প্রকাশ্যে এল 'থ্রি ইডিয়টস'-এ অভিনেতা আর মাধবনের অডিশনের ভিডিও, দেখে নিন এক ক্লিকে

এই ভিডিও ঘিরে সোশ্যাল মিডিয়া জুড়ে এখন চর্চায় অভিনেতা মাধবন। তাঁর অভিনয়ের গভীরতা মুগ্ধ করেছে সকলকে।

Web Desk - ANB | Published : Feb 15, 2023 1:55 PM IST

সোশ্যাল মিডিয়া জুড়ে এখন নতুন সেনসেশন ফারহান ওরফে অভিনেতা আর মাধবনের অডিশনের ভিডিও। বলিউডের মাইলস্টোন সিনেমা 'থ্রি ইডিয়টস'-এ নজরকাড়া পারফর্ম্যান্সের মাধ্যমে দর্শকদের মন জয় করেছিলেন তিনি। এবার প্রকাশ্যে এল অভিনেতা আর মাধবনের 'থ্রি ইডিয়টস'-এ ফারহান কুরেশির রোলের জন্য অডিশনের ভিডিও। নেটমাধ্যমে এই ভিডিও ভাইরাল হতেই শোরগোল পড়ে যায় নেটিজেনদের মধ্যে। তাঁর মতো এমন বিদগ্ধ অভিনেতাকেও নিজের চরিত্রের জন্য অডিশন দিতে দেখে মুগ্ধ হয়েছেন ভক্তরা। এই ভিডিও ঘিরে সোশ্যাল মিডিয়া জুড়ে এখন চর্চায় অভিনেতা মাধবন। তাঁর অভিনয়ের গভিরতা মুগ্ধ করেছে সকলকে। এর আগেও নিজের অভিনয় দক্ষতা দিয়ে বলিউডকে মুগ্ধ করেছেন তিনি। 'থ্রি ইডিয়টস'-এর আগেও তাঁকে,'রেহনা হ্যায় তেরে দিল মে','রাঙ দে বাসান্তি'র মতো সিনেমায় দেখা গিয়েছে। 'থ্রি ইডিয়টস'-এ মাধবনের পারফর্ম্যান্স তাঁর কেরিয়ারে এক নতুন মাত্রা এসেছিল।

বিন্দু বিনোদ চোপরা ফিমস নামক একটি ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়। ভিডিওটির ক্যাপশনে লেখা হয়,'অভিনেতা মাধবনের 'থ্রি ইডিয়টস'-এর অডিশন দেখেই বোঝা যায় তিনি এই চরিত্রটির জন্যই তৈরি হয়েছিলেন। আপনারা কি খেয়াল করেছেন যে সংলাপগুলো অভিনেতা এখানে বলছেন তা ফাইনাল সিনে ছিল না। কমেন্টে জানান আপনার প্রিয় কোনটি।' এই ভিডিও ক্লিপ দেখার পর থেকেই সমাজ মাধ্যম ভাসছে মাধবন জ্বরে। এই ভিডিও-এ সেই সিন দেখা যাচ্ছে যেখানে ফারহান তাঁর বাবাকে ইঞ্জিনিয়ারিং-এর বদলে ফটোগ্রাফিকে পেশা হিসেবে বেছে নেওয়ার জন্য সম্মতি চাইছে।

 

 

এই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই লাইকের বন্যা বইয়ে গিয়েছে। একের পর এক কমেন্ট আসছে নানা প্রান্ত থেকে। একজন নেটিজেন কমেন্টে লিখেছেন,'ওঁর এক্সপ্রেশনগুলো দেখুন। বলিউড সত্যিই এই মানের অভিনেতার যোগ্য নয়।' অপর এক নেটিজেন লিখেছেন,'সিনেমার সেরা দৃশ্য এবং মাধবন অন্যতম সেরা অভিনেতাদের মধ্যে একজন।' এই ভিডিও দেখে অবশ্য অনেকেই অবাক হয়েছেন যে মাধবনের মতো একজন অভিনেতাকেও অডিশন দিতে হয়েছে? এই সিনেমায় মূল চরিত্রে আর মাধবন ছাড়াও দেখা গিয়েছিল আমির খান, শারমন যোশীকে। এছাড়া পার্শ্ব চরিত্রে ছিলেন বোমান ইরানি, করিনা কাপুর খান এবং মোনা সিং।

আরও পড়ুন - 

'প্যায়ার কিয়া তো ডরনা কেয়া', লাভ লাইফ নিয়ে মুখ খুললেন মধুমিতা সরকার

'দোস্তজি'র মুকুটে নয়া পালক, অস্কারের মেইন ক্যাটাগরিতে নমিনেটেড হওয়ার জন্য এলিজেবল হল প্রসূনের ছবি

'ভ্যালেন্টাইন্স ডে'-র দিন রোম্যান্টিক ছবিতে পোজ নীল-তৃণার, প্রেমদিবসে ট্রোলারদের দিলেন মোক্ষম জবাব

Share this article
click me!