সস্তার চূড়া পরে সকলকে মুগ্ধ করলেন উরফি, প্রশংসায় ভরিয়ে দিলেন নেটিজেনরা

 উরফি জাভেদকে নিয়ে চর্চা যেন থামবার নয়। কোনও না কোনও কারণে তিনি শিরোনামে থাকবেন। বিগ বস ওটিটির প্রতিযোগী উরফি জাভেদকে নিয়ে চর্চা চলেই আসছে। সম্প্রতি অঞ্জলি আরোরার জন্মদিনে পুরো অ্যাটেনশন কেড়ে নিলেন উরফি জাভেদ।

Web Desk - ANB | Published : Nov 4, 2022 4:47 AM IST / Updated: Nov 04 2022, 06:03 PM IST

19

উরফি জাভেদকে নিয়ে চর্চা যেন থামবার নয়। কোনও না কোনও কারণে তিনি শিরোনামে থাকবেন। বিগ বস ওটিটির প্রতিযোগী উরফি জাভেদকে নিয়ে চর্চা চলেই আসছে। গত বছর বিগ বস ওটিটি-তে অংশ নেওয়ার পর থেকেই লাইমলাইটে রয়েছেন উরফি জাভেদ। 

29

সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। কখনও পাথর, কখনও ব্লেড, কখনও সুতো দিয়ে নিজেকে জড়িয়ে নেন উরফি। আর তারপরই শুরু হয়ে যায় চর্চা। 
 

39

নিত্য-নতুন পোশাকের জন্য হামেশাই বিতর্কে জড়ান উরফি জাভেদ। উরফি জাভেদকে নিয়ে চর্চা যেন থামবার নয়। কোনও না কোনও কারণে তিনি শিরোনামে থাকবেন। বিগ বস ওটিটির প্রতিযোগী উরফি জাভেদকে নিয়ে চর্চা চলেই আসছে। সম্প্রতি অঞ্জলি আরোরার জন্মদিনে পুরো অ্যাটেনশন কেড়ে নিলেন উরফি জাভেদ।

49

লক আপ খ্যাত অঞ্জলি আরোরার জন্মদিনে সকলের নজর কেড়ে নিয়েছেন উরফি জাভেদ। বার্থ ডে উপলক্ষে মুম্বইতে একটি বড় পার্টি দেন অঞ্জলি। সেখানেই নিমন্ত্রিত ছিলেন উরফি জাভেদ।
 

59

অঞ্জলি আরোরার বার্থডে পার্টিতে হায় হায় ইয়ে মজবুরি গানের  সঙ্গে তাল মেলাতে দেখা গেছে উরফিকে। এই গানের তালে দুজনের যুগলবন্দি নিমেষে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। উরফি ও অঞ্জলিকে দেখে চোখ ফেরাতে পারছিলেন না ভক্তরা।

69


অঞ্জলির জন্মদিনের পার্টিতে উরফির পোশাকেও যেমন চমক ছিল তেমনই সকলের নজর আটকে ছিল চুড়িতে। সবুজ রঙের আঁটোসাটো পোশাকের সঙ্গে হাতে পরেছিলেন দস্তানা। তার উপরেই অভিনেত্রী পরেছিলেন সোনালি রঙের চূড়া।
 

79

সবুজ রঙের পোশাকের সঙ্গে মানানসই চূড়া দেখে পাপারাৎজিরাও উরফির প্রশংসা করেছেন। তবে উরফির জবাব শুনেও হতবাক হয়েছেন অনেকেই। তবে উরফির এই সততার জন্য প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটাগরিকরা।
 

89


বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। শরীরের একাংশই উন্মুক্ত। বুক খোলা পোশাকে উরফির সাজ-পোশাকের প্রশংসা করার সময় সকলের সামনেই উরফি বলেন এটা মাত্র ২০০ টাকার চূড়া। যা শুনে সকলেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ফ্যাশনিস্তাকে।

 

99

উরফি জাভেদকে নিয়ে চর্চা যেন থামবার নয়। কোনও না কোনও কারণে তিনি শিরোনামে থাকবেন। বিগ বস ওটিটির প্রতিযোগী উরফি জাভেদকে নিয়ে চর্চা চলেই আসছে। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। উন্মুক্ত শরীর দেখিয়ে হামেশাই রাস্তায় বেরিয়ে পড়েন উরফি। ফের উদ্ভট ফ্যাশনে শিরোনামে উঠে এলেন উরফি জাভেদ। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos