Arpita Khan: সলমন খানের বোনের বাড়ি থেকে উধাও বহু মূল্য টাকার গয়না, দুঃসাহসিক চুরি অর্পিতার বাড়িতে

অর্পিতা খানের হীরের কানের দুল চুরি গিয়েছিল। এই চুরি যাওয়া গয়নার মূল্য লক্ষ লক্ষ টাকা। শেষে পুলিশ উদ্ধার করে সেই গয়না।

Web Desk - ANB | Published : May 18, 2023 3:27 AM IST

ফের খবরে ভাইজান। তবে, এবার কোনও ছবি বা নতুন কাজ নয়। বরং নিজের বোনের কারণে খবরে এলেন ভাইজান। শোনা গিয়েছে, ভাইজানের বোনের বাড়িতে হল দুঃসাহসিক চুরি। ঘটনায় আটক করে হয়েছে অভিযুক্তকে।

সূত্রের খবর, অর্পিতা খানের হীরের কানের দুল চুরি গিয়েছিল। এই চুরি যাওয়া গয়নার মূল্য লক্ষ লক্ষ টাকা। দীর্ঘক্ষণ খোঁজা খুঁজির পর হীরের দুল খুঁজে পায়নি। শেষে পর্যন্ত পুলিশে খবর দেওয়া হয়। শেষে উদ্ধার হয় সেই গয়না।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, তাঁর মেকআপ ট্রে-তে পাঁচ লক্ষ টাকা মূল্যের হীরের কানের দুল ছিল। বহু খোঁজা খুঁজির পর তা পাননি তারা। শেষে পুলিশে অভিযোগ করেন। শেষে চোরকে ধরে ফেলেন পুলিশ। অর্পিতার বাড়ির পরিচারক-ই এই ঘটনা ঘটান। ৩০ বছর বয়সী এই চোরকে গ্রেফকার করেন পুলিশ। অভিযুক্তের নাম সন্দীপ হেগড়ে। ভিলে পার্লে অম্বেওয়াড়ি বস্তির বাসিন্দা সন্দীপ। সন্দীপের ঝুপড়ি থেকে উদ্ধার হয়েছে অর্পিতা। পুলিশ হেফাজতে রয়েছে সে। ভারতীয় দন্ডবিধির ৩৮১ নম্বর ধারায় মামলা রুজু বয়েছে তাঁর বিরুদ্ধে।

অর্পিতা- আয়ুশের বাড়িতে কর্মরত সন্দীপ হেগড়ে। ২০১৪ সালে বিয়ে করেন অর্পিতা-আয়ুশ। তারা বর্তমানে যে বাড়িতে থাকেন সেখানে কর্মরত ছিল সন্দীপ। জানা গিয়েছে, ১৬ মে ঘটনাটি ঘটে। সেদিন হঠাৎ উধাও হয়ে যায় তাঁর বহু মূল্যের গয়না। খোঁজাখুঁজির পর পুলিশে মামলা দায়ের করে। শেষ পুলিশি হস্তক্ষেপে উদ্ধার হয় গয়না।

এদিকে কদিন আগে অর্পিতার বাড়িতে আয়োজিত হয়েছিল ইদের পার্টি। সেখান বসেছিল চাঁদের হাট। ভাইজান তো বটেই হাজির ছিলেন বলিউডের একাধিক তারকার। সেদিন অনুষ্ঠানে নীল রঙের চুড়িদার পরেছিলেন অর্পিতা। আর আয়ুশের পরতে ছিল কালো কুর্তা। ভাইজান এসেছিলেন কালো শার্ট আর নীল জিন্স পরে। উপস্থিত ছিলেন অনীল কাপুর। ছিলেন ক্যাটরিনা কইফ। ছিলেন সঙ্গীতা বিজলানি। দেখা মিলেছে লুলিয়া ভান্টুরের। এছাড়াও আরবাজ খান থেকে আংশুলা কাপুর- হাজির হন সকলে। বলিউডের একাধিক হেভি ওয়েট স্টারকে দেখা গিয়েছিল এই পার্টিতে। প্রায় প্রতি বছরই ইদের সময় পার্টির আয়োজন করে থাকেন অর্পিতা- আয়ুশ। সব মিলিয়ে এবছরের পার্টিও ছিল জমজমাট। সে যাই হোক, ফের খবরে এলেন অর্পিতা। এবার তাঁর বহু মূল্যবান গয়না চুরি হওয়ায় খবরে এলেন সলমনের বোন অর্পিতা।

 

আরও পড়ুন

Cannes Film Festival: ট্রোলিংয়ের শিকার সারা আলি খান, লেহেঙ্গা পরে রেড কার্পেটে হাজির হতে শুনতে হল কটাক্ষ

শুটিং-এর থেকেও জরুরি কাজ বাঙালির কাছে ভুরি ভোজ- চুটিয়ে খাওয়া দাওয়ার ছবি পোস্ট 'ব্যোমকেশ' দেবের

OTT: জুটি বাঁধবেন শোলাঙ্কি-সত্যম, ওয়েব সিরিজে দেখা দেবেন ছোট পর্দার খড়ি

Share this article
click me!