'আমি যেখানে অরিজিৎ দাদা সেখানে,' জওয়ান নিয়ে বড় আপডেট দিলেন শাহরুখ

বলিউডে বর্তমান সময়ের অন্যতম সেরা গায়ক অরিজিৎ সিং। তাঁর গানের পাশাপাশি সহজ-সরল জীবনযাপনের জন্য প্রচণ্ড জনপ্রিয় বাংলার এই শিল্পী। এই জনপ্রিয়তাকেই কাজে লাগাতে চাইছেন শাহরুখ খান।

Soumya Gangully | Published : Jul 13, 2023 2:59 PM IST / Updated: Jul 13 2023, 09:24 PM IST

শাহরুখ খানের যে কোনও ছবি নিয়েই অনুরাগীদের আগ্রহ থাকে। তবে এবার 'জওয়ান' নিয়ে যে ক্রেজ দেখা যাচ্ছে, এর তুলনা সাম্প্রতিক সময়ে নেই। ছবি মুক্তি পেতে এখনও অনেক দেরি। সবে প্রিভিউ ভিডিও প্রকাশ্যে এসেছে। এই ভিডিওই দেখে ফেলেছেন ১০০ মিলিয়নেরও বেশি দর্শক। ফলে ছবিটি সিনেমা হলে মুক্তি পেলে যে উন্মাদনা কোথায় পৌঁছে যাবে, সেটা সহজেই অনুমেয়। এরই মধ্যে ‘জওয়ান’ নিয়ে আরও একটি আপডেট দিয়েছেন শাহরুখ। তাঁর এই ঘোষণা চলচ্চিত্রপ্রেমী ও সঙ্গীতপ্রেমীদের উন্মাদনা বাড়িয়ে দিচ্ছে। বলিউড বাদশা ট্যুইটারে তাঁর এক অনুরাগীর প্রশ্নের জবাবে জানিয়েছেন, এই ছবিতে অরিজিৎ সিংয়ের গান থাকবে। শাহরুখের ওই অনুরাগী প্রশ্ন করেছিলেন, 'জওয়ানে কি অরিজিৎ সিংয়ের গান থাকবে?' জবাবে শাহরুখ লেখেন, 'অবশ্যই। আমি যেখানে অরিজিৎ দাদা তো সেখানে থাকবেনই।' এই ঘোষণায় শাহরুখ ও অরিজিতের অনুরাগীরা উচ্ছ্বসিত। একজন ট্যুইট করেছেন, 'বলিউডের রাজা ও অরিজিৎ সিংকে একসঙ্গে পাওয়া যাবে। ২ রাজা ফের একসঙ্গে আসছেন।'

'জওয়ান' নিয়ে দর্শকদের উন্মাদনার একাধিক কারণ আছে। প্রথমত, এই ছবিতে শাহরুখকে একেবারে অন্যরকম লুকে দেখা যাবে। তাঁকে নানা অবতারে দেখতে পাবেন দর্শকরা। দ্বিতীয়ত, এই ছবিতে বিজয় সেতুপতির লুকও সাড়া ফেলে দিয়েছে। এই ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। তাঁর পরনে থাকবে শাড়ি। অ্যাকশনে ভরপুর সিকোয়েন্স বা ভাইরাল ড্যান্স সিন ঘিরে দর্শকদের আগ্রহ তুঙ্গে। ছবিটির প্রতিটি দিক নিয়েই দর্শকদের আগ্রহ রয়েছে। সেই আগ্রহ বাড়িয়ে দিচ্ছেন স্বয়ং শাহরুখ। এরই সঙ্গে অরিজিতের গান ছবির অন্যতম আকর্ষণ হতে চলেছে।

 

 

শাহরুখ ও অরিজিতের যুগলবন্দি অবশ্য এই প্রথম নয়। এর আগেও একাধিক ছবিতে তাঁদের একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছে। 'পাঠান' ছবিতে অরিজিতের গলায় টাইটেল ট্র্যাক অত্যন্ত জনপ্রিয় হয়। গত বছরের ডিসেম্বরে মুক্তি পায় এই গান। ৩১ মিনিটের মধ্যে ১০ লক্ষেরও বেশি ভিউ হয়। এই গান অরিজিতের খ্যাতি অনেক গুণ বাড়িয়ে দেয়। শাহরুখের ছবি 'হ্যাপি নিউ ইয়ার', 'জ হ্যারি মেট সেজল', 'দিলওয়ালে', ‘রইস’-এও গান গেয়েছেন অরিজিৎ। এর মধ্যে 'দিলওয়ালে' ছবির গান ‘রং দে তু মোহে গেরুয়া’ প্রবল জনপ্রিয় হয়। ফলে এবার শাহরুখের নতুন ছবিতে অরিজিৎ যে গান গাইবেন, সেটিও জনপ্রিয় হবে বলেই আশা নির্মাতাদের। দর্শকরাও গানটি মুক্তির অপেক্ষায়।

আরও পড়ুন-

OMG 2: পরের পর ফ্লপ ছবি, এই কারণেই কি পারিশ্রমিক কমল খিলাড়ি কুমারের?

Shah Rukh Khan: শুধু জওয়ান নয়, এই ১০ ছবিতেও নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করেছিলেন বাদশা

আদা শর্মা, শ্রুতি হাসান থেকে রাখি সাওয়ান্ত, দেখুন আপনার পছন্দের তারকাকে বলিউড মশালায়

Read more Articles on
Share this article
click me!