হনুমান জয়ন্তীর দিনই প্রকাশিত হল আদিপুরুষের বজরংবলির পোস্টার, দেখে নিন একনজরে

আদিপুরুষের নির্মাতারা দেবদত্ত নাগে সমন্বিত শ্রী বজরং বালির পোস্টার উন্মোচন করেছেন। হনুমান জয়ন্তির মহোৎসবের দিনকেই পোস্টার উন্মোচনের দিন হিসেবে বেছে নেন।

Web Desk - ANB | Published : Apr 6, 2023 9:46 AM IST / Updated: Apr 06 2023, 03:28 PM IST

হনুমান জয়ন্তীর দিনই বজরংবলির পোস্টার রিলিজ করল 'আদিপুরুষ'-এর উদ্যোক্তারা। প্রভু রামের প্রতি নিজেদের ভক্তি প্রদর্শনের জন্যই এই পদক্ষেপ বলে জানিয়েছেন তাঁরা। এই পোস্টারটি রাঘবের প্রতি তার বীরত্ব ও বীরত্ব প্রদর্শন করে, পোস্টারটিতে দেবদত্ত নাগে শ্রী বজরং বালির চরিত্রে দেখানো হয়েছে। শক্তি, অধ্যবসায় এবং আনুগত্যকে মূর্ত করে, আদিপুরুষের নির্মাতারা দেবদত্ত নাগে সমন্বিত শ্রী বজরং বালির পোস্টার উন্মোচন করেছেন। হনুমান জয়ন্তির মহোৎসবের দিনকেই পোস্টার উন্মোচনের দিন হিসেবে বেছে নেন।

প্রভু শ্রী রামের একজন সহচর, অভিভাবক এবং ভক্তের প্রতি শ্রদ্ধা, দলটি এই পবিত্র প্রবর্তনের মাধ্যমে হনুমান জন্মোৎসবের উত্সাহকে আরও উচ্চতর করে। এখানেই শেষ নয়, পোস্টারের পাশাপাশি একটি গানও রিলিজ করেছে তাঁরা। 'হনুমান চালিসা' থেকে বিখ্যাত ভক্তিমূলক লাইনগুলির একটি উপযুক্ত স্মৃতিচারণ "বিদ্যাওয়ান গুণী অতি চাতুর। ঐশ্বরিক মূর্তিটি প্রভাস দ্বারা চিত্রিত রাঘবের গুণাবলীর প্রতি শ্রী বজরং বালীর নিছক উৎসর্গের একটি অনুস্মারক।

ওম রাউত পরিচালিত আদিপুরুষ, টি-সিরিজ প্রযোজনা করেছে, ভূষণ কুমার ও কৃষাণ কুমার, ওম রাউত, প্রসাদ সুতার, এবং রেট্রোফাইলস-এর রাজেশ নায়ার, ১৬ জুন ২০২৩-এ বিশ্বব্যাপী মুক্তি পাবে। প্রভাস-কৃতি শ্যানন অভিনীত আদিপুরুষ ছবি ৫০০ কোটি বাজেটের এই ছবি মুক্তির আগেই জাড়ালো আইনি মামলায়। বিপাকে পড়ল আদিপুরুষ ছবির পুরো টিম। সদ্য প্রকাশ্যে এসেছে ছবির একটি নতুন পোস্টার। যেখানে দেখা যাচ্ছে, রাম লক্ষণ ও সীতা দাঁড়িয়ে রয়েছেন। তাদের সামনে হাত জোর করে বসে হনুমান। এই পোস্টার প্রকাশ্যে আসার পরই শুরু হয়েছে বিবাদ। এক ব্যক্তি আইনি মামলা করেছেন ছবির বিরুদ্ধে।

আরও পড়ুন -

ছবি মুক্তি আগেই আইনি মামলায় জড়াল আদিপুরুষ, বিপাকে ৫০০ কোটির ছবি

এক সঙ্গে নাচলেন সলমন-রামচরণ-ভেঙ্কাটেশ, প্রকাশ্যে এল ইয়েনতাম্মা

হাতে একাধিক নতুন ছবি, ব্রক্ষ্মাস্ত্রের পর হৃতিক রোশনের ছবি পরিচালনা করবেন অয়ন মুখোপাধ্যায়

Share this article
click me!