Deepika Padukone: আঙুল তুলে চিত্রগ্রাহককে ধমক! প্রচণ্ড রেগে গেলেন দীপিকা পাড়ুুকোন

বলি অভিনেত্রীর রেগে যাওয়ার ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। তার পরেও কেন তাঁকেই সমর্থন করলেন নেটিজেনরা?

Sahely Sen | Published : Aug 20, 2023 7:26 AM IST / Updated: Aug 20 2023, 02:17 PM IST

বলিউডে ইতিমধ্যেই শোরগোল ফেলেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। করণ জোহর পরিচালিত এই সিনেমার প্রচারের জন্য জুলাই মাসে একটি ফ্যাশন শো-এ হেঁটেছিলেন প্রধান অভিনেতা ও অভিনেত্রী রণবীর সিং এবং আলিয়া ভট্ট। সেই শো-তে উপস্থিত ছিলেন রণবীরের পত্নী তথা ভারতের বিখ্যাত অভিনেত্রী এবং ‘কান’ সিনেমা উৎসবের জ্যুরি দীপিকা পাড়ুকোনও।

উক্ত ফ্যাশন শো-এ রণবীর এবং আলিয়ার জন্য দারুণ আনন্দিত হতে দেখা গিয়েছিল দীপিকা পাড়ুকোনকে। সুন্দরী স্ত্রীকে দেখেই হাঁটার মাঝখানে থেমে যান চঞ্চল রণবীর, ছুটে এসে চুমু খেয়ে নেন গালে। দীপিকার মা অঞ্জু ভবানীর পা ছুঁয়ে প্রণামও করেন তিনি। মঞ্চের মধ্যবর্তী স্থানে যাওয়ার আগে করণ জোহরের গালেও চুমু খান অভিনেতা। সেই অনুষ্ঠানের ভিডিও দারুণ আনন্দ দিয়েছিল নেটিজেনদের।

কিন্তু, ঠিক ওই অনুষ্ঠানেই মঞ্চের আড়ালে ঘটে গিয়েছিল একটি অশান্ত ঘটনা। যে ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে প্রায় ১ মাস পর। সেই ভিডিওতে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে বেশ রাগত মেজাজে দেখা যাচ্ছে। কিন্তু, উৎফুল্ল অভিনেত্রী হঠাৎ মঞ্চের পেছনে দাঁড়িয়ে রেগে গেলেন কেন?

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, অনেক অতিথিদের ভিড়ে দীপিকা পিছন ঘুরে দাঁড়িয়েছিলেন, সেই সময় এক চিত্রগ্রাহক ওই স্থানে ঢুকে পড়েন এবং কাউকে কিছু না জানিয়েই ছবি তুলতে শুরু করে দেন। আলোর ঝলক পড়তেই চমকে উঠে পিছন ঘোরেন দীপিকা পাড়ুকোন। আঙুল নেড়ে সঙ্গে সঙ্গে ওই ফটোগ্রাফারের প্রতি বিরক্তি প্রকাশ করেন তিনি। সরাসরি বলেন, ‘এরকম করা এখানে অনুমোদিত নয়। এটা মঞ্চের পেছন দিক। দয়া করে এরকম করবেন না।’ তাঁর কথা শুনে সঙ্গে সঙ্গে সেখানকার রক্ষীরা দীপিকাকে সমর্থন জানিয়ে চিত্রগ্রাহককে বলেন, ‘আপনারা ভুল কাজ করছেন। এটা ব্যাকস্টেজ। এখানে এরকম করবেন না।’

বলা বাহুল্য, এই পরিস্থিতিতে বিরক্ত হয়ে যাওয়াটা ‘স্বাভাবিক’ বলেই মনে করেছেন নেটিজেনরা। অনেকে দীপিকার মন্তব্যের প্রশংসা করে বলেছেন, ‘এরকম অবস্থায় অন্য কেউ থাকলে ভীষণ রেগে যেতেন। দীপিকা পাড়ুকোন নিজেকে শান্ত রেখে যথেষ্ট ভদ্রভাবে এই পরিস্থিতির মোকাবিলা করেছেন।’
 

 

আরও পড়ুন-

Actresses Latest Photoshoot: দীপিকা থেকে স্বস্তিকা, নেটপাড়ায় 'হট' ট্রেন্ড কারা?
চন্দ্রযান ৩ নাকি, লুনা ২৫! ভারত এবং রাশিয়ার টক্করে কে আগে ছুঁতে পারবে চাঁদের মাটি?
Parineeti Chopra Raghav Chadha: ঘোষণা হয়ে গেল বিয়ের তারিখ, এক মাসের মধ্যেই পরিণীতি-রাঘবের মেলবন্ধন
পুজো করার সময় চোখ থেকে জল পড়া বা হাত পুড়ে যাওয়া কি অশুভ লক্ষণ? জেনে নিন এখনই

Share this article
click me!