রাজনৈতিক মঞ্চে প্রথম দেখা থেকে প্রেম, সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন স্বরা ভাস্কর

চলতি বছরের ৬ জানুয়ারি আইনি মতে বিয়ে সেরেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর ও সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদ।

Web Desk - ANB | Published : Feb 16, 2023 3:21 PM IST

আন্দোলনের মঞ্চেই প্রথম আলাপ। সেখান থেকেই পথ চলা শুরু। সালটা ২০১৯। রাজনৈতিক মঞ্চে প্রথম চোখাচোখি। তখনও ভাবেননি এই দু'টো জীবন কখনও এক হতে পারে। তাঁর পরে কেটে গিয়েছে চার চারটে বছর। আলপ বদলেছে বন্ধুত্বে, সেখান থেকে প্রেম। অবশেষে ২০২৩ সালের ৬ জানুয়ারি প্রেমিকের সঙ্গে বিয়ে সারলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। সবাই চমকে দিয়ে বৃহস্পতিবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে বিয়ের ভিডিও শেয়ার করলেন তিনি। কিন্তু কাকে বিয়ে করলেন স্বরা? এর আগেও নেটমাধ্যমে স্বরার প্রেমের জল্পনা ছড়িয়েছিল। এবার সব জল্পনায় ইতি টেনে প্রেমিকের ছবি সামনে আনলেন অভিনেত্রী। পাত্র হলেন সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদ।

চলতি বছরের ৬ জানুয়ারি আইনি মতে বিয়ে সেরেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর ও সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদ। বৃহস্পতিবারই সেই বিয়ের ভিডিও শেয়ার করে অনুরাগীদের সুখবর দিলেন স্বরা। সোশ্যাল মিডিয়ায় পোস্টটি করে স্বরা লিখেছেন,'অনেক সময় আমরা যা খুঁজি, তা আমাদের চোখের সামনেই থাকে। কিন্তু আমরা তাঁকে বহু দূরে খুঁযেঁ বেড়াই। আমরা ভালোবাসা খুঁজতে গিয়ে খুঁজে পেলাম বন্ধুত্ব। তারপর একেঅপরকেও খুঁজে পেলাম। আমার মনে তোমাকে স্বাগত। এই মন তোমার।'

 

 

রাজনৈতিক মঞ্চেই প্রেম খুঁজে পেলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। তাঁর শেয়ার করা ভিডিও থেকে বেশ স্পষ্টই বোঝা যায় যে আন্দোলনের মঞ্চেই তাঁদের প্রথম দেখা। যদিও বলিপাড়ায় সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছিল লেখক হিমাংশু শর্মার সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন স্বরা। তবে যাবতীয় জল্পনার পর এবার নিজের সম্পর্কের কথা জন সমক্ষে আনলেন অভিনেত্রী। স্বরার বিয়েতর খবর ছড়িয়ে পড়তেই শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া।

 

 

আরও পড়ুন - 

জানেন কি, এবার মাত্র ১১০ টাকাতেই মাল্টিপ্লেক্সে দেখতে পারবেন শাহরুখের 'পাঠান',কী করবেন জেনে নিন

আথিয়াকে নাকি ভয় পায় গোটা পরিবার, নতুন বউয়ের সিক্রেট ফাঁস করলেন স্বামী রাহুল

প্রকাশ্যে এল 'থ্রি ইডিয়টস'-এ অভিনেতা আর মাধবনের অডিশনের ভিডিও, দেখে নিন এক ক্লিকে

Share this article
click me!