বলিউডে বিয়ের সানাই, বিলাসবহুল রিসর্টের খোঁজে সিদ্ধার্থ-কিয়ারা, কবে বসছে রাজকীয় আসর

বলিপাড়ার লাভবার্ডস সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানিকে নিয়ে চর্চা লেগেই রয়েছে। বলি অভিনেত্রী কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রার প্রেম যেন বলিপাড়ার টক অফ দ্য টাউন। গোপন সূত্রে জানা গিয়েছে, চন্ডীগড়ে বিলাসবহুল রিসর্ট খুঁজছেন সিদ্ধার্থ ও কিয়ারা।

Riya Das | Published : Nov 3, 2022 6:00 AM IST / Updated: Nov 04 2022, 06:31 PM IST

19

বলিপাড়ায় ফের বিয়ের সানাই। রাজকীয় বিয়ের আসর আবারও বসতে চলেছে বলিউডে। বলিপাড়ার গুঞ্জনে শোনা যায়,আগামী বছরেই নয়, বরং এই বছরের শেষেই নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি।
 

29

 তবে কি তর সইছে না  সিদ্ধার্থ- কিয়ারার। সূত্র থেকে শোনা যাচ্ছে চলতি বছরের ডিসেম্বর মাসেই বলিউডের মোস্ট এলিজেবল তকমা মুছতে চলেছেন সিদ্ধার্থ ও কিয়ারা।
 

39

বলিপাড়ার লাভবার্ডস সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানিকে নিয়ে চর্চা লেগেই রয়েছে। প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ না মুখলেও তাদের নিয়ে চর্চা লেগেই রয়েছে। বলি অভিনেত্রী কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রার প্রেম যেন বলিপাড়ার টক অফ দ্য টাউন। 

49

গোপন সূত্রে জানা গিয়েছে, চন্ডীগড়ে বিলাসবহুল রিসর্ট খুঁজছেন সিদ্ধার্থ ও কিয়ারা। বিয়ের তারিখ জানা না গেলেও শোনা যাচ্ছে আগামী বছরেই নয়,বরং এই বছরের শেষেই নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি।

59

মুম্বইয়ের প্রতিবেদন সুত্রে জানা গিয়েছে, সম্প্রতি চন্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস-এ বুকিংয়ের খোঁজ খবর করছেন সিদ্ধার্থ ও কিয়ারা। উল্লেখ্য, এই  রিসর্টেই বিয়ে করেছিলেন রাজকুমার ও পত্রলেখা।

69

ঘনিষ্ঠ সূত্র থেকে আরও জানা গেছে, কিয়ারা ও সিদ্ধার্থ গোয়াতেও জায়গা দেখেছিলেন। কিন্তু সিদ্ধার্থর পঞ্জাবি পরিবারের আভিজাত্যের কথা বিবেচনা করে গোয়াতে বিয়ের পরিকল্পনা বাতিল করা হয়েছে। আপতত চন্ডীগড়েই বিলাসবহুল রিসর্ট খুঁজছেন কিয়ারা ও সিদ্ধার্থ।
 

79

সিদ্ধার্থ ও কিয়ারার প্রেম কাহিনি গত কয়েক বছর ধরেই চর্চায় রয়েছে। ইতিমধ্যেই বলিপাড়ার অন্দরে কান পাতলেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে বিয়ের আগেই নাকি লিভ-ইন করবেন সিদ্ধার্থ ও কিয়ারা।
 

89

বিয়ের প্রস্তুতিও নাকি শুরু হয়ে গেছে। দুই পরিবারের পক্ষ থেকেই বিয়ে  নিয়ে জোর আয়োজন চলছে। জানা গেছে, আর দেরি নয়, ডিসেম্বরেই ছাদনাতলায় আসতে চলেছে সিদ্ধার্থ ও কিয়ারা। আরও জানা গেছে, মুম্বইয়ে ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্যও রিসেপশন পার্টির আয়োজন করা হয়েছে।

99


প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে বলিউডের মোস্ট গর্জিয়াস কাপল বিয়ের আগে লিভ-ইনে থাকবেন। কারণ বিয়ের আগে একে অপরকে আরও বেশি করে চিনতে এবং জানতে চান তারা। বিয়ের আগে লিভ-ইনে বলিউডের একাদিক কাপলরাই থেকেছেন। যেমন করিনা কাপুর , সইফ আলি খান থেকে সদ্য বিবাহিত রণবীর কাপুর ও আলিয়া ভাটও লিভ-ইনে ছিলেন বিয়ের আগে। এবার তাদের দেখানো পথেই হাঁটতে চান  সিদ্ধার্থ ও কিয়ারা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos