূরে রাখতে চান আলিয়া ভাট। কোনওভাবেই পাপারাৎজিদের মুখোমুখি হতে চান না। এমনকী মেয়েকেও কড়া সতর্কতার মধ্যেই বান্দ্রায় নিয়ে এসেছেন আলিয়া ও রণবীর। বান্দ্রার বাড়িতে ফিরতেই পাপারাৎজিরা ঘিরে ধরে আলিয়াকে। ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানিতকে নতুন মা-কে দেখা গেছে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

910

 ২৯ বছরেই মা হলেন নায়িকা।প্রসববেদনা ওঠার পর প্রাকৃতিক নিয়মেই সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। এই দিনটারই অপেক্ষায় ছিলেন নতুন বাবা রণবীর ফুটফুটে কন্যা সন্তানের আগমনে  গোটা পরিবারের চোখে আনন্দাশ্রু। সকলেই রাজকন্যাকে দেখে আবেগ ধরে রাখতে পারছেন না। কিন্তু ছোট্ট মুখখানি দেখার পরও কান্না থামাতে পারছেন না বাবা রণবীর কাপুর। এই আবেগঘন মুহূর্ত তার জীবনে এই প্রথম বলে মনে করেছেন ঘনিষ্ঠরা।

1010

রণবীরের ঘনিষ্ঠ এক ব্যক্তি জানালেন, রণবীরকে এতটা খুশি আগে কখনও কেউ দেখেনি। একরত্তি মেয়েকে কোলে নিয়ে নিজের উপর নিয়ন্ত্রণ রাখতে পারেননি অভিনেতা। আনন্দে কেঁদে ফেলেছিলেন অভিনেতা। ক্যাসানোভা  ইমেজ ঝেড়ে ফেল পিতৃত্বের স্বাদ পেয়ে এক লহমায় যেন বদলে গেলেন। আর তাকে দেখে পরিবারের অন্যান্যরাও কেঁদে ভাসালেন। আলিয়াও কেঁদে ফেললেন স্বামী ও সন্তানকে নিয়ে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos