পাঠানের পর ফের কবে শাহরুখের সঙ্গে জুটি! দীপিকা পাডুকোনের হাতে এখন বিগ বাজেট ফিল্মের লম্বা লিস্ট

২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে 'পাঠান'। শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের ছবি পাঠান বক্স অফিসে কাঁপিয়ে দিয়েছে। 'বাদশা ইজ ব্যাক', এটাই এখন সকলের মুখে মুখে। শাহরুখ মানেই টানটান উত্তেজনা। পাঠান ছবির পর দীপিকা পেয়েছেন ৫টি বড় মেগা বাজেটের ছবি।

Web Desk - ANB | Published : Feb 23, 2023 7:58 PM IST

110

'পাঠান' ঝড়ে এখনও কাঁপছে গোটা দেশ। বাহুবলির ২-এর রেকর্ড-কেও ভেঙে দিয়েছে 'পাঠান'। বলিউডের একচেটিয়া ছবির ব্যবসায়িক সাফল্যের নজির পার করেছে পাঠান। ফিল্মের পুরো স্টারকাস্ট পাঠান ছবির বিশাল সাফল্য থেকে লাভ তুলেছে। 

210

ছবির প্রধান নায়ক শাহরুখ খান পাঠান ছবি থেকে অ্যাকশন হিরো হিসেবে নিজেকে প্রমাণ করেছেন। অন্যদিকে এই ছবিতে জবরদস্ত ভিলেনের চরিত্রে জন আব্রাহামকেও মানুষ পছন্দ করেছেন। এছাড়াও, ছবির গ্ল্যামারাস এবং গর্জিয়াস অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ছবিটি থেকে সবচেয়ে বেশি সুবিধা পেয়েছেন। 

310

পাঠান ছবির প্রথম গান বেশরম রং রিলিজ হওয়ার সাথে সাথেই দীপিকা এতটাই লাইমলাইট পেয়েছিলেন যে তা সামলানো খুব কঠিন ছিল। বয়কট বলিউড এবং জাফরান বিকিনির বিতর্কের কারণে দীপিকা প্রায় মাস খানেক ধরে শিরোনামে ছিলেন। 

410

র এজেন্ট হিসেবে দীপিকা পাড়ুকোন কিং খানকে টক্কর দিয়েছেন সমানে সমানে। তাঁর ধারালো উপস্থিতি, ক্ষমতাময় অ্যাকশন, তীক্ষ্ণ শরীরী ভাষা এবং ঝাঁ চকচকে অভিনয় সিনেমার বিতর্কিত ব্যতিক্রমী অফিসিয়াল ট্রেলার এবং গানগুলি দিয়ে দর্শকদের মনে প্রত্যাশা বাড়িয়েছে। পাঠান ছবির দুর্দান্ত সাফল্যের পর, দীপিকা পাড়ুকোনের ঝুলিতে পাঁচটি বড় বাজেটের মেগা বাজেটের ছবি জিতেছে। 

510

'লেডি সিংহাম' - প্রথমে রোহিত শেঠির ব্লকবাস্টার ফিল্ম লেডি সিংহামের কথা বলি। রোহিত শেঠির কপ ইউনিভার্সে লেডি সিংহামের ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। তিনি থাকবেন একজন পুলিশ অফিসারের ভূমিকায়। দীপিকার এই ঘোষণায় আলোড়ন সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ছবিতে প্রথমবারের মতো পুলিশের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে।

610

'প্রজেক্ট কে' - সায়েন্স ফিকশন ফিল্ম 'প্রজেক্ট কে'-তে 'প্রভাস'-এর বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এই ছবিতে দীপিকা ছাড়াও মুখ্য ভূমিকায় দেখা যাবে দক্ষিণের সুপারস্টার প্রভাস ও বলিউড মেগাস্টার 'অমিতাভ বচ্চন'কে। দুই ভাগে মুক্তি পাবে এই ছবি। সংসার আর সংঘাত কীভাবে দাঁড় করানো হবে তা দেখানো হবে ছবির প্রথম অংশে। একই সঙ্গে প্রথম খণ্ডের গল্প দ্বিতীয় পর্বে যোগ করা হবে। প্রকল্পের ছবিটি ২০২৪ সালে মুক্তি পাবে।

710

'জওয়ান' - 'শাহরুখ খান' এবং 'দীপিকা পাড়ুকোন' এর অসাধারণ জুটি পাঠান ছবির পর শীঘ্রই আরেকটি ছবিতে দেখা করতে চলেছে। বলা যেতে পারে চেন্নাই এক্সপ্রেস এবং পাঠানের বিশাল সাফল্যের পর, শাহরুখ খান অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে তার লাকি চার্ম হিসাবে বিবেচনা করতে শুরু করেছেন। তাই কিং খানের 'জওয়ান' ছবিতেও দেখা যাবে দীপিকাকে। যদিও ছবির প্রধান নায়িকা 'নয়নতারা'। এই ছবিতে ক্যামিও করতে দেখা যাবে দীপিকাকে।

810

'ফাইটার' - শাহরুখ খানের মতো পাঠানের ডিরেক্টর সিদ্ধার্থ আনন্দও দীপিকা পাড়ুকোনকেও তার জন্য লাকি বলে মনে করেন। এই কারণেই 'পাঠান'-এর সাফল্যের পর দীপিকার সঙ্গে আরও একটি ছবি করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। 'ফাইটার' ছবিতে হৃতিক রোশনের বিপরীতে দেখা যাবে দীপিকাকে। এই ছবিটি ২০২৪ সালে মুক্তি পাবে।

910

'ব্রহ্মাস্ত্র পার্ট-২' - রণবীর কাপুর, আলিয়া ভাটের পর অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান'-এর দ্বিতীয় পর্বে দীপিকা পাড়ুকোনের নামও যুক্ত হয়েছে। ছবিতে অমৃতা (ব্রহ্মাস্ত্র পার্ট টু: দেব) চরিত্রে দেখা যাবে দীপিকাকে। 'ব্রহ্মাস্ত্র পার্ট-২ দেব' ছবিতে রণবীরের মা হয়েছেন অমৃতা। ব্রহ্মাস্ত্র ছবির প্রথম অংশে এখনও কার মুখ দেখানো হয়নি।

1010

যাইহোক, দীপিকা পাড়ুকোনের ফ্যান ফলোয়িং এবং আকর্ষণ মানুষের মধ্যে এতটাই বেড়েছে যে কোনও ছবিতে তিনি একটি ঝলক দেখালেও সেই ছবি সুপার হিট হয়ে যায়। ইনস্টাগ্রামে দীপিকার ৭২.৭ মিলিয়ন ফলোয়ার রয়েছে। অন্যদিকে, দীপিকাকে টুইটারে ২৭.২ মিলিয়ন ভক্ত অনুসরণ করেন। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন দীপিকার ছবির জন্য। পরপর আসছে প্রজেক্ট কে, জওয়ান, ব্রহ্মাস্ত্র-২, লেডি সিংহাম এবং ফাইটার। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos