Kajol: ছবি প্রচারের নতুন কৌশলে বিরক্ত ভক্তরা, দেখে নিন কী করলেন কাজল

সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের এই কথা ঘোষণা করেছিলেন। লিখেছিলেন, জীবনের কঠিনতম পরীক্ষার মধ্য দিয়ে যাচ্ছি। এভাবে বিদায়ের কথা ঘোষণা করেন।

Sayanita Chakraborty | Published : Jun 10, 2023 1:32 AM IST / Updated: Jun 10 2023, 08:06 AM IST

ফের খবরে কাজল। তবে, কোনও নতুন ছবি নয়। কিংবা, তাঁর মেয়ে নাইসার জন্য নয়। এবার কথা রাখতে না পারায় খবরে এলেন কাজল। সদ্য বিদায় নিয়েছিলেন সোশ্যাল মিডিয়া থেকে। তাঁর কথায় বোঝা যায় তিনি নেট ব্যবহার করবেন না। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের এই কথা ঘোষণা করেছিলেন। লিখেছিলেন, জীবনের কঠিনতম পরীক্ষার মধ্য দিয়ে যাচ্ছি। এভাবে বিদায়ের কথা ঘোষণা করেন।

কিন্তু, বেশিক্ষণ কথা রাখত পারলেন না। কয়েক ঘন্টার মধ্যে ফিরে এলেন। প্রথমে নায়িকার পোস্ট দেখে সকলেই বেজায় চিন্তায় ছিল। ভেবে কুল পাচ্ছিল না কী হল কাজলের। অনেকের মনে করেছিলেন স্বামীর সঙ্গে সম্পর্কের অবনতি হয়েছে। তো অনেকের মতে ঘটেছে অন্য কিছু। কিন্তু, এই সকল জল্পনাকে উড়িয়ে জানালেন নিজের আসন্ন ওয়েব সিরিজের কথা।

শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে কাজলকে। আসছে নতুন সিরিজ। এই সিরিজটি দ্য গুড ওয়াইফ-র রিমেক। সদ্য প্রকাশ্যে এসেছে সিরিজের পোস্টার। সিরিজের নাম, ট্য ট্রায়ালের – পেয়ার, খুন, ধোঁকা। ১২ জুন মুক্তি পাবে সিরিয়ালটি। সিরিজের প্রচারে ব্যস্ত নায়িকা। এই প্রচারের জন্যই ভক্তদের সঙ্গে রসিকতা করলেন। প্রথমে জীবনের কঠিন সময় বলে বিদায় নিলেন সোশ্যাল মিডিয়া থেকে। পরে আবার ফিরে এলেন তিনি। তবে, এভাবে ভক্তদের উদ্বেগ বাড়িয়ে ছবির প্রচার করার ধরন দেখে বিরক্ত প্রায় অনেকেই।

১৮ বছর বয়সে বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন কাজল। বর্তমানে তিনি সফল অভিনেত্রী। প্রথম ছবি বেখুদি। তারপর মুক্তি পায় বাজিগর। সেলেব পরিবারে সদস্য হওয়ার পরও বলিউডে স্থান পেতে কঠিন পরিশ্রম করতে হয়েছিল তাঁকে। তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন, তিনি চশমা পরতেন, তাঁর ভ্রু ছিল মোটা, গায়ের রং কালো ছিল। সে কারণে লোকে তাঁর চেহারা নিয়ে কটাক্ষ করত। কিন্তু, তিনি এসব নিয়ে মাথা ঘামাতেন না। তিনি মনে করতেন যারা তাঁর সমালোচনা করছে তাঁদের থেকে তিনি অনেক বুদ্ধিমতি।

বর্তমানে কাজ ছাড়াও মেয়ের কারণে প্রায়শই খবরে আসেন কাজল। হঠাৎ করে বদলেছে তাঁর মেয়ের সাজপোশাক। প্রায়শই পার্টিতে দেখা যায়। কখনও কখনও বেসামাল অবস্থায়ও দেখা যায়। এই সকল ছবি প্রকাশ্যে আসার পর সকলেই সমালোচনা করেন কাজলের। অনেকেই বলেন, মেয়েকে সঠিক ভাবে শাসন না করায় এমন অবস্থা হয়েছে তাঁর।

 

আরও পড়ুন

Sonnalli Seygall: রাজকুমার রাও থেকে সানি সিং- সোনালীর রিসেপশনে বসেছিল চাঁদের হাট, রইল তারই ঝলক

‘এখনকার কলাকুশলী না বোঝে চরিত্র, না বোঝে চরিত্রের আবেগ’- বিতর্কীত মন্তব্য প্রাক্তন সীতার

২৭ বছর পর ‘বিশ্ব সুন্দরী’ প্রতিযোগিতার আয়োজন করবে ভারত, বড় ঘোষণা সংস্থার পক্ষ থেকে

Share this article
click me!