ফের সুখবর বলিপাড়ায়, মা হচ্ছেন দীপিকা পাদুকোন, পরিবারে আসছে নতুন সদস্য

দীপিকা-রণবীরের পরিবারে আসছে নতুন সদস্য। আরও পোক্ত হবে দীপিকা-রণবীর সিং-র দাম্পত্য জীবন।

Sayanita Chakraborty | Published : Feb 20, 2024 12:08 PM IST / Updated: Feb 20 2024, 08:26 PM IST

ফের সুখবর বলিপাড়ায়। পাঁচ বছরের দাম্পত্য জীবনে আসছে নতুন সদস্য। মা হচ্ছেন দীপিকা পাদুকোন। দীপিকা-রণবীরের পরিবারে আসছে নতুন সদস্য। আরও পোক্ত হবে দীপিকা-রণবীর সিং-র দাম্পত্য জীবন।

সদ্য বাফটা (ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ড)-এর মঞ্চে দেখা যায় দীপিকাকে। সব্যসাচী মুখোপাধ্যায়ের আইভরি রঙের চুমকি শাড়িতে নজর কাড়েন অভিনেত্রী। তারপরই শোনা যাচ্ছে, মা হচ্ছেন দীপিকা। শোনা যাচ্ছে, তিনি প্রায় ৪ থেকে ৫ মাসের অন্তঃসত্ত্বা। তবে এই কথা এখনও আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি কেউই। শোনা যাচ্ছে এবছর বর্ষার মধ্যেই পৃথিবীতে আসবে তাদের সন্তান।

এদিকে শীঘ্রই মা হবে ইয়ামি গৌতমী। বিয়ের তিন বছর পর সুখবর দিলেন নায়িকা। ২০২১ সালে বিয়ের পিঁড়িতে বসেন ইয়ামি। আদিত্য ধরের সঙ্গে বিয়ে করেন ইয়ামি গৌতম। পরিচালক আদিত্য ধরের সঙ্গে বিয়ের সকল রীতি মেনে বিয়ে করেন ইয়ামি গৌতম। এবার শোনা যাচ্ছে মা হবেন নায়িকা।

প্রথমে এই নিয়ে বেশ কিছুদিন কানাঘুষো শোনা যাচ্ছিল। পরে নিজেরাই খবরটি নিশ্চিত করেন। তারপর শোনা যায় বরুণ ধাওয়ানের কথা। বরুণ ধাওয়ান ও নাতাশার পরিবারে আসছে নতুন সদস্য। রবিবার সে কথা জানান বরুণ। নিজের ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেন। যেখানে স্পষ্ট নাতাশার বেবি বাম্পের ছবি। সাদা শর্ট ড্রেসে দেখা যায় নাতাশাকে। তার সঙ্গে পোজ দিয়ে ছবি তোলেন বরুণ। সেই ছবি শেয়ার করে জানান তাঁদের পরিবারে আসছে নতুন সদস্য।

এবার প্রকাশ্যে এল দীপিকার খবর। দীপিকা বা রণবীর নিজের মুখে সে কথা না ঘোষণা করলেও সর্বত্র খবর যে মা হচ্ছেন দীপিকা। চলতি বছরেই তাদের পরিবারে আসছে নতুন সদস্য। সে যাই হোক, এখন শুধু সময়ের অপেক্ষা

 

আরও পড়ুন

ফের খারাপ খবর বিনোদন জগতে, হৃদরোগে প্রয়াত হলেন শিল্পী অসীমা মুখোপাধ্যায়

‘তুমি শুধুই আমার’ সোশ্যাল মিডিয়ায় কাঞ্চনের প্রতি প্রেম জ্ঞাপন শ্রীময়ীর, ভাইরাল হল পোস্ট

 

Share this article
click me!