সঙ্গমের সময় এটা মাস্ট, চরম রোম্যান্টিক মালাইকার সেক্স লাইফের এই সিক্রেটটা জানেন?

একটি চ্যাট শো-এ গিয়ে নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন মালাইকা আরোরা। সঙ্গমরত অবস্থায় কেমন পুরুষ পছন্দ মালাইকাল, তা নিয়ে মুখ খুলে সকলকে চমকে দিয়েছেন বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা।

Web Desk - ANB | Published : Nov 4, 2022 5:47 AM IST / Updated: Nov 04 2022, 05:56 PM IST

111

মালাইকা মানেই বিতর্ক। কন্ট্রোভার্সি যেন কিছুতেই পিছু ছাড়ছে না অভিনেত্রীর । ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী।  সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার।  

211

মারকাটারি চাবুর ফিগার এবং ফিটনেসের জন্য বি-টাউনে পরিচিত মালাইকা আরোর। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি।

311

 সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি নেটদুনিয়া উত্তাল হয়েছে তাকে নিয়ে। একবার একটি চ্যাট শো-এ গিয়ে নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন মালাইকা আরোরা। সঙ্গমরত অবস্থায় কেমন পুরুষ পছন্দ মালাইকাল, তা নিয়ে মুখ খুলে সকলকে চমকে দিয়েছেন বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা।

411

সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন । লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না।
 

511

বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি।  সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী । সম্প্রতি নেটদুনিয়া উত্তাল হয়েছে তাকে নিয়ে। একবার একটি চ্যাট শো-এ গিয়ে নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন মালাইকা আরোরা। 

611

সঙ্গমরত অবস্থায় কেমন পুরুষ পছন্দ মালাইকাল, তা নিয়ে মুখ খুলে সকলকে চমকে দিয়েছেন বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা । নিজের 'বেডরুম সিক্রেট' ফাঁস করেছেন সেক্সি মালাইকা। যা প্রকাশ্যে আসা মাত্রই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

711

ছেলেদের বিয়ার্ড লুকসও তার ভীষণ পছন্দের। সঙ্গমের চরম মুহূর্তে পুরুষের দাড়ি  অনেক বেশি আকর্ষণ করে মালাইকা আরোরাকে  । এছাড়াও রাতের বেলা বিশেষ করে গেম খেলতে পছন্দ করেন মালাইকা। তবে কি মালাইকার জন্য দাড়ি রাখেন প্রেমিক অর্জুন কাপুর।

811

রাখঢাক, লুকোছাপা না পসন্দ মালাইকা আরোরার। যৌনতাকে বেশ খুল্লামখুল্লা ভাবেই উপভোগ করতে চান অভিনেত্রী। যৌনমিলনের সময়ও 'অন টপ' থাকতেই বেশি পছন্দ করেন মালাইকা, একথা জোর গলায় স্বীকার করেছেন বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী ।
 

911

 শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তাতে বেশ  সিদ্ধহস্ত মালাইকা-অর্জুন।  ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই  নেটিজেনদের নজরে রয়েছেন বলি লাভবার্ডস ।

1011

এই বয়সেও মারকাটারি চাবুক ফিগারে পুরুষদের রাতের ঘুম উড়াচ্ছেন মালাইকা আরোরা । ফিটনেস-ফ্যাশন-ফিগার এই তিনটেই হওয়া চাই পারফেক্ট, আর তাইতো নিজেকে ফিট রাখতে, যৌবন ধরে রাখতে জিম আর যোগা তার নিত্যদিনের সঙ্গী। মালাইকার সেক্সি চাবুক ফিগারের নেশায় বুঁদ আট থেকে অষ্টাদশী। 
 

1111

মালাইকা ৪৮ এবং অর্জুন ৩৬। দুজনের বয়সের ফারাক বিস্তর। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে ৩ বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা।  প্রকাশ্যে প্রেম জাহির করে এবার সকলের নজর কাড়লেন এই জুটি। বয়সে ছোট প্রেমিকের সঙ্গে মালাইকার মাখোমাখো সম্পর্ক সকলেরই নজরে। বলি সেক্সিয়েস্ট মালাইকা আরোরার হটনসে কাঁপছে গোটা বি-টাউন। নিজেকে ঢেকে রাখতে নারাজ বলি অভিনেত্রী মালাইকা আরোরা। তা বারেবারে প্রমাণ দিচ্ছেন বলি ফ্যাশনিস্তা ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos