'ব্যাডাস রবি কুমার' রূপে বড়পর্দায় হিমেশ রেশমিয়া, প্রকাশ পেল নাচ-গান-অ্যাকশনে পরিপূর্ণ ধামাকাদার ট্রেলার

২০২৩ সালে বড় পর্দায় হিট করতে সিনেমাটি দারুণভাবে প্রস্তুত। টিজার দিয়ে নিজের ধামাকাদার অ্যাকশন মুভির ঘোষণা করেছেন হিমেশ রেশমিয়া।

Sahely Sen | Published : Nov 3, 2022 9:00 AM IST / Updated: Nov 03 2022, 02:37 PM IST

ব্যাডাস রবি কুমার, নব রূপে ১০ খতরনাক ভিলেনের বিপরীতে একাই প্রতিদ্বন্দ্বিতা করবেন হিমেশ রেশমিয়া। Xpose ফ্র্যাঞ্চাইজি এগিয়ে গেল আরও এক ধাপ, যখন হিমেশ রেশমিয়া তাঁর আইকনিক চরিত্র রবি কুমার থেকে সুপারহিট ছবি 'দ্য এক্সপোজ'-এ স্পিন অফ করে নতুন বড় পর্দার অ্যাকশন মিউজিক্যাল এন্টারটেইনার 'বাদাস রবি কুমার' শিরোনামে উঠে এসেছেন আরও একবার।

ছবির চিত্রনাট্যে রয়েছে হিমেশ রেশমিয়া অভিনীত একজন কিংবদন্তি মানুষের গল্প এবং তাঁর নিছক কিছু পাগলামি, ২০২৩ সালে বড় পর্দায় হিট করতে সিনেমাটি দারুণভাবে প্রস্তুত এবং গায়ক সুরকার-অভিনেতা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি চমকপ্রদ শিরোনাম টিজার দিয়ে নিজের ধামাকাদার অ্যাকশন মুভির ঘোষণা করেছেন।


 

'দ্য এক্সপোজ' ইউনিভার্সের পরবর্তী কিস্তিতে, হিমেশ রেশমিয়া নিজের জনপ্রিয় চরিত্রটিকে পুনরুজ্জীবিত করেছেন যা ২০১৪ সালে 'বাদাস রবি কুমার'-এর মাধ্যমে অ্যাকশন, অভিনয়, গান এবং বিনোদনকে পরবর্তী স্তরে এগিয়ে নিয়ে যাওয়ার মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল।

রবি কুমারের সমস্ত সংলাপগুলি আইকনিক। শ্রোতারা রবি কুমার এবং আইকনিক কিংবদন্তি সুপারস্টার রাজ কুমারের মধ্যে বেশ কয়েকটি তুলনা খুঁজে পেয়েছেন। টিজারের সাপেক্ষে বলা যায়, হিমেশ এই সময়ে দ্বিগুণ অ্যাকশন নিয়েছেন, কিছু চটকদার সংলাপের সাথে পাঞ্চলাইন প্যাক করা রয়েছে। 'ব্যাডাস রবি কুমার'-এ তিনি নিজের সঙ্গীত প্রতিভা ফুটিয়ে তোলার জন্য বিশেষ কিছু আকর্ষণীয় সঙ্গীত পরিবেশন করেছেন। মজার বিষয় হল, ফিল্ম এবং এর অ্যাকশন সিকোয়েন্সগুলি আধুনিক, ভবিষ্যত, আড়ম্বরপূর্ণ এবং আধুনিক সময়ের অ্যাকশন প্রেমীদের জন্য একটি ট্রিট দেখায়।

 

 


হিমেশ রেশমিয়া বলেছেন, "অনুরাগীরা সবসময়ই আমার হিট ফিল্ম 'দ্য এক্সপোজ' থেকে রবি কুমারের চরিত্র থেকে একটি ভিন্নরকম আস্বাদ চেয়েছিল। সিনেমাটি যখন মুক্তি পেয়েছিল তখন খুব ভালো রিভিউ সহ দুর্দান্ত ব্যবসা করেছিল। রবি কুমারের চরিত্র এবং তাঁর সংলাপগুলির অদ্ভুত ভঙ্গিমা মানুষকে দারুণ চমক দিয়েছে। ব্যাডাস রবি কুমার শিরোনামের এই বিশাল অ্যাকশন এন্টারটেইনারে রবি কুমারের গল্প বর্ণনা করার ফলে সিনেমাটিতে একটি নতুন মোড় আসবে৷"

টিজারটি ভক্তদের আরও বেশি চাহিদা বাড়িয়েছে, কারণ বাদাস রবি কুমারের শীর্ষস্থানীয় মহিলা, পরিচালক এবং ১০ জন চাঞ্চল্যকর ভিলেনকে এর আড়ালে রাখা হয়েছে এবং শীঘ্রই ঘোষণা করা হবে। হিমেশ রেশমিয়ার ভক্তদের জন্য একটি অতিরিক্ত বোনাস হিসাবে যারা বড় পর্দায় তাঁর প্রত্যাবর্তনের জন্য অপেক্ষা করছেন। অভিনেতা-প্রযোজক-সংগীতশিল্পী শীঘ্রই ফিল্মের প্রথম গান 'বাটারফ্লাই তিতিলিয়ান' লঞ্চ করবেন, যা দর্শকদের আকর্ষণ করবে।

হিমেশ রেশমিয়া মেলোডিস উপস্থাপন করে সবচেয়ে বড় অ্যাকশন বিনোদনকারী 'ব্যাডাস রবি কুমার' যা ২০২৩ সালে দেশব্যাপী মুক্তি পাওয়ার জন্য প্রস্তুত। 'বাটারফ্লাই তিতলিয়ান' ছবির প্রথম গান এবং বহুল প্রতীক্ষিত ট্রেলারটি শীঘ্রই প্রকাশিত হবে।

 

আরও পড়ুন-
বিরাট কোহলি ‘ভুয়ো ফিল্ডিং’ না করলে জিতে যেত বাংলাদেশই? ক্রিকেট বিশ্বকাপে নুরুল হাসানের চাঞ্চল্যকর অভিযোগ!
১৪ বছরের কিশোরীকে ধর্ষণ করে খুন! সেক্স-ভিডিওর প্রতি নাবালকের আসক্তি দেখে হতবাক কর্ণাটকের পুলিশ কর্তারা
তৃণমূলের সঙ্গে ডিয়ার লটারির যোগ? অনুব্রত মণ্ডলের লটারি জেতার সূত্রে বোলপুরের সিবিআই দফতরে লটারি ব্যবসায়ী

Share this article
click me!