রক্তাক্ত রণবীর কাপুর! 'অ্যানিম্যাল' ছবিতে তাঁকে যে লুকে দেখা গেল, সিনেমাজগতে তাঁর সেই রূপ এই প্রথমবার

শাহরুখ খানের ‘পাঠান’ রিলিজের পরেও একজন তথাকথিত ‘শান্ত’ অভিনেতার কাছ থেকে কি দুর্ধর্ষ মারকাটারি দাঙ্গা-হাঙ্গামা আশা করা যায়? মুখের ওপর সপাটে এই প্রশ্নের জবাব দিয়েছেন কাপুর-স্টার রণবীর।

Sahely Sen | Published : Jun 11, 2023 9:31 AM IST / Updated: Jun 14 2023, 12:53 PM IST

ভয়াবহ বললেও কম বলা হয়, বলতে পারেন ‘পাশবিক’! হ্যাঁ, কথা হচ্ছে বলিউডের নতুন ছবি ‘অ্যানিম্যাল’ নিয়ে। বলিউড সিনেমার বাজার কেড়ে যখন সারা ভারতে হইচই ফেলে দিচ্ছে দক্ষিণী ছবির দৌরাত্ম্য, তখন একটা ধামাকা তো আশা করাই যাচ্ছিল। কিন্তু, শাহরুখ খানের ‘পাঠান’ রিলিজের পরেও একজন তথাকথিত ‘শান্ত’ অভিনেতার কাছ থেকে কি দুর্ধর্ষ মারকাটারি দাঙ্গা-হাঙ্গামা আশা করা যায়? মুখের ওপর সপাটে এই প্রশ্নের জবাব দিয়েছেন কাপুর-স্টার রণবীর।

২০২৩-এর ১১ অগাস্ট মুক্তি পেতে চলেছে ‘অ্যানিম্যাল’। সিনেমাটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা এবং এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। অর্থাৎ, তিনিই ‘অ্যানিম্যাল’। অন্তত, সোশ্যাল দুনিয়ায় ধুন্ধুমার ফেলে দেওয়া ট্রেলার দর্শকদের কাছে সেটাই বলছে। তাঁর সঙ্গে তাল মিলিয়েছেন আরও কয়েকজন জবরদস্ত অভিনেতা-অভিনেত্রী। তাঁরা হলেন, পরিণীতি চোপড়া, অনিল কাপুর, ববি দেওল এবং ‘লাস্ট বাট নট দ্য লিস্ট’ দক্ষিণী-সুন্দরী রশ্মিকা মন্দানা। আছেন ‘বুলবুল’ এবং ‘কালা’ সিনেমাখ্যাত অভিনেত্রী তৃপ্তি দিমরি-ও।

এরপর আসা যাক Animal সিনেমাটির ট্রেলারের কথায়। টি-সিরিজ ফিল্ম, ভদ্রকালী পিকচারস এবং সিনে ওয়ান স্টুডিওসের পক্ষ থেকে প্রযোজিত অ্যানিম্যাল ছবির ট্রেলার শুরু হচ্ছে গায়ক ভুপিন্দর বাব্বল এবং মনন ভরদ্বাজের গানের সাথে একটি টানটান রক্তাভ পরিবেশ দিয়ে। যেখানে কুঠার নিয়ে কঙ্কালের মুখোশ পরিহিত মানুষদের গড্ডালিকা প্রবাহের উলটো স্রোতে সদর্পে এগিয়ে যাচ্ছেন রণবীর কাপুর। পরনে সাদা ধুতি আর পায়ে স্পোর্টস শু বিশেষভাবে লক্ষ্যণীয়। এত পর্যন্তও ঠিকই চলছিল, কিন্তু, শত্রু দমনের পর যে চোখে দর্শকদের দিকে একটা অসামান্য লুক দিলেন রণবীর, তাতে যেকোনও ভক্তের হৃদয়ে তোলপাড় লেগে যাওয়াটাই স্বাভাবিক।

সিনেমার ট্রেলার দেখে আগুনের সাথে সাথে হৃদয়ের ইমোজি পাঠিয়েছেন রণবীর-পত্নী আলিয়া ভট্ট। সোশ্যাল মিডিয়ায় স্বামীর ‘রক্তপিপাসু’ চেহারা দেখে কার্যত হতভম্ব হয়ে গিয়েছেন সুন্দরী আলিয়াও।

আরও পড়ুন-

Cyclone Biparjoy News: রবিবার ভোরেই প্রচণ্ড শক্তি বাড়িয়েছে সাইক্লোন ‘বিপর্যয়’, উপকূলে মারাত্মক ক্ষয়ক্ষতির আশঙ্কা

PM Modi: জাপানের রাষ্ট্রদূতকে নিজের বউয়ের কাছে হেরে যেতে দেখেও কেন খুশি নরেন্দ্র মোদী? টুইটারে দিলেন বার্তা

TMC News: তৃণমূলের অঞ্চল সভাপতির কোমরে গোঁজা পিস্তল, ডোমকলে গণ্ডগোলের ভিডিও ভাইরাল

Read more Articles on
Share this article
click me!