ওটিটি প্ল্যাটফর্মে প্রকাশ পাচ্ছে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান শিবা’, কবে থেকে দেখতে পাবেন?

অয়ন মুখার্জি-পরিচালিত, ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান শিবা এক্সক্লুসিভলি দেখতে পাবেন ওটিটি প্ল্যাটফর্মে। ছবির বিষয়ে কী বললেন পরিচালক?

Sahely Sen | Published : Nov 3, 2022 11:36 AM IST

ইশাকে আবেগের ক্রোধ থেকে বাঁচানো থেকে শুরু করে তার হাতকে আগুনের তলোয়ারে পরিণত করা, ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান শিবায় রণবীর কাপুর যখন অগ্নিস্ত্র ব্যবহার করেছিলেন তখন দর্শকদের চোখে খেলে গিয়েছিল শিহরন। যদিও ভিএফএক্স এবং সিজিআই প্রভাবগুলি একটি স্টারলার সিনেমাটিক দৃশ্য উপস্থাপন করেছে, নীল এবং সবুজের ব্যাকগ্রাউন্ডগুলি চিত্রনাট্যের নাটকীয়তাকে পরিপূর্ণ করে তুলেছে। অ্যাকশন-অ্যাডভেঞ্চার ফ্যান্টাসি ফিল্মটির ডিজিটাল রিলিজের আগে, ডিজনি+হটস্টার তারকার আন্দোলনের পরিপূর্ণতার দাবিতে পর্দার পিছনের একটি একচেটিয়া ভিডিও শেয়ার করেছে যার জন্য তাকে তার নিজের চলাফেরার অভ্যাস পরিবর্তন করতে হবে। জাগলিং থেকে শুরু করে নিয়ন্ত্রিত বায়ু চলাচলের অনুশীলন, রণবীরকে সবই করতে দেখা যায়। এই ছবিটির জন্য তারা যে ব্যাপক প্রস্তুতি এবং প্রক্রিয়ার মধ্য দিয়ে গেছে তার একটি আভাস প্রকাশ পাচ্ছে এই ভিডিওটিতে, যা আগে কখনও দেখা যায়নি৷


 

এই একচেটিয়া বিটিএস ভিডিওতে চলচ্চিত্রের দৃষ্টিভঙ্গি নিয়ে আলোচনা করে, পরিচালক অয়ন মুখার্জি বলেছেন, "প্রতিটি মুহূর্ত যেখানে শিব তার আগুনের শক্তির সাথে শারীরিক, মানসিক এবং আধ্যাত্মিকভাবে সংযুক্ত হন, তখন তাঁকে অত্যন্ত যত্ন সহকারে তৈরি করতে হয়েছিল। যাতে প্রতিবার তিনি এই ক্ষমতাগুলি ব্যবহার করেন, সেগুলি গ্রাফিক্যালি বাস্তব হিসেবে অনুভব করা যায়। কোন বাহ্যিক রেফারেন্স ছিল না - এটির মধ্যে সবকিছু কল্পনা করে নিতে হবে এবং এই সবকিছু মিলিয়ে এটি তৈরি করা হয়েছে। এই কারণেই আমরা ইডোর সঙ্গে দেখা করেছিলাম এবং অবশেষে রণবীর এবং আমাকে আপনি এখন পর্দায় যে মুভমেন্টগুলি দেখতে পাচ্ছেন, সেগুলি তৈরি করতে সহায়তা করার জন্য তার সাথে আমরা সহযোগিতা করেছি।”

স্টার স্টুডিও, ধর্ম প্রোডাকশন, অয়ন মুখার্জি এবং প্রাইম ফোকাস দ্বারা প্রযোজিত এবং অভিজ্ঞ অয়ন মুখার্জি দ্বারা পরিচালিত এবং রচিত, এই ছবিতে রণবীর কাপুর ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, মৌনি রায় এবং নাগার্জুন আক্কিনেনির মতো জনপ্রিয় তারকারা।

অয়ন মুখার্জি-পরিচালিত, ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান শিবা এক্সক্লুসিভলি দেখুন ডিজনি+হটস্টারে। অনলাইনে ছবিটির স্ট্রিমিং শুরু হচ্ছে ৪ নভেম্বর থেকে।

 

 

 

আরও পড়ুন-
'ব্যাডাস রবি কুমার' রূপে বড়পর্দায় হিমেশ রেশমিয়া, প্রকাশ পেল নাচ-গান-অ্যাকশনে পরিপূর্ণ ধামাকাদার ট্রেলার
তৃণমূলের সঙ্গে ডিয়ার লটারির যোগ? অনুব্রত মণ্ডলের লটারি জেতার সূত্রে বোলপুরের সিবিআই দফতরে লটারি ব্যবসায়ী
১৪ বছরের কিশোরীকে ধর্ষণ করে খুন! সেক্স-ভিডিওর প্রতি নাবালকের আসক্তি দেখে হতবাক কর্ণাটকের পুলিশ কর্তারা

Share this article
click me!