Kisi Ka Bhai Kisi Ki Jaan: হঠাৎ কমল ছবির আয়, বিপাকে সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’

রবিবার ঝুলিতে এসেছিল ৬৬ কোটি ৫০ লক্ষ টাকা।। এরপরই ঘটল বিপত্তি। ক্রমে কমতে শুরু করল ছবির আয়। বর্তমানে বিপাতে ভাইজানের ‘কিসি কা ভাই কিসি কা জান’।

Web Desk - ANB | Published : Apr 27, 2023 3:50 AM IST / Updated: Apr 27 2023, 09:24 AM IST

রবিবার ঝুলিতে এসেছিল ৬৬ কোটি ৫০ লক্ষ টাকা। ছবির আয় দেখে সকলকে ধন্যবাদ জানালেন ভাইজান। টুইটে সলমন লিখেছেন, ‘সবাইকে অসংখ্য ধন্যবাদ ভালোবাসার জন্য, পাশে থাকার জন্য। আমার খুব ভালো লাগছে।’ প্রথম দিনে ছবির আয় ছিল ১৫ কোটি ৮১ লক্ষ টাকা। তারপর এক ধাক্কায় আয় বেড়ে যায় ৬৩ শতাংশ। দ্বিতীয় দিনে আয় হয়েছিল ২৫ কোটি ৭৫ লক্ষ টাকা। আর তৃতীয় দিন অর্থাৎ রবিবার আয় ছিল ৬৬ কোটি ৫০ লক্ষ টাকা। অর্থাৎ রবিবার ঝুলিতে এল ৬৬ কোটি ৫০ লক্ষ টাকা।। এরপরই ঘটল বিপত্তি। ক্রমে কমতে শুরু করল ছবির আয়। বর্তমানে বিপাতে ভাইজানের ‘কিসি কা ভাই কিসি কা জান’।

ইদের দিন ও তার পরের দিন ছবির টিকিট বিক্রি বেড়ে হয় ২৫ কোটি। কিন্তু, সোমবার থেকে বদলেছে পরিস্থিতি। সোমবার থেকে কমতে শুরু করে আয়। সেদিন আয় ছিল ১০.১৭ কোটি। তারপরই মঙ্গলবার কমে হয় ৬.১২ কোটি। বুধবার আয় ছিল ৫ কোটি। সব মিলিয়ে এখনও ছবির আয় ৮৭.১৫ কোটি মতো। এখনও পর্যন্ত ১০০ কোটির ঘরে প্রবেশ করতে পারল না ভাইজান। তবে, এই সপ্তাহান্তে ছবির আয় বাড়ে নাকি আরও কমে যায় এখন তারই দেখার। কিন্তু, এর সঠিক কারণ আর জানা যায়নি। অনেকের মতে, ইদ বলে বেড়েছিল ছবির আয়। ছুটির দিন ছিল পর পর দুদিন। সে কারণে আয় বেড়েছিল। তবে, অনেকেই আশা করেছিলেন রবিবার ১০০ কোটির ঘরে প্রবেশ করবে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি। কিন্তু, বাস্তবে তা হল না। এখন দেখার এই সপ্তাহে ছবির আয় কেমন হয়। ২১ এপ্রিল মুক্তি পেল সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ভীরাম-র কাহিনি নিয়ে তৈরি এই ছবিতে। পরিচালনার দায়িত্বে ফারহাদ শামদি। চিত্রনাট্য লিখেছেন সাজিন নাদিয়াদওয়ালা।

এই ছবিতে অভিনয় করেছেন একাধিক দক্ষিণী স্টার। প্রধান চরিত্রে আছেন সলমন খান। বাকি চরিত্রে দেখা গিয়েছে ভেঙ্কটেশ দগ্গুবতী। ছবিতে অন্যান্য রয়েছে, পূজা হেগড়ে, শেহনাজ গিল, পালক তিওয়ারি, রাঘম জুয়াল, জ্যাসি গিল, আবদু রোজিকের মতো একাধিক স্টার। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি সারা দেশে ৪৫০০ স্ক্রিনে মুক্তি পায়।

 

আরও পড়ুন

মা ফ্লাইওভারে মরণফাঁদ! বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন অভিনেতা সপ্তর্ষি ও সোহিনী

Nawazuddin Siddiqui: নওয়াজের বিরুদ্ধে মামলা দায়ের, বাঙালির আবেগের আঘাত করলেন নায়ক

Adipurush: ‘আদিপুরুষ’ ছবির প্রচারে থাকবেন না সইফ, জেনে নিন কেন নিলেন এমন সিদ্ধান্ত

Share this article
click me!