Tiger 3: ক্রিস্টোফার নোলানের সঙ্গে বিশেষ যোগসূত্র, এক বিস্তর চমক নিয়ে আসছে ভাইজানের ‘টাইগার ৩’

শোনা যাচ্ছে, টাইগার ৩ ছবির অ্যাকশন দৃশ্য পরিচালনার জন্য এসেছেন অ্যাকশন ডিরেক্টর মার্ক সিজাক এবং ক্রিস বার্নস। অ্যাকশন ডিরেক্টর মার্ক সিজাক এবং ক্রিস বার্নস কাজ করেছেন সিজাক ক্রিস্টোফার নোলানের ডানকার্ক ও দ্য ডার্ক নাইট রাইজেসের মতো ছবিতে।

Sayanita Chakraborty | Published : Aug 18, 2023 1:25 AM IST

চলছে ছবির গুরুত্বপূর্ণ অংশের কাজ। দীওয়ালিতে মুক্তি পাবে টাইগার ৩। ছবির প্রধান চরিত্রে থাকছেন সলমন খান ও ক্যাটরিনা কইফ। এখন মুক্তির আগেই বিশেষ চমক দিলেন ভাইজান। ক্রিস্টোফার নোলানের সঙ্গে বিশেষ যোগসূত্রের কথা উঠে এল খবরে। যা শুনে বেশ চমক পেলেন সলমন ভক্তরা।

টাইগার ৩ ছবিতে যে জমিয়ে অ্যাকশন করবেন সলমন তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এ কথা সকলেরই জানা। তবে, জানেন কি এই অ্যাকশন দৃশ্য করতে গিয়েই ক্রিস্টোফার নোলানের সঙ্গে মিলল বিশেষ যোগসূত্র। কী ভাবছেন ক্রিস্টোফার নোলানকে নকল করলেন সলমন? একেবারেই নয়।

শোনা যাচ্ছে, টাইগার ৩ ছবির অ্যাকশন দৃশ্য পরিচালনার জন্য এসেছেন অ্যাকশন ডিরেক্টর মার্ক সিজাক এবং ক্রিস বার্নস। অ্যাকশন ডিরেক্টর মার্ক সিজাক এবং ক্রিস বার্নস কাজ করেছেন সিজাক ক্রিস্টোফার নোলানের ডানকার্ক ও দ্য ডার্ক নাইট রাইজেসের মতো ছবিতে। এবার তাঁদের পরিচালনায় অ্যাকশন করবেন ভাইজান।

এদিকে কয় মাস আগে মণীশ শর্মার এই টাইগার ৩ ছবির কাজ করতে গিয়ে চোট পান ভাইজান। তখব ছবির গুরুত্বপূর্ণ অংশের শ্যুটিং চলছি। সেই শ্যুট করতে গিয়ে চোট পেয়েছিলেন সলমন। একথা নিজেই জানিয়ে ছিলেন ভক্তদের। নিজের একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে পিছন দিকে ফিরে রয়েছেন ভাইজান। পিঠে রয়েছে ব্যান্ড রয়েছে পিঠে। এর ক্যাপশনে লেখেন, যখন তুমি ভেবে বসো যে গোটা দুনিয়ে ভার তুমি নিজের কাঁধেই বহন করছো। এরপরই বলেন, তুমি দুনিয়ার কথা বাদ দাও। ৫ কিলোর ডাম্বল তুলে দেখাও। টাইগার জখমি হ্যায়...। যেই হোক দীপাবলিতে মুক্তি পাবে ছবিটি।

এদিকে কদিন আগে জানা যায়, ‘টাইগার ৩’-র পর আসছে ‘কিক ২’। তবে, কবে থেকে ছবির কাজ শুরু হবে তা জানা যায়নি। পরিচালকের কথায় স্পষ্ট ‘কিক ২’-এ হাত দেওয়ার আগে অন্য কোনও কাজ সেরে নেবেন। সবে লেখা হয়েছে স্ক্রিপ্ট। তা নিয়ে এখন চলছে পরীক্ষানিরীক্ষা। স্ক্রিপ্টের কাজ পুরো শেষ হলে কাস্ট নির্বাচন হতে পারে। কারণ ছবিতে নায়িকা হিসেবে কে থাকছেন তা এখনও জানা যায়নি। সে যাই হোক, একের পর এক চমক নিয়ে আসছেন ভাইজান। টাইগার ৩-র চমক দেওয়ার পর কিক ২ নিয়ে আসছেন তিনি। এখন দেখার এই সকল ছবি ফের রেকর্ড গড়তে পারে কি না। 


আরও পড়ুন

Srijit Mukerjee: ফের অসুস্থ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, বন্ধ হল ছবির কাজ

Gadar 2: মাত্র ছয় দিনে ২৫০ কোটির ঘরে পা রাখল ‘গদর ২’, রেকর্ড গড়ল সানি-আমিশা অভিনীত এই সিক্যুয়েল ছবিটি

OMG 2: জেনে নিন বুধবার মোট কত আয় করল অক্ষয়-পঙ্কজ অভিনীত ওএমজি ২, রইল আয়ের হিসেব 

 

 

Share this article
click me!