Nawazuddin Siddiqui: নওয়াজের বিরুদ্ধে মামলা দায়ের, বাঙালির আবেগের আঘাত করলেন নায়ক

ফের একবার বিবাদে জড়ালেন। এবার ফের একবার বিবাদে জড়ালেন নওয়াজ। সম্প্রতি, মামলা দায়ের হল নওয়াজউদ্দিন।

Web Desk - ANB | Published : Apr 26, 2023 10:37 AM IST

সময়টা বেশ কঠিন চলছে নওয়াজের জন্য। ব্যক্তিগত জীবন নিয়ে বারে বারে খবরে আসেন নওয়াজ। বহুদিন ধরে চলছে বিচ্ছেদের মামলা। এই নিয়ে নানান জলঘোলা হয়েছে। এবার ফের একবার বিবাদে জড়ালেন। এবার ফের একবার বিবাদে জড়ালেন নওয়াজ। সম্প্রতি, মামলা দায়ের হল নওয়াজউদ্দিন।

নওয়াজ অভিনীত একটি পানীয়র বিজ্ঞাপনের জন্য আইনী মামলায় জড়িয়েছেন তিনি। একটি পানীয়র বিজ্ঞাপন করছেন নওয়াজ। হিন্দি এই বিজ্ঞাপনের বাংলা ডাবিং হয়েছে। যা বিভিন্ন চ্যানেলে সম্প্রচার হচ্ছে। সেখানে নওয়াজ বলেছেন, ‘সোজা আঙুলে ঘি না উঠলে, বাঙালি খাটি পেটে ঘুমিয়ে পড়ে।’ বিবাদ এই বিষয়। এই কারণে মামলা গায়ের করেছেন আইনজীবী দিব্যায়ান বন্দ্যোপাধ্যায়। কলকাা হাইকোর্টের আইনজীবী তিনি। তিনি জানান, বিজ্ঞাপনে বাঙালি জাতির পক্ষে অপমানজনক কথা বলা হয়েছে। ভারতীয় দন্ডবিধির ১৫৩ -র ধারা এবং আইটি অ্যাক্টের ৬৬-এ ধারায় অভিযোগ দায়ের হয়েছে। এরই সঙ্গে সেই নরম পানীয়ের সিইও-র বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

এদিকে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির দাম্পত্য কলহ দীর্ঘদিন ধরে রয়েছে খবরে। স্ত্রীর সঙ্গে সমস্যা নিয়ে চলছে নানান বিতর্ক। এর প্রভাব পড়ছে বাচ্চাদের ওপর। নওয়াজের দুই সন্তান আছে। এক ছেলে ও এক মেয়ে। তারা হলেন শোনা ও ইয়ানি। দুজনই দুবাইয়ে পড়াশোনা করেন। বর্তমানে তারা মুম্বইয়ে আছে। মা-বাবার সমস্যার কারণে পড়াশোনায় ঘটছে ব্যঘাত। কিছুদিন আগে তাদের দুবাই ফিরে যাওয়ার নির্দেশ দিল বম্বে আদালত।

এদিকে হোলি কউর নিয়ে খবরে এসেছেন আলিয়া সিদ্দিকি। এটি তাঁর প্রোডাকশন ভেঞ্চারের ছবি। ২১ এপ্রিল থেকে শুরু হয়েছে প্রচার। এই প্রসঙ্গে আলিয়া বলেন, আমরা এই ছবিটি ২০১৯ সালে তৈরি করেছি এবং মহামারীর কারণে এটি মুক্তি পেতে বিলম্ব হয়েছিল। একজন মুসলিম ব্যক্তির রুখসার নামের একটি গরুর গল্প। কীভাবে গরুটি হারিয়ে যায় সেটাও তুলে ধরা হয়। গরু হারিয়ে যাওয়ার কারণে গ্রামের মানুষ ভাবছে গরু হারিয়ে গিয়েছে নাকি জবাই করা হয়েছে। সে সময়ই এক হিন্দু বন্ধু তাঁকে গরু খুঁজতে সাহায্য করে। এই যাত্রাকে নিয়ে তৈরি চলচ্চিত্র। ছবিতে সঞ্জয় মিশ্র, তিগমাংশু ধুলিয়া, নওয়াজ এবং সাদিয়া সিদ্দিকির মতো তারকারা অভিনয় করেছেন ছবিতে। সে যাই হোক, এদিকে নওয়াজ পড়েছেন আবার বিপদে। বিজ্ঞাপন করতে গিয়ে মামলা দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে।

 

আরও পড়ুন

Adipurush: ‘আদিপুরুষ’ ছবির প্রচারে থাকবেন না সইফ, জেনে নিন কেন নিলেন এমন সিদ্ধান্ত

Urfi Javed: বিপাকে উরফি জাভেদ, ক্ষোভ প্রকাশ সোশ্যাল মিডিয়ায়, জেনে নিন কী কান্ড ঘটালেন তিনি

পোশাকের কারণে রেস্তোরাঁয় ঢুঁকতেই বাধা, বচসায় জড়ালেন উরফি, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

Share this article
click me!