প্রকাশ্যে এল করণ সিং গ্রোভার এবং বিপাশা বসু মেয়ে দেবীর প্রথম ছবি, এক ক্লিকে দেখে নিন ছবি

এই প্রথম ইনস্টাগ্রামে নিজের মেয়ের মুখ না লুকিয়েই ছবি পোস্ট করলেন তাঁরা। অভিনেতা বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার অবশেষে তাদের ৫ মাসের কন্যা দেবীর মুখ প্রকাশ করেছেন।

Web Desk - ANB | Published : Apr 6, 2023 1:18 PM IST

অবশেষে প্রকাশ্যে এল করণ সিং গ্রোভার এবং বিপাশা বসু মেয়ে দেবীর ছবি। দীর্ঘদিন নিজেদের মেয়েকে আড়ালে রেখেছিলেন দম্পতি অবশেষে সে আবডাল কাটিয়ে ভক্তদের সঙ্গে নিজেদের মেয়ের প্রথম ছবি শেয়ার করতেন এই তারকা দম্পতি। এই প্রথম ইনস্টাগ্রামে নিজের মেয়ের মুখ না লুকিয়েই ছবি পোস্ট করলেন তাঁরা। অভিনেতা বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার অবশেষে তাদের ৫ মাসের কন্যা দেবীর মুখ প্রকাশ করেছেন। তারা ইনস্টাগ্রামে তার দুটি আরাধ্য ছবি শেয়ার করেছেন। তাদের ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন বন্ধু এবং ভক্ত শিশুটিকে দেখে আনন্দিত হয়েছিলেন এবং তাকে আশীর্বাদ করেছিলেন। কেউ কেউ মনে করেন তিনি তার বাবা করণের মতো। ছবিগুলি শেয়ার করে বিপাশা বসু ইনস্টাগ্রামে লিখেছেন, "হ্যালো ওয়ার্ল্ড ... আমি দেবী (হার্ট ইমোটিকন এবং বেশ কয়েকটি নজর তাবিজের ছবিও ছিল)। আরতি সিং, যাকে বিপাশা এবং করণ একই দিনে আলাদা পোস্টে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন, দেবীর ছবিগুলিতে প্রতিক্রিয়া জানিয়েছিলেন তিনি।

 

 

কাজল আগরওয়াল পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে লিখেছেন, "সুন্দর ছোট্ট মুচকিন, ছোট্ট দেবীর প্রতি ভালবাসা এবং আশীর্বাদ।" সুজান খান লিখেছেন, "তিনি একেবারেই গর্জিয়াস, ভগবান তোমাকে তিনটা ভালবাসার আশীর্বাদ করুন প্রিয়তম।" তার বোন এবং জুয়েলারি ডিজাইনার ফারাহ খান আলীও মন্তব্য করেছেন, “ঈশ্বর আপনার সুন্দর দেবদূতকে আশীর্বাদ করুন। তিনি স্বাস্থ্য সম্পদ সুখ সমৃদ্ধি সাফল্য প্রেম হাসি ভাগ্য এবং প্রাচুর্য সঙ্গে আশীর্বাদ করা হোক. তিনি একটি সুখী সুস্থ দীর্ঘ জীবন বাঁচুন এবং আপনি উভয় খুব গর্বিত. আমীন।” সাগরিকা ঘাটগে আরও লিখেছেন, "কিউটি পাই ... ঈশ্বর আপনার রাজকুমারীর মঙ্গল করুন।"

তাদের একজন ফলোয়ার কমেন্ট সেকশনে লিখেছেন, "তিনি দেখতে পাচ্ছেন... একজন তারকা জন্মগ্রহণ করেছেন.. ঈশ্বর তাকে সর্বদা সুস্থ রাখুন।" আরেকজন লিখেছেন, “সবচেয়ে সুন্দর বাচ্চা! ঈশ্বর তাকে পৃথিবীর সমস্ত সুখ দান করুন।" করণের ফ্যানপেজ পোস্টটিতে প্রতিক্রিয়া জানিয়েছে, "করণ কি কার্বন কপি।" একজন অনুরাগী আরও যোগ করেছেন, "তিনি এতই বুদ্ধিমান যে তাকে তার বাবার আশীর্বাদের মতো দেখাচ্ছে।"

আরও পড়ুন - 

হনুমান জয়ন্তীর দিনই প্রকাশিত হল আদিপুরুষের বজরংবলির পোস্টার, দেখে নিন একনজরে

রশ্মিকার জন্মদিনে বিশেষ টুইট, প্রকাশ্যে এল ‘পুষ্পা ২’-র Concept Teaser, দেখে নিন এক ঝলকে

ম্যাচিং পোশাক পরে ডেটিং-এ গেলেন হৃতিক-সাবা, দেখে নিন তাঁদের রোম্যান্টিক ডেটের ঝলক

Share this article
click me!