Bollywood news: করণ জোহারের সামনেই ঝগড়া কাজল-অজয় দেবগনের! দেখে নিন সেই ভিডিও

করণ জোহারের সামনেই হাসির ছলে একে অপরের সঙ্গে খুংসুটিতে মাতলেন বলিউডের এই রোম্যান্টিক জুটি। কিন্তু ঠিক কী হয়েছিল সেই শোতে?

Web Desk - ANB | Published : Jun 11, 2023 5:45 AM IST / Updated: Jun 11 2023, 11:19 AM IST

কাজল-অজয় দেবগণের মিষ্টি ঝগড়া নজর কাড়ল নেটজেনদের। করণ জোহরের শোতেই ঝগড়া করলেন তারকা দম্পতি। তবে কাজলকে দেখা গেল তাঁর চির পরিচিত রসিক মেজাজেই। সঙ্গ দিলেন স্বামী অজয় দেবগণও। কফি উইথ করণের ভাইরাল সেই দৃশ্য দেখে হাসির রোল উঠেছে নেটপাড়া জুড়ে। করণ জোহারের সামনেই হাসির ছলে একে অপরের সঙ্গে খুংসুটিতে মাতলেন বলিউডের এই রোম্যান্টিক জুটি। কিন্তু ঠিক কী হয়েছিল সেই শোতে?

সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয় কফি উইথ করণ শোয়ের একটি পর্বের ভিডিও। সেই ভিডিওতেই দেখা যাচ্ছে করণ জোহরের সঙ্গে আড্ডায় তারকা দম্পতি কাজল এবং অজয় দেবগণ। সেখানেই করণের প্রশ্নের উত্তরে ছোটো ছোট খুংসুটি দেখা গেল তাঁদের মধ্যে, বলি তারকাদের এই খুংসুটি মন কেড়েছে নেট নাগরিকদেরও। মুহূর্তে ভাইরাল হতে থাকে সেই ভিডিও। ইতিমধ্যেই ভিডিওটি ৬৭৮,৬০৬ জন পছন্দ করেছ। এবং অনেকেই সেটিতে কমেন্টও করেছে।

 

 

প্রসঙ্গত, কিছুদিন আগেই খবরে এসেছিলেন কাজল। তবে, কোনও নতুন ছবি নয়। কিংবা, তাঁর মেয়ে নাইসার জন্য নয়। এবার কথা রাখতে না পারায় খবরে এলেন কাজল। সদ্য বিদায় নিয়েছিলেন সোশ্যাল মিডিয়া থেকে। তাঁর কথায় বোঝা যায় তিনি নেট ব্যবহার করবেন না। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের এই কথা ঘোষণা করেছিলেন। লিখেছিলেন, জীবনের কঠিনতম পরীক্ষার মধ্য দিয়ে যাচ্ছি। এভাবে বিদায়ের কথা ঘোষণা করেন।

কিন্তু, বেশিক্ষণ কথা রাখত পারলেন না। কয়েক ঘন্টার মধ্যে ফিরে এলেন। প্রথমে নায়িকার পোস্ট দেখে সকলেই বেজায় চিন্তায় ছিল। ভেবে কুল পাচ্ছিল না কী হল কাজলের। অনেকের মনে করেছিলেন স্বামীর সঙ্গে সম্পর্কের অবনতি হয়েছে। তো অনেকের মতে ঘটেছে অন্য কিছু। কিন্তু, এই সকল জল্পনাকে উড়িয়ে জানালেন নিজের আসন্ন ওয়েব সিরিজের কথা। শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে কাজলকে। আসছে নতুন সিরিজ। এই সিরিজটি দ্য গুড ওয়াইফ-র রিমেক। সদ্য প্রকাশ্যে এসেছে সিরিজের পোস্টার। সিরিজের নাম, ট্য ট্রায়ালের – পেয়ার, খুন, ধোঁকা। ১২ জুন মুক্তি পাবে সিরিয়ালটি।

আরও পড়ুন -

দীর্ঘ একমাস অনুসন্ধানের পর স্থির হল ‘বিয়ের ভেনু’, উদয়পুরেই বসবে বিয়ের আসর, মিলল ইঙ্গিত

ছবি প্রচারের নতুন কৌশলে বিরক্ত ভক্তরা, দেখে নিন কী করলেন কাজল

২৭ বছর পর ‘বিশ্ব সুন্দরী’ প্রতিযোগিতার আয়োজন করবে ভারত, বড় ঘোষণা সংস্থার পক্ষ থেকে

Share this article
click me!